scorecardresearch
 

Mangal Gochar 2022 In Vrishabha Rashi : ২০২৩ সালের মার্চ পর্যন্ত চিন্তামুক্ত ৩ রাশি, জীবনে হবে শুধুই 'মঙ্গল'

গত ১৩ নভেম্বর ২০২২-এ মঙ্গল গ্রহটি গোচর করে বৃষ রাশিতে প্রবেশ করেছে। আগামী ১৩ মার্চ পর্যন্ত মঙ্গল এখন এই রাশিতেই থাকবে। এর ফলে মঙ্গলের প্রভাবে (Mars Transit 2022) ৩টি রাশির জাতক জাতিকাদের জীবনে আসতে পারে বিপুল অর্থযোগ। এছাড়া কর্মজীবনেও হতে পারে দারুণ উন্নতি। এককথায় বলতে গেলে এই সময়টা সুখে আনন্দে সময় কাটাবেন ৩ রাশির মানুষেরা।  

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বৃষতে রয়েছে মঙ্গল
  • থাকবে ২০২৩-এর মার্চ পর্যন্ত
  • লাভবান হবে ৩ রাশি

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে মঙ্গল হল বিবাহ, ভূমি, সাহস, বীরত্ব এবং ভাইয়ের কারক গ্রহ। বিয়ের ক্ষেত্রে কুণ্ডলীতে মঙ্গল গ্রহের অবস্থান খুবই গুরুত্বপূর্ণ। এই কারণে মঙ্গল গ্রহের ট্রানজিট (Mangal Gochar 2022) বা মঙ্গলের অবস্থানের পরিবর্তন জীবনের গুরুত্বপূর্ণ ক্ষেত্রগুলিকে প্রভাবিত করে। গত ১৩ নভেম্বর ২০২২-এ মঙ্গল গ্রহটি গোচর করে বৃষ রাশিতে প্রবেশ করেছে। আগামী ১৩ মার্চ পর্যন্ত মঙ্গল এখন এই রাশিতেই থাকবে। এর ফলে মঙ্গলের প্রভাবে (Mars Transit 2022) ৩টি রাশির জাতক জাতিকাদের জীবনে আসতে পারে বিপুল অর্থযোগ। এছাড়া কর্মজীবনেও হতে পারে দারুণ উন্নতি। এককথায় বলতে গেলে এই সময়টা সুখে আনন্দে সময় কাটাবেন ৩ রাশির মানুষেরা।  

মঙ্গলের গোচরে সুবিধা পাবে যে যে রাশিগুলি
মেষ রাশি (Aries) : মেষ রাশির জাতকদের জন্য মঙ্গলের গোচর খুবই ফলদায়ী হতে চলেছে। মঙ্গল মেষ রাশি ছেড়ে বৃষ রাশিতে প্রবেশ করেছে। এই গোচরের ফলে ২০২৩ সালের মার্চ পর্যন্ত, মঙ্গল মেষ রাশির জাতকদের প্রচুর সুবিধা দেবে। ব্যবসায় লাভ হবে। অর্থনৈতিক অবস্থাও ভাল হবে। আদালতে কোনও বিষয় থাকলে তাতে সফলতা আসবেই। পারিবারিক জীবনেও সুখ থাকবে। আর আর্থিক ও পারবারিক ক্ষেত্রে ভাল থাকায়, মনেও আনন্দ থাকবে। 

বৃষ রাশি (Taurus) : মঙ্গল তার রাশি পরিবর্তন করে বৃষ রাশিতে প্রবেশ করেছে। এর শুভ প্রভাব এই রাশির জাতকদের ওপরেও পড়বে। অংশীদারিত্বে কর্মরত ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন। মনে আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে, যার ফলে গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন হবে। অর্থনৈতিক অবস্থাও মজবুত হবে। আয় বাড়বে। স্বাস্থ্য ভাল থাকবে। কোনও গুরুত্বপূর্ণ কাজেও সাফল্য আসতে পারে। বিয়ে দিনক্ষণ চূড়ান্ত হতে পারে।

মকর রাশি (Capricorn) : মঙ্গলের গোচর মকর রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। যাঁরা বিদেশে যেতে ইচ্ছুক, তাঁদের ইচ্ছা পূরণ হবে। ব্যবসায় লাভ হবে। চাকরির জন্যও সময়টা ভাল। সন্তানদের কাছ থেকে কোনও ভাল খবর পেতে পারেন। দাম্পত্য জীবনও ভাল কাটবে।

(Disclaimer : প্রতিবেদনটি সার্বিক গণনার ভিত্তিতে লেখা, ব্যক্তি বিশেষে ফলাফল ভিন্ন হতে পারে।)

আরও পড়ুন - ধনুতে যাচ্ছে শুক্র, ৪ রাশির জীবনে অভাবনীয় সাফল্য-যোগ

 

 
; ; ;