scorecardresearch
 

Mangal Gochar 2023 Lucky Rashi: বুধবার থেকেই মিলবে মঙ্গলের আশীর্বাদ, এই ৪ রাশি অগাধ সম্পদ-জমির মালিক হবে

কুণ্ডলীতে মঙ্গল শুভ থাকলে সেই ব্যক্তি অগাধ সম্পদ ও জমির মালিক হন। তিনি সাহস ও বীরত্বে পরিপূর্ণ এবং তাঁর বিবাহিত জীবন সুখের হয়। অন্যদিকে, কুণ্ডলীতে দুর্বল মঙ্গল ব্যক্তিকে রাগান্বিত ও অহংকারী করে তোলে।

Advertisement
মঙ্গল গোচর ২০২৩ মঙ্গল গোচর ২০২৩
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে গ্রহের সেনাপতি বলা হয়েছে
  • কুণ্ডলীতে মঙ্গল শুভ থাকলে সেই ব্যক্তি অগাধ সম্পদ ও জমির মালিক হন

বৈদিক জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে গ্রহের সেনাপতি বলা হয়েছে। কুণ্ডলীতে মঙ্গল শুভ থাকলে সেই ব্যক্তি অগাধ সম্পদ ও জমির মালিক হন। তিনি সাহস ও বীরত্বে পরিপূর্ণ এবং তাঁর বিবাহিত জীবন সুখের হয়। অন্যদিকে, কুণ্ডলীতে দুর্বল মঙ্গল ব্যক্তিকে রাগান্বিত ও অহংকারী করে তোলে। তাঁর বিয়েতে বিলম্ব হয়। ১০ মে মঙ্গল কর্কট রাশিতে গমন (Mangal Gochar 2023) করতে চলেছে। মঙ্গল গ্রহ ১ জুলাই পর্যন্ত কর্কট রাশিতেই অবস্থান করবে এবং ৪টি রাশির জাতক জাতিকাদের প্রতি অত্যন্ত সদয় হবে।

মেষ রাশি

মেষ রাশির অধিপতি মঙ্গল এবং মঙ্গলের গমন মেষ রাশির জাতকদের জন্য শুভ হবে। আয় বাড়বে। সম্পত্তি কেনার সুযোগ তৈরি হচ্ছে। বাড়িতে সুখের পরিবেশ থাকবে। নতুন গাড়ি কেনার জন্যও এটি একটি ভাল সময়। কর্মজীবনে সাফল্য পাবেন। আপনার পারফরম্যান্স ভাল হবে।

আরও পড়ুন: Budhaditya Rajyog 2023: সূর্য ও বুধের মিলনে বুধাদিত্য রাজযোগ, ৫ রাশির চাকরি-ব্যবসায় উন্নতি; অর্থলাভ

কন্যা রাশি

মঙ্গলের গমন কন্যা রাশিকে শক্তিশালী ও আত্মবিশ্বাসী করে তুলবে। আপনি দ্রুত সমস্ত কাজ সফলভাবে সম্পন্ন করবেন। ব্যবসায় অগ্রগতি হবে। চাকরিতে পদোন্নতি, আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সম্পত্তি ক্রয়-বিক্রয় থেকে লাভ হবে।

কুম্ভ রাশি

মঙ্গলের গমন কুম্ভ রাশির জাতক জাতিকাদের আয় প্রভূতভাবে বৃদ্ধি করবে। বিভিন্ন উৎস থেকে আপনার কাছে টাকা আসবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে, যদিও ব্যয়ও বাড়বে। আপনার বড় কোনও উচ্চাকাঙ্ক্ষা পূরণ হতে পারে। বন্ধ কাজ শেষ হবে।

মীন রাশি

মঙ্গলের রাশি পরিবর্তন মীন রাশির জাতকদের জীবন প্রেমে ভরিয়ে দেবে। আপনার সঙ্গীর সঙ্গে ভাল ব্যবহার করুন। চাকরি-ব্যবসায় অগ্রগতি হবে। আপনার সম্মান বাড়বে। আপনার কর্তৃত্ব এবং প্রভাব বৃদ্ধি পাবে। তবে অহংকার বা অতিরিক্ত আত্মবিশ্বাস এড়িয়ে চলুন।

Advertisement

Advertisement