scorecardresearch
 

Astrological Remedies For Financial Crisis: আর্থিক সংকট, চাকরি পাচ্ছেন না? লবঙ্গের টোটকায় মিলবে সমাধান

Astrological Remedies For Financial Crisis: লবঙ্গের জ্যোতিষশাস্ত্রীয় কৌশলগুলি অর্থ লাভ, ঝামেলা থেকে মুক্তি এবং ভাগ্যকে শক্তিশালী করার জন্য খুব কার্যকর বলে মনে করা হয়। আসুন জেনে নেওয়া যাক তেমনই কয়েকটি বিশেষ কৌশল ও প্রতিকার সম্পর্কে...

Advertisement
লবঙ্গের জ্যোতিষশাস্ত্রীয় কৌশলগুলি অর্থ লাভ, ঝামেলা থেকে মুক্তি এবং ভাগ্যকে শক্তিশালী করার জন্য খুব কার্যকর বলে মনে করা হয়। লবঙ্গের জ্যোতিষশাস্ত্রীয় কৌশলগুলি অর্থ লাভ, ঝামেলা থেকে মুক্তি এবং ভাগ্যকে শক্তিশালী করার জন্য খুব কার্যকর বলে মনে করা হয়।
হাইলাইটস
  • একটি ছোট লবঙ্গ শুধু স্বাস্থ্যের জন্যই উপকারী নয়, এর সঙ্গে যুক্ত জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকারেও কাজে লাগে।
  • লবঙ্গের জ্যোতিষশাস্ত্রীয় কৌশলগুলি অর্থ লাভ, ঝামেলা থেকে মুক্তি এবং ভাগ্যকে শক্তিশালী করার জন্য খুব কার্যকর বলে মনে করা হয়।

Laung Ke Upay: গ্রহ এবং নক্ষত্রের অবস্থান এবং দিক প্রতিটি ব্যক্তির উপর প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্রে এমন অনেক প্রতিকারের কথা বলা হয়েছে, যা ব্যবহার করে গ্রহগুলোকে শান্ত করা যায়। একটি ছোট লবঙ্গ শুধু স্বাস্থ্যের জন্যই উপকারী নয়, এর সঙ্গে যুক্ত জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকারেও কাজে লাগে। লবঙ্গের জ্যোতিষশাস্ত্রীয় কৌশলগুলি অর্থ লাভ, ঝামেলা থেকে মুক্তি এবং ভাগ্যকে শক্তিশালী করার জন্য খুব কার্যকর বলে মনে করা হয়। আসুন জেনে নেওয়া যাক লবঙ্গ সম্পর্কিত জ্যোতিষশাস্ত্রীয় কিছু বিশেষ কৌশল ও প্রতিকার সম্পর্কে...

আরও পড়ুন: শনির উল্টো চাল, অক্টোবর থেকে জানুয়ারি খারাপ সময়ের সম্ভাবনা ৩ রাশির

লবঙ্গের জ্যোতিষশাস্ত্রীয় কৌশল ও প্রতিকার:
লবঙ্গের সাহায্যে রাহু-কেতুর খারাপ প্রভাব কমানো যায়। রাশিতে রাহু-কেতু দোষ থাকলে প্রতি শনিবার লবঙ্গ দান করা উচিত। এছাড়াও শিবলিঙ্গে লবঙ্গ অর্পণ করতে পারেন। এভাবে ৪০ দিন লাগাতার করলে সমস্ত খারাপ প্রভাব দূর হয় এবং ঘরে সুখ আসে।

আরও পড়ুন: পিতৃদোষ থেকে কালসর্প দোষ, সমাধান লুকিয়ে এক টুকরো কর্পূরে

আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ কাজে বাইরে যাচ্ছেন, তাহলে বাড়ি থেকে বের হওয়ার সময় দুটি লবঙ্গ মুখে রাখুন এবং মুখ থেকে কিছু লবঙ্গ কর্মস্থলে ফেলে দিন। আপনার প্রধান দেবতার ধ্যান করার সময়, সেই কাজে সাফল্যের জন্য প্রার্থনা করুন। এতে করে আপনি সেই কাজে সফলতা পেতে পারেন।

অনেক পরিশ্রমের পরেও যদি আপনার কোনও কাজ শেষ না হয় বা সাফল্য না পান তবে মঙ্গলবার হনুমানজির মূর্তির সামনে জুঁই তেলের প্রদীপ জ্বালান। এই প্রদীপে দুটি লবঙ্গ রাখুন এবং তারপর হনুমান চালিসা পাঠ করুন এবং আরতি করুন। একটানা ২১টি মঙ্গলবার এটি করলে পরিশ্রমের ফল পাবেন।

Advertisement

বাড়িতে আর্থিক সংকট থাকলে দেবী লক্ষ্মীর পূজায় গোলাপ ফুলের সঙ্গে দুটি লবঙ্গ অর্পণ করুন। এ ছাড়া একটি লাল কাপড়ে ৫টি লবঙ্গ ও ৫টি কড়ি বেঁধে খিলান বা আলমারিতে রাখুন। এতে করে দেবী লক্ষ্মী প্রসন্ন হন এবং ঘরে অর্থ আসে।

Advertisement