scorecardresearch
 

Zodiac: প্রেমে না অপ্রেমে, কেমন কাটবে ২০২২, দেখুন আপনার রাশি মিলিয়ে

Zodiac: যারা জীবনে একে অপরের প্রেমে আবদ্ধ এবং যারা অবিবাহিত তাদের জন্য জন্ম রাশির হিসাব অনুযায়ী কেমন যাবে নতুন বছর? কোন রাশির জাতক জাতিকারা তাদের প্রেম জীবনে বেরিয়ে আসবে এবং তাদের ভালবাসা পাওয়ার জন্য সংগ্রাম করবে? রাশি মিলিয়ে এক নজরে দেখে নিন ২০২২-এ কেমন কাটবে আপনার প্রেম জীবন।

প্রেমে না অপ্রেমে, কেমন কাটবে ২০২২, দেখুন আপনার রাশি মিলিয়ে প্রেমে না অপ্রেমে, কেমন কাটবে ২০২২, দেখুন আপনার রাশি মিলিয়ে
হাইলাইটস
  • কোন রাশির জাতক জাতিকারা তাদের প্রেম জীবনে বেরিয়ে আসবে এবং তাদের ভালবাসা পাওয়ার জন্য সংগ্রাম করবে?
  • রাশি মিলিয়ে এক নজরে দেখে নিন ২০২২-এ কেমন কাটবে আপনার প্রেম জীবন।

Zodiac: যারা জীবনে একে অপরের প্রেমে আবদ্ধ এবং যারা অবিবাহিত তাদের জন্য জন্ম রাশির হিসাব অনুযায়ী কেমন যাবে নতুন বছর? কোন রাশির জাতক জাতিকারা তাদের প্রেম জীবনে বেরিয়ে আসবে এবং তাদের ভালবাসা পাওয়ার জন্য সংগ্রাম করবে? রাশি মিলিয়ে এক নজরে দেখে নিন ২০২২-এ কেমন কাটবে আপনার প্রেম জীবন।


মেষ ARIES

বছরের শুরুটা প্রেম জীবনের জন্য খুব ভালো হতে চলেছে। এই সময়ে সম্পর্ক আরও মজবুত হবে। প্রেমময় দম্পতিরা একে অপরের সঙ্গে সময় কাটাতে সক্ষম হবেন। মেষ রাশির জাতক জাতিকাদের প্রেমের জীবন ভালো হওয়ার আশা করা হচ্ছে। গ্রহের অবস্থান প্রেমের সম্পর্ক মজবুত করতে চলেছে। মেষ রাশির জাতকদের সম্পর্কের মধ্যে সুখের যোগাযোগ থাকবে। প্রথম চার মাস একসঙ্গে যে কাজই করুন না কেন, ভালো সাফল্য পাবেন। বছরের মাঝামাঝি থেকে উত্থান-পতন আসবে। আপনাকে অনেক ধৈর্য এবং বোঝাপড়া দেখাতে হবে।


বৃষ TAURUS

বৃষ রাশির জাতক জাতিকাদের প্রেমের ক্ষেত্রে সাফল্য পাওয়া নিয়ে সন্দেহ রয়েছে। পারস্পরিক সম্পর্কে কখনও তিলকে তাল তৈরি করবেন না এবং আলাপ চালিয়ে যান। সঙ্গীর মন খারাপ হলে নিজে থেকেই রাগ না করে তাকে রাজি করানোই ভালো। এপ্রিলের পরেই সব সমস্যার অবসান হবে। এরপর সম্পর্কের মধ্যে প্রেমের যোগাযোগ হবে। বৃষ রাশির যুবক যারা অবিবাহিত তারা সত্যিকারের সঙ্গী পেতে পারেন।


মিথুন GEMINI

এই বছর প্রেম জীবনে মিষ্টি এবং টক অভিজ্ঞতা বয়ে আনবে। বছরের শুরুটা ভালো হতে চলেছে। এ সময় পারস্পরিক ঘনিষ্ঠতা বাড়বে। আপনার প্রিয়জনের সঙ্গে আরও ভালো সময় কাটাবেন। আপনি তাকে প্রভাবিত করতে সক্ষম হবেন। সঙ্গীর না বলা মনের অনুভূতি বুঝবেন। এতে সঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে। মে মাস আপনার ভালবাসার সুতোকে আরও মজবুত করবে। এই সময়ে, আপনাদের দুজনের প্রেমের সম্পর্ক নিবিড় হবে। যারা সঙ্গী খুঁজছেন তারা আগস্ট পর্যন্ত সাফল্য পেতে পারেন। এই সময়ে আপনার নতুন প্রেমের গল্প শুরু হতে পারে।


কর্কট CANCER

প্রেমিক-প্রেমিকাদের জন্য এই বছরটি ভালো যাবে। কর্কট রাশির জাতক জাতিকারা প্রেমের সম্পর্কে এগিয়ে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এটি করার মাধ্যমে তারা তাদের সম্পর্ককে আরও মজবুত করবেন। যার ফলে আপনাদের দুজনের মধ্যে আস্থা বাড়বে। প্রেমের জীবনে বন্ধুদের সহযোগিতায় জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত করতে সফলতা আসবে। যিনি ইতিমধ্যেই অবিবাহিত বা কারও সঙ্গে সম্পর্কে রয়েছেন, এই সময়ে তিনি তার সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে সফল হতে পারেন। রাগান্বিত সঙ্গীকে রাজি করাতে বন্ধুদের সহযোগিতা পাওয়া যাবে।


সিংহ LEO

২০২২ সালে সিংহ রাশির জাতকরা তাদের প্রেমের জীবনে অনেক ভালো এবং অনেক খারাপ পরিবর্তন দেখতে পাবেন। যারা ইতিমধ্যেই প্রেমে পড়েছেন, বছরের প্রথম মাসে তারা তাদের সম্পর্কের বিষয়ে সুখবর পেতে পারেন। এটি আপনার উভয়ের সম্পর্কের উপর প্রভাব ফেলবে। সম্পর্ক মজবুত হবে, যার কারণে আপনারা দুজনেই বিয়ে করার সিদ্ধান্ত নিতে পারেন। এপ্রিল থেকে সেপ্টেম্বর মাস আপনার প্রেম জীবনের জন্য চ্যালেঞ্জিং হতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের তাদের প্রেম জীবন সম্পর্কে সতর্ক থাকতে হবে। সামগ্রিকভাবে, এই বছর আপনার প্রেম জীবন এবং আপনার সঙ্গীর সঙ্গে সম্পর্ক উত্থান-পতনে পূর্ণ হবে।


কন্যা VIRGO

২০২২ সালের শুরু থেকে এপ্রিল পর্যন্ত প্রেম জীবনে কিছু সমস্যা দেখা দেবে। সঙ্গীর সঙ্গে মতবিরোধ হবে, যার কারণে কিছু বিবাদের সম্ভাবনা রয়েছে। কথাবার্তায় সংযম রাখাই বুদ্ধিমানের কাজ হবে। এপ্রিল থেকে জুলাই মাস আপনার প্রেম জীবনের জন্য খুব ভালো যাবে। এই সময়ে আপনি সঙ্গীর সঙ্গে একটি ভালো এবং শক্তিশালী সম্পর্ক গড়ে তুলতে সক্ষম হবেন। এ সময় সঙ্গীকে সময় দিতে হবে। সারা বছর সঙ্গীর সহযোগিতা আপনার প্রেম জীবনকে আনন্দে ভরিয়ে দেবে।


তুলা LIBRA

লাভ লাইফ অনুসারে, ২০২২ তুলা রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে, উভয়ের মধ্যে ভালো সম্প্রীতি গড়ে উঠবে। একে অপরের সঙ্গে সময় কাটালে সম্পর্ক আরও মজবুত হবে। পরস্পরের প্রতি আস্থা বাড়বে। বছরের মাঝামাঝি সময়ে সঙ্গীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যা দেখা দিতে পারে, তাই সতর্ক থাকতে হবে। নতুন সম্পর্কের সমস্যার কারণে মানসিক চাপ দেখা দিতে পারে, তাই একে অপরকে বিশ্বাস স্থাপনের জন্য সময় দেওয়া উচিত।


বৃশ্চিক SCORPIO

২০২২ সাল প্রেম জীবনের ক্ষেত্রে মিশ্র ফল দিতে চলেছে। প্রেমের ক্ষেত্রে বছরের শুরুতে একটু সতর্ক থাকা দরকার। ভুল বোঝাবুঝির কারণে সঙ্গীর সঙ্গে সম্পর্ক নষ্ট করতে পারে। একটি নতুন সম্পর্কে জড়ানো ব্যক্তিদের দ্রুত সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। বছরের মাঝামাঝি থেকে প্রেম জীবনের পরিস্থিতিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে, যা আপনাদের সম্পর্ককে মজবুত করবে। এই বছর আপনি সঙ্গীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে খুশি থাকবেন।


ধনু SAGITTARIUS

২০২২ সালের শুরুতে, ধনু রাশির প্রেমের জীবনে গুরুত্বের কারণে দ্বন্দ্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সম্পর্কের ক্ষেত্রে অতিরিক্ত আবেগ আপনাকে উত্তেজনা দিতে পারে। কথাবার্তায় সংযম রাখতে হবে, নইলে প্রেম জীবনে বিচ্ছেদও সম্ভব। এপ্রিল থেকে সেপ্টেম্বর প্রেম জীবনের জন্য স্বস্তিদায়ক হতে চলেছে। যারা এখনও অবিবাহিত এবং বিশেষ কাউকে তাদের হৃদয়ের কথা বলতে চান, তাদের জন্য এই সময় এবং সুযোগ উত্তরে হ্যাঁ আনতে পারে।


মকর CAPRICORN

২০২২ সালে মকর রাশির জাতকদের প্রেমের জীবন ঝামেলার মধ্য দিয়ে যেতে পারে। এপ্রিল মাসে সঙ্গীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে, তাই আপনাকে বিতর্ক থেকে বাঁচাতে হবে। সম্পর্কে তিক্ততা সৃষ্টি না করতে, কথাবার্তা বন্ধ করা উচিত নয়। সম্পর্কের ক্ষেত্রে অহঙ্কারের দ্বন্দ্ব এড়িয়ে চলতে হবে, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। মে থেকে সেপ্টেম্বর পর্যন্ত সময়টি মকর রাশির প্রেমিকদের জন্য ভালো যাবে, এমন কিছু পরিস্থিতি আসবে যার জন্য আপনি দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন। সঙ্গীর সঙ্গে সম্পর্কের দৃঢ়তা বৃদ্ধি পাবে। আপনি যদি অবিবাহিত হন তবে অফিসে কারও প্রতি আকর্ষণ বাড়তে পারে এবং আপনার প্রেমের কাহিনি শুরু হতে পারে।


কুম্ভ AQUARIUS

২০২২ সাল কুম্ভ রাশির জাতকদের জন্য প্রেমের জীবনে ভালো ফল নিয়ে এসেছে। রোমান্সের দিক থেকে বছরের শুরুটা ভালো হবে। সঙ্গীর সঙ্গে কথোপকথন হবে, এতে মনের আনন্দ বাড়বে এবং আপনি তাদের সহযোগিতায় খুশি হবেন। যারা রিলেশনে রয়েছেন, তাদের ভালো বন্ডিং দেখা যাবে। যারা প্রেমের বিয়ে করার কথা ভাবছেন তারা তাদের জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে এগিয়ে যেতে পারেন। আপনি যদি ভ্রমণের পরিকল্পনা করে থাকেন, তবে আপনি বছরের শেষে একটি ভ্রমণে যেতে পারেন, যেখানে আপনি কিছু স্মরণীয় মুহূর্ত সংগ্রহ করতে সফলতা পাবেন।


মীন PISCES

মীন রাশির জাতকদের জন্য, ২০২২ সাল প্রেম জীবনে মিশ্র ফল দেবে। বছরের শুরুতে, আপনি প্রেম সম্পর্কে কিছু বিভ্রান্তি দেখতে পারেন। যার কারণে সঙ্গীর সঙ্গে কিছু বিবাদ হতে পারে। এই বছর মীন রাশির জাতক-জাতিকারা প্রেম জীবনে ভালো সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। যা সম্পর্কের নতুন পথ খুলে দেবে। যারা এখনও সিঙ্গল, তাদের জন্য এই বছরটি মিঙ্গল হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

 
; ; ;