scorecardresearch
 

Lucky Time Till 2 May: ২ মে পর্যন্ত ভাগ্যের সঙ্গ ৬ রাশির, যা করবেন তাতেই সাফল্য লাভ

৬ এপ্রিল নিজস্ব রাশি বৃষে প্রবেশ করতে চলেছে শুক্র। ২ মে পর্যন্ত এই রাশিতেই থাকবে। ফলে এই কটা দিন ৬ রাশির ভাগ্য খুলে যেতে চলেছে। 

Advertisement
lakshmi blessing lucky zodiacs lakshmi blessing lucky zodiacs
হাইলাইটস
  • এপ্রিলের শুরুতে শুক্রের গোচর।
  • ৬ রাশির ভাগ্যোদয়।

শুক্র গ্রহের সঙ্গে যোগ রয়েছে লক্ষ্মীর। এই গ্রহকে সৌন্দর্য, ঐশ্বর্য এবং সম্পদ কারক বলা হয়। তাই যাঁদের কোষ্ঠীতে শুক্রের অবস্থান শুভ তাঁরা অর্থনৈতিক, শারীরিক ও মানসিক সুখ পান। জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। সমস্ত ১২ রাশির জাতক-জাতিকাদের উপরে থাকে এর ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব। ৬ এপ্রিল নিজস্ব রাশি বৃষে প্রবেশ করতে চলেছে শুক্র। ২ মে পর্যন্ত এই রাশিতেই থাকবে। ফলে এই কটা দিন ৬ রাশির ভাগ্য খুলে যেতে চলেছে। 

মেষ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্রের গমন অনুকূল হবে। শুক্র বৃষ রাশিতে প্রবেশ করলে আর্থিক অবস্থার উন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার ইচ্ছা পূরণ হবে। এই সময় আপনি সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। কাজের জন্য আপনাকে বাইরে যেতে হতে পারে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। প্রেম জীবনের দিক থেকে শুক্রের গমন দুর্দান্ত হবে। 

বৃষ- বৃষ রাশির জাতক-জাতিকারা দারুণ সুযোগ পাবেন। এই সময় নতুন কোনও কাজ এড়িয়ে চলা উচিত। এই সময়ে ব্যবসায়ীদের কাঙ্খিত লাভের সম্ভাবনা। এই রাশিতে শুক্রের গমন আপনার জন্য মিশ্র ফল দিতে পারে। আপনি এই সময়ের মধ্যে অর্থ উপার্জন করতে পারবেন। মামলা-মোকদ্দমার নিষ্পত্তি হতে পারে। কেরিয়ারের দিক থেকে শুক্রের গমন আপনার জন্য উপকারী হবে। 

কর্কট- শুক্রের গমন কর্কট রাশির জন্য নতুন সুযোগ নিয়ে আসতে পারে। এই আপনি কঠোর পরিশ্রমের ফল পাবেন। ব্যবসায়ীরা ভালো আর্থিক লাভ করতে পারেন। নতুন ব্যবসা শুরু করার সুযোগ আসতে পারে। অর্থ সঞ্চয়ে সফল হবেন।

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্রের গমন খুবই শুভ হবে। এই সময়ে কাজের সূত্রে বাইরে যাওয়ার সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল হতে চলেছে। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে। ভাগ্যের সঙ্গ পাবেন। প্রেমের জীবনে সুখকর হবে। অর্থ উপার্জনের সম্ভাবনা। কর্মজীবনে আয় বৃদ্ধি ও পদোন্নতির সম্ভাবনা।  বিবাহিত ও প্রেমজীবন সুন্দর হবে। প্রেমের সম্পর্কে জড়িত যুবকদের বিবাহের সম্ভাবনা রয়েছে।

Advertisement

আরও পড়ুন- চায়ে মেশান রান্নাঘরের দুই জিনিস, রোগবালাই-গাঁটের ব্যথা থাকবে দূরে

মকর- শুক্র গ্রহের স্থানান্তর মকর রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে। এই সময় আপনি কর্মজীবনের শীর্ষ অবস্থানে পৌঁছতে পারেন। ব্যবসায়ীদের জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। ব্যবসায় লাভ হবে। অর্থ সঞ্চয়ে সফল হবেন। আপনি এই গমন থেকে মোটা অর্থ উপার্জন করতে পারেন। আপনি কর্মজীবনের শীর্ষস্থানে পৌঁছতে পারবেন। ব্যবসায়ীদের জন্যও এই সময়টা ভালো যাবে। শুক্র মহারাজের অনুকূল প্রভাবে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনার সন্তানরাও উন্নতি করবে।

কুম্ভ-কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য এই গমন খুবই শুভ হতে চলেছে। চাকরিতে নতুন সুযোগ পাবেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এ সময় ব্যবসায়ীদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। ব্যবসায় প্রচুর লাভ হবে। অর্থ সঞ্চয় করার সুযোগ থাকবে। সবক্ষেত্রেই আপনি সাফল্য পাবেন। প্রচুর অর্থ লাভ করবেন আপনি।

Advertisement