scorecardresearch
 

Mangal Gochar 2022: মিথুনে মঙ্গল, দেবীপক্ষে ৫ রাশির ভাগ্যোদয়-অর্থলাভ-পেশায় উন্নতি যোগ

Mangal Gochar 2022: জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, গ্রহগুলির সেনাপতি মঙ্গল বৃষ রাশি ছেড়ে মিথুন রাশিতে প্রবেশ করবে। এর প্রভাবে ৫ রাশির জাতক-জাতিকার ভাগ্যোদয়-অর্থলাভ-পেশায় উন্নতির যোগ রয়েছে। জেনে নিন কোন কোন রাশির সুদিন আসতে চলেছে...

জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, গ্রহগুলির সেনাপতি মঙ্গল বৃষ রাশি ছেড়ে মিথুন রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, গ্রহগুলির সেনাপতি মঙ্গল বৃষ রাশি ছেড়ে মিথুন রাশিতে প্রবেশ করবে।
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, গ্রহগুলির সেনাপতি মঙ্গল বৃষ রাশি ছেড়ে মিথুন রাশিতে প্রবেশ করবে।
  • এর প্রভাবে ৫ রাশির জাতক-জাতিকার ভাগ্যোদয়-অর্থলাভ-পেশায় উন্নতির যোগ রয়েছে।

Mangal Gochar 2022, Mars Transit in Gemini: মঙ্গলকে সৌরজগতের সবচেয়ে লাল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এটি মেষ এবং বৃশ্চিক রাশির অধিপতি এবং শক্তি ও শক্তির কারক হিসাবে বিবেচিত হয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে যে ঘরে মঙ্গল গ্রহটি ব্যক্তির কুণ্ডলীতে অবস্থান করে, সেই ব্যক্তির উপর মঙ্গলের প্রভাব একই রকম হয়।

আরও পড়ুন: পশ্চাদমুখী বৃহস্পতি, আগামী ২ মাস সাবধানতা জরুরি এই ৩ রাশির

জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, গ্রহগুলির সেনাপতি মঙ্গল ১৬ অক্টোবর, ২০২২ তারিখে বেলা ১২টা ০৪ মিনিট নাগাদ বৃষ রাশি ছেড়ে মিথুন রাশিতে প্রবেশ করবে। মিথুন রাশিতে মঙ্গলের গমনের প্রভাব সমস্ত রাশির উপর শুভ ও অশুভ হবে। তবে তাদের প্রভাবের কারণে এই ৫ রাশির জাতক-জাতিকারা অর্থ লাভ করবে এবং প্রতিটি কাজে সাফল্য পাবে। এবার জেনে নেওয়া যাক কোন পাঁচ রাশির জাতক-জাতিকাদের ভাগ্যোদয়-অর্থলাভ-পেশায় উন্নতির যোগ রয়েছে...

আরও পড়ুন: আর্থিক সংকট, চাকরি পাচ্ছেন না? লবঙ্গের টোটকায় মিলবে সমাধান

মেষ রাশি: মিথুন রাশিতে মঙ্গল গ্রহের গমন মেষ রাশির জন্য খুব শুভ সময় নিয়ে এসেছে কারণ মঙ্গল গ্রহ মেষ রাশির অষ্টম ঘরের অধিপতি। এই সময়ে বিনিয়োগ করা এই ব্যক্তিদের জন্য লাভজনক হবে। যারা বিনিয়োগ করতে চান। সময় তাদের জন্য উপযুক্ত। এটি ব্যবসা করার জন্য ভাল। আপনি যদি নতুন ব্যবসার কথা ভাবছেন তবে ব্যবসা শুরু করা শুভ হবে।

সিংহ রাশি: মিথুন রাশিতে মঙ্গল গমনের সময় সিংহ রাশির জাতকরা বিনিয়োগে সুবিধা পাবেন। এই সময়ে চাকরিজীবীদের বেতন বাড়তে পারে। রিয়েল এস্টেট সংক্রান্ত কাজে সুবিধা পেতে পারেন। চাকরির সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের উন্নতি হতে পারে। কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসিত হবে।

কন্যা রাশি: চাকরিতে পদোন্নতি হতে পারে। ব্যবসায় প্রসার লাভ বাড়বে। দীর্ঘদিনের সমস্যার সমাধান হবে। পারিবারিক জীবন হবে আনন্দময় ও শান্তিময়।

মকর রাশি: এই রাশির জাতক জাতিকাদের জন্য এই যাত্রা শুভ হবে। যারা ক্রীড়া প্রতিযোগিতা ও প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তারা ভালো ফল পেতে পারেন। তাদের স্বাস্থ্য ভালো থাকবে।

মীন রাশি: মীন রাশির জাতকদের আয় বৃদ্ধি পাবে। এতে তাদের আর্থিক সমস্যা দূর হবে। চাকরি ও ব্যবসায় উন্নতি হবে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্র, ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।