scorecardresearch
 

Mahalaya Horoscope: পাঁচ দশক পর একসঙ্গে পঞ্চ যোগ, দেবীপক্ষে বিরাট লাভবান ৫ রাশি

Mahalaya Raj Yog: শনিবার, ২৪ সেপ্টেম্বর পাঁচ দশক পরে গ্রহ এবং নক্ষত্রের এমন একটি সংমিশ্রণ ঘটতে চলেছে, যা বিরলতম। একসঙ্গে ৫টি শক্তিশালী গ্রহ রাজ যোগ গঠন করতে চলেছে। এই দিনে বিপরীতমুখী শনি, বুধ ও বৃহস্পতি এবং ৩টি গ্রহ কন্যা রাশিতে অবস্থিত থাকার কারণে অত্যন্ত শক্তিশালী রাজযোগ গঠিত হতে চলেছে। এর প্রভাব পড়বে ৫টি রাশির উপরে। 

Advertisement
৫৯ বছর পর ৫ রাজ যোগ। ৫৯ বছর পর ৫ রাজ যোগ।

প্রতিটি গ্রহের রাশি পরিবর্তন, গতি পরিবর্তন এবং অবস্থানের পরিবর্তনের প্রভাব পড়ে ব্যক্তির জীবনে। এমনটাই বলে জ্যোতিষশাস্ত্র। শনিবার, ২৪ সেপ্টেম্বর পাঁচ দশক পরে গ্রহ এবং নক্ষত্রের এমন একটি সংমিশ্রণ ঘটতে চলেছে, যা বিরলতম। একসঙ্গে ৫টি শক্তিশালী গ্রহ রাজ যোগ গঠন করতে চলেছে। এই দিনে বিপরীতমুখী শনি, বুধ ও বৃহস্পতি এবং ৩টি গ্রহ কন্যা রাশিতে অবস্থিত থাকার কারণে অত্যন্ত শক্তিশালী রাজযোগ গঠিত হতে চলেছে। এর প্রভাব পড়বে ৫টি রাশির উপরে। 

বৃষ রাশি- এই রাজ যোগ বৃষ রাশির জাতক-জাতিকাদের উপর উত্তম প্রভাব ফেলবে। ব্যবসায় প্রচুর লাভ হবে। চাকরিতে উন্নতির যোগ। শনি সংক্রান্ত বাধা দূর হয়ে যাবে। বিনিয়োগ করলে ভাল রিটার্ন পাবেন। হঠাৎ আর্থিক লাভের যোগ রয়েছে। 

মিথুন রাশি- কর্মজীবন, ব্যবসায় সাফল্য আসবে। অর্থ লাভ হবে। কর্মস্থলে বড় পদ পেতে পারেন। কাঙ্খিত জায়গায় বদলি হওয়ার সুযোগ। প্রতিটি কাজে ভাগ্যের সহযোগিতা পেলে সাফল্য আসবে।

কন্যা রাশি- ব্যবসায় বড় সাফল্য আসতে পারে। হঠাৎ আর্থিক লাভ হতে পারে। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। মিডিয়া, চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বড় সুবিধা পেতে পারেন। আটকে থাকা কাজ হয়ে যাবে। ভাগ্য আপনাকে সম্পূর্ণ সমর্থন করবে।

ধনু রাশি- ব্যবসার জন্য এই সময়টা দারুণ হবে। নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে। কাজের জন্য ভ্রমণ করতে পারেন। অর্থ লাভ হবে। কর্মস্থলে প্রশংসিত হবে আপনার কাজ।

মীন রাশি- এই সময়টা সবদিক দিয়ে খুব ভাল যাবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। পদোন্নতির সম্ভাবনা প্রবল। ব্যবসা বাড়বে। লাভবান হবেন আপনি। নতুন ব্যবসা শুরু করার জন্য এটি ভাল সময়।

আরও পড়ুন- এই ৫ রাশি কর্ম করলেই ফল, দীপাবলিতে ধনবর্ষা করতে চলেছেন শনিদেব

Advertisement

Advertisement