scorecardresearch
 

Shani Gochar 2023 Shatabhisha Nakshatra After 30 Years : ৩০ বছর পর শতভিষা নক্ষত্রে শনি, কাল থেকে টানা ৭ মাস মনোবাঞ্ছা পূরণ ৫ রাশির

শনিদেব শতভিষা নক্ষত্রে প্রবেশ করবেন (Shani Gochar 2023 Shatabhisha Nakshatra)। এরপর আগামী ৭ মাস, ১৭ অক্টোবর ২০২৩ পর্যন্ত শতভিষা নক্ষত্রে থাকবে। রাহু শতভিষা নক্ষত্রের অধিপতি এবং এতে শনির প্রবেশ সমস্ত মানুষের জীবনেই বড় প্রভাব ফেলবে (Saturn Transit 2023 Shatabhisha Nakshatra)। শনি ৫টি রাশির জাতকদের বড় সুবিধা দেবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • শনির নক্ষত্র গোচর
  • প্রবেশ হবে শতভিষা নক্ষত্রে
  • সুসময় শুরু ৫ রাশির

ন্যায়ের দেবতা শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছেন। ৩০ বছর পর, শনি কুম্ভ রাশিতে রয়েছেন এবং আগামিকাল ১৫ মার্চ তিনি নক্ষত্র পরিবর্তন করবেন। শনিদেব শতভিষা নক্ষত্রে প্রবেশ করবেন (Shani Gochar 2023 Shatabhisha Nakshatra)। এরপর আগামী ৭ মাস, ১৭ অক্টোবর ২০২৩ পর্যন্ত শতভিষা নক্ষত্রে থাকবে। রাহু শতভিষা নক্ষত্রের অধিপতি এবং এতে শনির প্রবেশ সমস্ত মানুষের জীবনেই বড় প্রভাব ফেলবে (Saturn Transit 2023 Shatabhisha Nakshatra)। শনি ৫টি রাশির জাতকদের বড় সুবিধা দেবে।

মেষ রাশি (Aries) - শনির এই নক্ষত্র গোচর মেষ রাশির জাতক জাতিকাদের অনেক সুবিধা দেবে। ব্যবসায়ীরা নতুন কাজ শুরু করতে পারেন। অর্থনৈতিক সুবিধা হবে। আয় বাড়বে। প্রতিটি কাজে সাফল্য পাবেন। ভাগ্য আপনার সঙ্গে থাকবে।

মিথুন রাশি (Gemini) - শনির নক্ষত্র পরিবর্তন মিথুন রাশির জাতক-জাতিকাদের যে কোনও বড় স্বপ্ন পূরণ করতে পারে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে দারুণ সাফল্য পেতে পারেন। চ্যালেঞ্জ থাকবে, কিন্তু হাল ছাড়বেন না। আয় বাড়বে।

সিংহ রাশি (Leo) - শতভিষা নক্ষত্রে শনির প্রবেশ কর্মজীবনে দারুণ সাফল্য বয়ে আনবে। জাতক জাতিকারা সেই সাফল্য অর্জন করবেন, যার জন্য তাঁরা দীর্ঘকাল অপেক্ষা করছেন। চাকরি পরিবর্তন করতে পারেন। ব্যবসা ও সম্পত্তিতেও লাভ হবে।

তুলা রাশি (Libra) - রাহুর নক্ষত্র শতভিষায় শনির প্রবেশ তুলা রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে বড় অগ্রগতি করবে। নতুন চাকরিতে যোগ দিতে পারেন। সময়টি এই ব্যক্তিদের জন্য খুব শুভ ফল দেবে। প্রচুর অর্থ লাভ হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। বিয়ে হবে। জীবনে সুখ বজায় থাকবে।

ধনু রাশি (Sagittarius) - শনির এই নক্ষত্র গোচর ধনু রাশির জাতক জাতিকাদের জন্যও শুভ ফল দেবে। প্রতিটি কাজে সাফল্য পাবেন। পদোন্নতি, বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। কাঙ্খিত চাকরি পেতে পারেন। যাঁরা ব্যবসা করছেন তাঁরাও মোটা অঙ্কের টাকা পাবেন।

Advertisement

আরও পড়ুন - বৃহস্পতি-শুক্রর ভরা যৌবন, ৪ রাশিতে বিপুল অর্থবৃষ্টির যোগ

 

Advertisement