scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২৯ মার্চ, ২০২৪: ভদ্রতা ও মহিমা বজায় রাখবে

পেশাগত ভারসাম্য বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে সিদ্ধান্ত নিতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। আর্থিক দিক ভালো থাকবে।পরিকল্পনা অনুযায়ী এগোবেন।

Advertisement
tula tula
হাইলাইটস
  • শনিবারের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা- চমৎকার কর্মক্ষমতা বজায় রাখবে। সর্বত্র মঙ্গল হবে। কথাবার্তা ও আচরণ কার্যকর হবে। আকর্ষণ বাড়বে। কাঙ্খিত প্রস্তাব গৃহীত হবে। ব্যক্তিত্ব শক্তি লাভ করবে। অমীমাংসিত বিষয়গুলি অনুকূলে থাকবে। প্রয়োজনীয় কাজে তাল মিলিয়ে চলবে। উদ্যম ও আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। সক্রিয়তা বাড়াবে। সৃজনশীল কাজে ফলপ্রসূ হবে। ক্রেডিট বাড়বে। লক্ষ্য ভিত্তিক থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা গতি পাবে। উদ্ভাবন সৃজনশীলতা বাড়াবে। সঞ্চয় বাড়বে। পরিবারের সদস্যরা সহযোগিতা করবেন। গতি বজায় রাখবে। স্থিতিশীলতা বাড়বে।

অর্থলাভ- পেশাগত ভারসাম্য বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে সিদ্ধান্ত নিতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। আর্থিক দিক ভালো থাকবে।পরিকল্পনা অনুযায়ী এগোবেন। আধুনিক বিষয়ে আরামদায়ক হবে। সিনিয়রদের সহযোগিতা থাকবে। সুবিধার প্রভাব বাড়বে। অর্জন থাকবেই। কর্মজীবন ও ব্যবসায় কাঙ্খিত ফলাফল পাবেন। কর্মক্ষমতা ভালো হবে। কেরিয়ার বাড়তে থাকবে। বিচক্ষণতার সাথে কাজ করবে। লেনদেনে সতর্ক থাকবেন। গুরুত্বপূর্ণ কাজ হবে। যোগাযোগ বাড়াবে।

প্রেমের বন্ধুত্ব- প্রিয়জনের সাথে ঘনিষ্ঠতা বাড়বে। ব্যক্তিত্ব দেখে মুগ্ধ হবেন সবাই। ভদ্রতা ও মহিমা বজায় রাখবে। পারস্পরিক সহযোগিতায় এগিয়ে যাবে। বন্ধুরা সময় দেবে। প্রিয়জনকে চমকে দেবে। ব্যক্তিগত সম্পর্কে মধুরতা বাড়বে। সবার খেয়াল রাখবে। সম্মান বজায় রাখবে। পরিচিতদের বিশ্বাস জয় করবে।

স্বাস্থ্য, মনোবল, ভারসাম্য ও সম্প্রীতি বৃদ্ধি পাবে। বিনা দ্বিধায় সক্রিয় থাকবে। অংশীদারিত্বের অনুভূতি বাড়বে। নম্রতা ও আত্মসম্মান বজায় রাখবে। ঝুঁকিপূর্ণ কাজ করবে। স্বচ্ছতা বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ সংখ্যা: 2, 4 এবং 6

শুভ রং: সিঁদুর লাল

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। প্রসাদ হিসাবে মিষ্টি বিতরণ। মিষ্টি বিতরণ।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement