scorecardresearch
 

Mangal Gochar 2023 In Mithun Rashi : মঙ্গলের গোচরে ৪ রাশির জীবন হতে পারে লণ্ডভণ্ড, রইল রক্ষার উপায়

মঙ্গল রাশি পরিবর্তন করে বর্তমানে মিথুন রাশিতে প্রবেশ করেছে (Mangal Gochar 2023 In Mithun Rashi) এবং আগামী ১০ মে পর্যন্ত সেখানেই থাকবে। মঙ্গল, সাহস, বীরত্ব, বিবাহ ও জমির কারক। আর মঙ্গলের এই গোটর আগামী ২ মাসের জন্য কিছু রাশির জীবনে ডেকে আনতে পারে ব্যাপক উত্থানপতন। তাই সেই সমস্ত মানুষদের উচিত সতর্ক থাকা।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • গোচর হয়েছে মঙ্গলের
  • প্রবেশ করেছে মিথুনে
  • অমঙ্গল হতে পারে ৪ রাশির

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৯টি গ্রহই সময়ে সময়ে রাশি এবং নক্ষত্র পরিবর্তন করে। আর গ্রহের এই গোচর এবং নক্ষত্রের পরিবর্তনগুলি সমস্ত মানুষের জীবনে বড়সড় প্রভাব ফেলে। মঙ্গল রাশি পরিবর্তন করে বর্তমানে মিথুন রাশিতে প্রবেশ করেছে (Mangal Gochar 2023 In Mithun Rashi) এবং আগামী ১০ মে পর্যন্ত সেখানেই থাকবে। মঙ্গল, সাহস, বীরত্ব, বিবাহ ও জমির কারক। আর মঙ্গলের এই গোটর আগামী ২ মাসের জন্য কিছু রাশির জীবনে ডেকে আনতে পারে ব্যাপক উত্থানপতন। তাই সেই সমস্ত মানুষদের উচিত সতর্ক থাকা।

বৃষ রাশি (Taurus) : মঙ্গলের গোচর বৃষ রাশির জাতক জাতিকাদের পারিবারিক কলহ, চাপ, স্বাস্থ্যক্ষেত্রে সমস্যা আনতে পারে। তাই এই সময় কাউকে টাকা ধার দেবেন না। জেদ ও রাগ এড়িয়ে চলুন। নিজের পরিকল্পনার কথা কাউকে বলবেন না।

কর্কট রাশি (Cancer) : মঙ্গলের গোচরের কারণে কর্কট রাশির জাতকদের খরচ ও কাজের চাপ বাড়বে। অহেতুক দৌড়াদৌড়ি হবে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন না। এই সময়টা ধৈর্য্য সহকারে থাকাই ভাল হবে।

বৃশ্চিক রাশি (Scorpio) : মঙ্গলের গোচর জীবনে অনেক উত্থান-পতন নিয়ে আসবে। কর্মক্ষেত্রে কেউ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। পরিবারে যেন বিচ্ছেদের পরিস্থিতি তৈরি না হয়। কারও সঙ্গে তর্ক করবেন না।

মীন রাশি (Pisces) : মঙ্গলের এই গোচর মীনের মানুষদেরও খারাপ ফল দিতে পারে। ভ্রমণের সময় লাগেজের ব্যাপারে সতর্ক থাকুন। পারিবারিক কলহ চাপের হতে পারে। কেউ কেউ আপনাকে নীচে নামানোর চেষ্টা করতে পারেন।

মঙ্গল শান্তির প্রতিকার (Mangal Dosh Pratikar)
১.
মঙ্গলের অশুভ প্রভাব এড়াতে প্রতি মঙ্গলবার হনুমান জির পুজো করুন। সম্ভব হলে মঙ্গলবার সকালে হনুমান চালিসা পাঠ করুন। প্রতিদিন হনুমান চালিসা পাঠ করলে আরও ভাল হয়।

Advertisement

২. মঙ্গলবার হনুমান জিকে লাল রঙের কাপড় ও সিঁদুর অর্পণ করুন। এছাড়া সুন্দরকান্ড পাঠ করুন।

৩. প্রতি মঙ্গলবার কমপক্ষে ১০৮ বার 'ওম ক্রাং ক্রিং ক্রৌং সঃ ভৌমায় নমঃ' মন্ত্রটি জপ করুন। হনুমানজির বীজ মন্ত্র 'ওম হনুমতে নমঃ' ১০৮ বার জপ করলেও মঙ্গলের অশুভ প্রভাব থেকে রক্ষা পাবেন।

আরও পড়ুন - ৩০ বছর পর শতভিষা নক্ষত্রে শনি, কাল থেকে টানা ৭ মাস মনোবাঞ্ছা পূরণ ৫ রাশির


 

Advertisement