scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১৬ সেপ্টেম্বর, ২০২৩: আজ তাড়াহুড়ো এড়িয়ে চলুন

আপনার অনুভূতি প্রকাশে এবং ভালবাসা প্রদর্শনে তাড়াহুড়ো করবেন না। মানসিক বিষয়ে ধৈর্য ধরুন। প্রিয়জনের জন্য সময় দিন।

Advertisement
Ajker Rashifal তুলা। Ajker Rashifal তুলা।
হাইলাইটস
  • তুলা রাশির শনিবার কেমন যাবে?
  • পেশাগত ও ব্যক্তিগত রাশিফল।

তুলা- অযত্ন ও শিথিলতা এড়িয়ে চলুন। বুদ্ধিমত্তার সাথে এগিয়ে যাওয়ার সময় এসেছে। ব্যয় এবং বিনিয়োগের ক্ষেত্রে সতর্কতা বজায় রাখুন। সম্পর্কের ক্ষেত্রে সংবেদনশীল থাকবেন। সভা-সমাবেশে স্বাচ্ছন্দ্য থাকবে। প্রলুব্ধ হবেন না। লেনদেনে স্বচ্ছতা বজায় রাখবেন। আয়-ব্যয় বাড়বে। আত্মীয়দের সম্মান করবেন।প্রিয়জনের কাছ থেকে শিখবেন এবং পরামর্শ দেবেন। অতিথিকে সম্মান করবেন। 

অর্থলাভ- পেশাগত ভুল উপেক্ষা করবেন না। ঝুঁকিপূর্ণ কাজে ধৈর্য ধরুন। লেনদেনে তাড়াহুড়ো করবেন না। কর্ম ব্যবসায় সতর্ক থাকুন। ধৈর্য্য ধরুন। ব্যবসায় স্বচ্ছ থাকবেন। পেশাদারদের আস্থা অর্জন করবেন। আয় স্বাভাবিকের চেয়ে ভালো হবে। কাজের প্রসারের সুযোগ আসবে। শো অফ করবেন না। বিচক্ষণতার সাথে এগিয়ে যাওয়ার চেষ্টা চালিয়ে যান। প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করতে পারেন।

প্রেম ও বন্ধুত্ব- প্রিয়জনের সুখের জন্য চেষ্টা করবেন। সহজ এবং সরল থাকবেন। সম্পর্ক মধুর হবে। পারস্পরিক সহযোগিতার অনুভূতি থাকবে। সুখ ও সম্প্রীতি বৃদ্ধি পাবে। বন্ধু ও প্রিয়জনের কথা মনোযোগ দিয়ে শুনবেন। আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়বে। জনগণের আস্থা অর্জন করবে। প্রেমে সজাগ থাকবে। সংলাপ যোগাযোগের উন্নতি করবে।


স্বাস্থ্য মনোবল- বাজেট তৈরির পর এগিয়ে যাবেন। ব্যক্তিত্ব শক্তি লাভ করবে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হবেন। মনোবল ও উদ্যম বৃদ্ধি পাবে। 

লাকি সংখ্যা: ৫, ৬, ৭ এবং ৮
শুভ রং: রূপোলি 

আজকের প্রতিকার: শনিদেব সংক্রান্ত জিনিসপত্রের দান বাড়ান। নয়টি গ্রহের পুজো করুন। তাড়াহুড়ো এড়িয়ে চলুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement