scorecardresearch
 

Neech Bhang Rajyog 2023 Lucky Zodiac: তৈরি হল নীচভঙ্গ রাজযোগ, লটারি, ফাটকাতে প্রচুর আয়ের যোগ ৩ রাশির

Budh Asta making Neechbhang Rajyog 2023: জ্যোতিষশাস্ত্রে মোট নটি গ্রহ ও বারোটি রাশির উল্লেখ রয়েছে। গ্রহরা নির্দিষ্ট সময় মতন তার ঘর পরিবর্তন করে সকল রাশির ব্যক্তিদের উপর নানান প্রভাব ফেলে। সেটি কখনও শুভ হতে পারে, আবার কখনও অশুভ হতে পারে। মঙ্গল স্থান পরিবর্তন করার কারণে তৈরি হয়েছে 'নীচভঙ্গ রাজযোগ’। এই যোগের শুভ প্রভাব পড়বে কিছু রাশির ব্যক্তিদের ওপর। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

Advertisement
তৈরি হল নীচভঙ্গ রাজযোগ, লটারি, ফাটকাতে প্রচুর আয়ের যোগ ৩ রাশির তৈরি হল নীচভঙ্গ রাজযোগ, লটারি, ফাটকাতে প্রচুর আয়ের যোগ ৩ রাশির
হাইলাইটস
  • তৈরি হল নীচভঙ্গ রাজযোগ
  • লটারি, ফাটকাতে প্রচুর আয়ের যোগ
  • ৩ রাশির দারুণ সময় শুরু

Mars Transit Effects 2023 Neechbhanga Raj Yog :  মঙ্গলকে আমরা সাহসিকতা, ভূমি, দুর্ঘটনা, বীরত্বের কারক বলেই জানি। মঙ্গল গ্রহ সেনাপতি গ্রহ নামেও পরিচিত। প্রায় প্রতি মাসেই তার স্থান পরিবর্তন করে অন্য রাশিতে গমন করে মঙ্গল। বর্তমানে কর্কট রাশিতে রয়েছে মঙ্গল। মঙ্গল স্থান পরিবর্তন করার কারণে তৈরি হয়েছে 'নীচভঙ্গ রাজযোগ’। এই যোগের শুভ প্রভাব পড়বে কিছু রাশির ব্যক্তিদের ওপর। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

আরও পড়ুনঃ এ মাসেই চাকরিতে পদোন্নতির যোগ এই ৪ রাশির, চমকাবে ভাগ্যও

আরও পড়ুনঃ ৩১ মে থেকে সুসময় শুরু ৬ রাশির, অর্থপ্রাপ্তির যোগ

মেষ (Aries)

মঙ্গল ঘর পরিবর্তন করার কারণে মেষ রাশির জাতক-জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এই সময় আপনার চতুর্থ ঘরে প্রবেশ করেছে মঙ্গল। তাই আপনার শুভ সময় শুরু হবে। এই সময় আপনি নতুন সম্পত্তি কিনতে পারেন। মায়ের কাছ থেকে প্রত্যেকটি কাজে সফলতা পাবেন। পরিবারের সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে আপনার। তবে শরীরের দিকে একটু নজর রাখার চেষ্টা করবেন। শরীর খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন, সেখান থেকে লাভের মুখ দেখবেন আপনি।

কর্কট (Cancer)

রাশির ব্যক্তিদের সাফল্যের সময় শুরু হচ্ছে। প্রত্যেকটি কাজে সফলতা অর্জন করতে পারবেন আপনিও। তারা জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। আর্থিক দিকে খুব লাভ হবে আপনার। সকল কাজে এগিয়ে যেতে পারবেন। যারা বেসরকারি চাকরি করছেন তাদের জীবনে সাফল্যের সময় শুরু। এই সময় আপনি সকল কাজেই সফলতা অর্জন করতে পারবেন। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। জুন মাসে কেরিয়ার থেকে ব্যবসায় সাফল্যের মুখ দেখবেন কোন রাশির ব্যক্তিরা

Advertisement

তুলা (Libra)

রাশির ব্যক্তিদের আর্থিক লাভের সময়, আপনার এই সময় যে কাজে হাত দেবেন সেখানে সফলতা পাবেন। মঙ্গল তুলা রাশির দশম ঘরে প্রবেশ করেছে। ঘরে সুখ-সমৃদ্ধি আপনার বিরাজ করবে। এই সময় আপনার সময় খুব ভালো যাবে। সন্তানের জন্য সুখবর পেতে পারেন। জীবনে সাফল্যের সময় শুরু হবে আপনার। এসময় যারা ব্যবসা রয়েছেন তাদের আর্থিক দিকে খুব লাভ হবে। শুধু তাই নয়, তারা নতুন ব্যবসাও খুলতে পারেন। সেখানেও তাঁদের আর্থিকভাবে উন্নতি করতে পারবেন। মনের সুপ্ত ইচ্ছা পূরণ হবার সম্ভাবনা রয়েছে।

 

Advertisement