scorecardresearch
 

Makar Sankranti 2023 Lucky Zodiac Sign : মকরে কৃপা বর্ষণ সূর্যদেবের, সুখবরের সম্ভাবনা ৫ রাশির জীবনে

Makar Sankranti 2023 Rashifal : মকর সংক্রান্তির দিন সূর্যদেব (Surya Gochar 2023) মকর রাশিতে প্রবেশ করবেন। আর এই গোচর অনেক রাশির ওপরে শুভ প্রভাবও ফেলবে। ভগবান সূর্যের কৃপায়, এই দিনে কিছু রাশির জাতক জাতিকারা সুসংবাদ পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা থাকবে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশি কোনগুলি।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • সামনেই মকর সংক্রান্তি
  • মকর রাশিতে যাবেন সূর্যদেব
  • ৫ রাশির শুভ সময়

মকর সংক্রান্তিকে (Makar Sankranti 2023) হিন্দু ধর্মে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ উৎসব হিসেবে ধরা হয়। এই পবিত্র দিনে নদীতে স্নান ও দান করলে সকল প্রকার পাপ ধুয়ে যায় এবং পুণ্যলাভ হয়। মকর সংক্রান্তির দিন সূর্যদেব (Surya Gochar 2023) মকর রাশিতে প্রবেশ করবেন। আর এই গোচর অনেক রাশির ওপরে শুভ প্রভাবও ফেলবে। ভগবান সূর্যের কৃপায়, এই দিনে কিছু রাশির জাতক জাতিকারা সুসংবাদ পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা থাকবে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশি কোনগুলি।

মেষ রাশি (Aries) - মকর সংক্রান্তি মেষ রাশির জাতকদের জন্য সুখবর বয়ে নিয়ে আসবে। এই দিনে মেষ রাশির জাতক জাতিকারা চাকরিতে প্রমোশন লেটার পেতে পারেন। সূর্য দেবতার কৃপায় প্রতিটি কাজ সম্পন্ন হবে এবং লক্ষ্য পূরণ হবে। পরিবারের সমর্থন পাবেন। পরিবারে কোনও শুভ কাজেরও আয়োজন হতে পারে।

সিংহ রাশি (Leo) - মকর সংক্রান্তিতে সিংহ রাশির জাতক জাতিকারাও সূর্যদেবের আশীর্বাদ পাবেন। নতুন চাকরির সুযোগ আসতে পারে। অন্যদিকে যাঁরা ইতিমধ্যেই চাকরি করছেন, তাঁরা কর্মক্ষেত্রে চমৎকার সুযোগ পেতে পারেন। শত্রুদের বিরুদ্ধে জয় পাবেন। আমদানি-রফতানি সঙ্গে যুক্ত ব্যক্তিরা প্রচুর লাভবান হবেন।

কন্যা রাশি (Virgo) -  সূর্যের কৃপায় কন্যা রাশির জাতকরাও শুভ ফল পাবেন। পিতার সহযোগিতা পাবেন। ব্যবসায়ীরা প্রচুর লাভ হবে। সম্মান বৃদ্ধি হবে। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁরা শীঘ্রই সাফল্য পাবেন।

বৃশ্চিক রাশি (Scorpio) - মকর সংক্রান্তিতে বৃশ্চিক রাশির জাতক জাতিকারা সৌভাগ্য লাভ করবেন। এই সময়ে, যদি একটি নতুন কাজ শুরু করার কথা ভাবেন, তাহলে তাতে সাফল্য পাবেন। যাঁরা সরকারি চাকরি করছেন, তাঁরা কোনও সুখবর পেতে পারেন। সাহস বাড়বে এবং ভ্রমণে সুবিধা হবে।

Advertisement

মকর রাশি (Capricorn) - সূর্যের গোচরে মকর রাশির জাতক জাতিকারা প্রচুর সুবিধা পাবেন। এই দিনে যে কাজে হাত দেবেন, তাতেই সফলতা পাবেন। উন্নতির নতুন রাস্তা খুলে যাবে। দীর্ঘদিনের পুরানো কোনও রোগ থেকে মুক্তি পেতে পারেন।

আরও পড়ুন - ডালিম দিয়ে খুব সহজে বাড়িতেই বানিয়ে ফেলুন ৪ ফেসপ্যাক, গ্ল্যামার ফেটে পড়বে

 

Advertisement