scorecardresearch
 

Love & Relationship Horoscope December 2022: সঙ্গীর সঙ্গে সমস্যা থেকে দাম্পত্যর মধুরতা! জানুন ডিসেম্বরের প্রেমের রাশিফল

December 2022 Monthly Love Horoscope in Bangla for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- সঙ্গীর সঙ্গে কতটা প্রেম -প্রণয় কিংবা ঝগড়া হবে? দাম্পত্য জীবন মধুর হবে? দেখে নিন ডিসেম্বরের প্রেমের রাশিফল।

Advertisement
ডিসেম্বরের প্রেমের রাশিফল ডিসেম্বরের প্রেমের রাশিফল

Love Horoscope December 2022: শুরু হয়েছে ডিসেম্বর মাস। গোটা মাস কেমন কাটবে লাভ বার্ডসদের? সঙ্গীর সঙ্গে কতটা প্রেম -প্রণয় কিংবা ঝগড়া হবে? দাম্পত্য জীবন মধুর হবে? দেখে নিন বছরের শেষ মাস ডিসেম্বরের প্রেমের রাশিফল।


* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
আপনি সম্প্রতি অনেক কিছু নিয়ে ব্যস্ত থাকতে পারেন। সঙ্গীর সঙ্গে সময় কাটান। ভবিষ্যতের জন্য আপনার প্রত্যাশা ও উদ্বেগ শেয়ার করুন। আপনাকে আগে মানসিক ভাবে সুস্থ থাকতে হবে। আপনি মানুষের কাছ থেকে প্রচুর মনোযোগ পাবেন। বিশেষ করে বিপরীত লিঙ্গের থেকে। 

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক থেকে দূরে থাকুন। যেখানে প্রয়োজন সেখানে অবস্থান নিন। ভেঙে যাওয়া সম্পর্ক মেরামত করার চেষ্টা করুন। আপনি সামাজিকভাবে জনপ্রিয় হবেন। প্রাক্তন প্রেমিক ফিরে আসার চেষ্টা করতে পারে, এজন্য কিছু সময়ের জন্য একা থাকা উপভোগ করুন। 

* মিথুন / GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

পরিবারে বিবাহের যোগও রয়েছে। প্রেম ও বৈবাহিক সম্পর্কের ব্যাপারে সতর্ক থাকতে হবে। তাই একটু সচেতন থাকুন। অবিবাহিতদের জন্য ভাল সম্পর্কের প্রস্তাব আসতে পারে।পরিবারে অশান্তিও হতে পারে। 


* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কারণ সঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। প্রেমের সম্পর্কে বিচ্ছেদের পরিস্থিতি তৈরি হতে পারে। ভাগ্যের সমর্থনে ফেব্রুয়ারি মাসে আপনার প্রেম জীবন খুব ভাল কাটবে। শীঘ্রই আপনার বিয়ের দিন ঠিক হতে পারে। 

* সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আপনি যদি প্রস্তুত না হন তবে, সম্পর্কে জড়াবেন না।  যারা ভালোবাসা খুঁজছেন তাদের জন্য এটা সেরা সময়। প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও উত্থান-পতন থাকবে। আপনি সঠিক সিদ্ধান্ত নেবেন। 

Advertisement


* কন্যা / VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

 আবেগ নিয়ন্ত্রণ করুন, কারণ নয় পরিস্থিতি আরও খারাপ হতে পারে। ভাল সময় আসছে। আত্ম-দরদ থেকে বেরিয়ে আসুন। পুরনো সম্পর্কের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। প্রেমের সম্পর্কে অনেক সমস্যা হতে পারে।


* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

ডেটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এটি আপনাকে খুব ভাল বোধ দেবে এবং তাই আপনাকে অবশ্যই এই সময়টি উপভোগ করতে হবে। আপনার সঙ্গীর প্রশংসা করুন, কারণ সে আপনাকে সত্যিই ভালোবাসে। 


* বৃশ্চিক /SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আপনি যদি অতিরিক্ত ভালোবাসেন এবং যত্ন করেন, তার ফল এই মুহূর্তে ভাল নাও হতে পারে। আপনার সঙ্গী সম্পর্কে আপনার চিন্তাভাবনা পরিবর্তন করুন। তাদের নেতিবাচক দৃষ্টিতে দেখবেন না। 


* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

আপনার বিশ্বাসের সমস্যা রয়েছে, তাই আপনার কারও সঙ্গে এগিয়ে যেতে সময় লাগবে। প্রেমে আপনি ভাগ্যবান হবেন। অতীতের কারও সঙ্গে ফিরে যাবেন না। আপনার প্রেমের সম্পর্ক মজবুত হবে। দাম্পত্য জীবন ঠিক হতে পারে। 

* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

শান্ত থাকুন এবং ভাল ভাবনা- চিন্তা করুন। আপনার সঙ্গী আপনার জন্য শুভ কামনা করছে। আপনি বিবাহ -বন্ধনে আবদ্ধ হওয়ার সঙ্গে সঙ্গে বসতি স্থাপন করতে সক্ষম হবেন। আপনি ভিত্তিহীন একটি মতামত গঠন করেছেন। 

* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

প্রথম দর্শনেই প্রেমে পড়বেন না, ধীরে ধীরে এগিয়ে যান। ভালোবাসা আপনার দরজায় দাঁড়িয়ে আছে এবং তাই, আপনার এটিকে স্বাগত জানানো উচিত! নতুন সুযোগ সন্ধান করুন। মনের মতো জীবনসঙ্গী পাবেন। 


* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

আপনার সঙ্গীকে কিছু জায়গা দিন এবং তাদের আপনাকে মিস করতে দিন। আপনার মন অন্য জায়গায় রাখুন। বিয়ে ঠিক হওয়ার সম্ভাবনা। অতিরিক্ত চিন্তা করবেন না। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসবে। 


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement