scorecardresearch
 

Mangal Gochar 2023 Lucky Zodiac: মঙ্গলের গোচরে মালামাল ৩ রাশি, পুজোর আগেই হবে টাকার বৃষ্টি

অক্টোবর মাসের শুরুতেই মঙ্গল বৃশ্চিক রাশিতে প্রবেশ (Mangal Transit) করতে চলেছে। এর ফলে ৩ রাশির জাতক খুব লাভবান হবেন। কর্মক্ষেত্র থেকে ব্যবসা, প্রেম জীবন এবং আর্থিক ক্ষেত্রে মঙ্গলের এই গোচর অত্যন্ত লাভদায়ক হবে। দেখে নিন কোন কোন রাশি এতে উপকৃত হবেন।

Advertisement
মঙ্গলের গোচরে মালামাল ৩ রাশি, পুজোর আগেই হবে টাকার বৃষ্টি মঙ্গলের গোচরে মালামাল ৩ রাশি, পুজোর আগেই হবে টাকার বৃষ্টি
হাইলাইটস
  • মঙ্গলের গোচর শুরু হচ্ছে
  • ৩ রাশির সব রকম
  • আর্থিক সাফল্যের যোগ

Mangal Gochar 2023 Lucky Zodiac মঙ্গলকে আমরা সাহস, সাহসিকতা, বীরত্ব, ভূমি শক্তির কারক বলেই জানি। মঙ্গল বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছে অক্টোবর মাসের শুরুতেই। এ সময় কিছু রাশির জীবনে সাফল্যের সময় শুরু হবে, কাদের আর্থিক ভাবে খুব লাভ হবে।জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী মঙ্গলকে খুব শক্তিশালী এবং পরাক্রমী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এই লাল গ্রহ বীরত্ব, সাহস, শক্তির প্রতীক। 

কুম্ভ (Aquarious)

এই সময় আপনার জীবনে যেমন সাফল্য আসবে তেমনই আর্থিক দিকেও খুব লাভ হবে। পরিবারের সকলের সঙ্গে ভালো সময় কাটাবেন। স্বাস্থ্যের যত্ন নেওয়া বিশেষ প্রয়োজন। না হলে ভবিষ্যতে বড় সমস্যা তৈরি হতে পারে। সকল কাজে বাবা-মায়ের পূর্ণ সমর্থন পাবেন। চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। যারা বেসরকারি চাকরি করছেন তাদের আর্থিক দিকে খুব লাভ হবে, সেই সঙ্গে তাদের বেতন বাড়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

বৃশ্চিক (Scorpio)

যে কাজ করবেন তাতেই সাফল্য পাবেন। শুধুমাত্র মাথা ঠান্ডা রেখে কাজ করে যেতে হবে। আর্থিক দিক থেকে খুব লাভ হবে। নতুন সম্পত্তি বা যানবাহন ক্রয়ের সম্ভাবনা রয়েছে। অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। সেখান থেকে লাভের সম্ভাবনা রয়েছে। পুরনো ঋণ শোধ হতে পারে। কারণ আপনার হাতে আকস্মিক কোনও সূত্র থেকে অর্থলাভ হতে পারে। শত্রুরা এই সময় আপনার ক্ষতি করতে চাইলেও পারবে না।

কর্কট (Cancer)

পরিবারের সঙ্গে ভ্রমণে যেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে ভালো লাভের সম্ভাবনা রয়েছে। কাউকে বেশি বিশ্বাস করবেন না, তাতে ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্রে অগ্রগতি দেখা যাচ্ছে। পদোন্নতি পেতে পারেন বা বেতন বাড়তে পারে। শেয়ার মার্কেট সম্পর্কিত কোনও সূত্র থেকে টাকা পেতে পারেন। যাঁরা প্রেম সম্পর্কে রয়েছেন তাঁরা এটা এগিয়ে নিয়ে যেতে পারবেন বিয়ে পর্যন্ত। অবিবাহিতদের বিয়ের বিষয়ে কথাবার্তা পাকা হতে পারে।

Advertisement

 

Advertisement