scorecardresearch
 

Lucky Yoga In 2023 : ২০২৩ পড়তেই ৩ শুভ যোগ, এই রাশিগুলির বিপুল ধনপ্রাপ্তির সম্ভাবনা

জ্যোতিষশাস্ত্র বলছে, ২০২৩ সালেও হতে চলেছে বেশকিছু গ্রহের গোচর। বছরের প্রথম মাস থেকেই একাধিক গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। গ্রহ-নক্ষত্রের এই গোচরের ফলে অনেক শুভ ও অশুভ যোগও তৈরি হবে। যার প্রভাব পড়বে ১২টি রাশির ওপরেই। এবার চলুন জেনে নেওয়া যাক নতুন বছরে কোন কোন শুভ যোগ (2023 Lucky Yoga) তৈরি হচ্ছে। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • রবিবার শুরু নতুন বছর
  • আসছে ৩ শুভ যোগ
  • কয়েকটি রাশির জন্য ভাল সময়

২০২২ সাল প্রায় শেষ হতে চলেছে। কয়েকদিনের মধ্যেই শুরু হবে নতুন বছর ২০২৩। নতুন বছর নিয়ে মানুষের অনেক আশা আকাঙ্খা। সবাই চান নতুন বছরে তাঁদের যেন ভাল হয় এবং জীবনে সুখ সমৃদ্ধি বজায় থাকুক। আগামী বছরটা কেমন যাবে তা জানতে সবাই আগ্রহী। এই জন্য ইতিমধ্যেই জ্যেতিষশাস্ত্রে নতুন বছরের বিভিন্ন সম্ভাবনার কথা বলা হয়েছে। এছাড়াও জ্যোতিষশাস্ত্র বলছে, ২০২৩ সালেও হতে চলেছে বেশকিছু গ্রহের গোচর। বছরের প্রথম মাস থেকেই একাধিক গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। গ্রহ-নক্ষত্রের এই গোচরের ফলে অনেক শুভ ও অশুভ যোগও তৈরি হবে। যার প্রভাব পড়বে ১২টি রাশির ওপরেই। এবার চলুন জেনে নেওয়া যাক নতুন বছরে কোন কোন শুভ যোগ (2023 Lucky Yoga) তৈরি হচ্ছে। 

সিদ্ধ যোগ (Siddha Yoga In Astrology)
নতুন বছর শুরু হচ্ছে ১ জানুয়ারি অর্থাৎ আগামী রবিবার। ২০২৩ সাল শুরু হচ্ছে অশ্বিনী নক্ষত্রে। এদিন সকাল ৭টা ২৩ মিনিট পর্যন্ত শিব এবং তার পরে সিদ্ধ যোগ শুরু হবে। এই সময়টি যে কোনও রেজোলিউশনের জন্য সেরা হিসাবে বিবেচিত হয়।

শশ রাজযোগ (Sasha Rajyog)
অন্যদিকে নতুন বছরে সূর্য, শনি ও দেবগুরু বৃহস্পতি নিজেদের ঘরেই থাকবেন। এটিও শুভ লক্ষণ হিসেবে ধরা হয়। আগামী ১৭ জানুয়ারি শনির গোচরের  ফলে শশ মহাপুরুষ রাজ যোগ তৈরি হচ্ছে। এই যোগ অনেক রাশির জন্য সুখবর বয়ে আনবে। বিশেষ করে কুম্ভ, কন্যা, মকর, মেষ এবং বৃষ রাশির জাতক জাতিকারা এই যোগের ফলে দারুণ সুযোগ সুবিধা পাবেন।

বিপরীত রাজযোগ (Vipreet Raj Yoga)
একই সঙ্গে, বিপরীতে রাজ যোগও তৈরি হচ্ছে জানুয়ারি মাসেই। এই বিপরীত রাজযোগ তুলা, বৃষ এবং ধনু রাশির জাতক জাতিকাদের জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। এর পাশাপাশি জানুয়ারিতে সূর্য, বুধ এবং শুক্র গ্রহও রাশি পরিবর্তিন করতে চলেছে। এই গ্রহগুলির গোচরের জন্যও বেশ কয়েকটি রাশির জীবনে পড়তে চলেছে শুভ প্রভাব।

Advertisement

আরও পড়ুন - পয়লা জানুয়ারি রাশি অনুযায়ী বেছে নিন পোশাকের রং, সারা বছর পকেট থাকবে গরম

 

Advertisement