scorecardresearch
 

Zodiac: মহালয়া থেকে বৃহস্পতি তুঙ্গে থাকবে ৩ রাশির, হবে প্রচুর লাভ

দেবগুরু বৃহস্পতি (Guru Rashi Parivartan) ১২ বছর পর মীন রাশিতে পশ্চাদ্গমন করছেন। অর্থাৎ বৃহস্পতি গ্রহ উল্টো দিকে যাচ্ছে। ২৩ নভেম্বর পর্যন্ত বৃহস্পতি এই রাশিতে পশ্চাদগামী থাকবে। বৃহস্পতির বিপরীতমুখী প্রভাব ৩ রাশির জাতকের জন্য খুব শুভ হতে চলেছে। মহালয়ার ঠিক আগে থেকে জেনে নিন কোন কোন রাশির জাতক জাতিকা এই রাশি পরিবর্তনের ফলে উপকার পাবেন।

Advertisement
Zodiac: মহালয়া থেকে বৃহস্পতি তুঙ্গে থাকবে ৩ রাশির, হবে প্রচুর লাভ Zodiac: মহালয়া থেকে বৃহস্পতি তুঙ্গে থাকবে ৩ রাশির, হবে প্রচুর লাভ

Zodiac: দেবগুরু বৃহস্পতির অবস্থান জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ। বৃহস্পতি গ্রহের গতিবিধি সমস্ত ১২টি রাশির উপর প্রভাব ফেলে। দেবগুরু বৃহস্পতি (Guru Rashi Parivartan) ১২ বছর পর মীন রাশিতে পশ্চাদ্গমন করছেন। অর্থাৎ বৃহস্পতি গ্রহ উল্টো দিকে যাচ্ছে। ২৩ নভেম্বর পর্যন্ত বৃহস্পতি এই রাশিতে পশ্চাদগামী থাকবে। বৃহস্পতির বিপরীতমুখী প্রভাব ৩ রাশির জাতকের জন্য খুব শুভ হতে চলেছে। মহালয়ার ঠিক আগে থেকে জেনে নিন কোন কোন রাশির জাতক জাতিকা এই রাশি পরিবর্তনের ফলে উপকার পাবেন।


বৃষ TAURUS

বৃহস্পতি গ্রহ বৃষ রাশির চক্রে একাদশতম ঘরে পিছিয়ে যাচ্ছে। জ্যোতিষশাস্ত্রে এই স্থানটিকে লাভ ও আয়ের ঘর বলা হয়। এর ফলে আয়ের নতুন উৎস খুলবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। যানবাহন বা সম্পত্তি কেনার সম্ভাবনা থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। 


মিথুন GEMINI

মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য বিপরীতমুখী গুরু খুবই উপকারী হতে চলেছেন। এই সময়ে আপনি চাকরিতে অভূতপূর্ব সাফল্য পেতে পারেন। বৃহস্পতি গ্রহ মিথুন রাশির দশম ঘরে অবস্থান করছে। বৃহস্পতির প্রভাবে নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। হঠাৎ করে সম্পত্তি লাভেরও যোগ রয়েছে। এই সময়ে বেশ কিছু দামি উপহার পাওয়ারও যোগ রয়েছে।


কর্কট CANCER

বৃহস্পতি বিপরীতমুখী হওয়ার কারণে ভাগ্যের সমর্থন পাবেন কর্কট রাশির জাতক জাতিকারা। এই সময়ে আপনার দীর্ঘ দিনের আটকে থাকা কাজ শেষ হবে। ভ্রমণের সুবিধা পাবেন। শিক্ষা ক্ষেত্রে যুক্ত ব্যক্তিরা প্রভূত উন্নতি করবেন। ব্যবসায়ীরা লাভবান হবেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement