scorecardresearch
 

Mangal Gochar 2023: টানা ৬০ দিন মঙ্গল থাকবে সহায়, এই ৩ রাশির ঘর ভরবে সোনা-দানায়

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল বর্তমানে মিথুন রাশিতে বসে আছে এবং ৯ মে পর্যন্ত এই রাশিতে থাকবে। ১০ মে মঙ্গল মিথুন রাশি ছেড়ে কর্কট রাশিতে প্রবেশ করবে। এই ট্রানজিটটি দুপুর ২টো ১৩ মিনিটে হবে।

Advertisement
মঙ্গলের আশীর্বাদে ঘর ভরবে সোনা-দানায় মঙ্গলের আশীর্বাদে ঘর ভরবে সোনা-দানায়
হাইলাইটস
  • আর্থিক শক্তি বৃদ্ধি পাবে
  • কাজের প্রশংসা হবে এবং পদোন্নতির পাশাপাশি ইনক্রিমেন্টও পাওয়া যাবে

Mangal Gochar Lucky Zodiac Sign: জ্যোতিষশাস্ত্র অনুসারে গ্রহের রাশিচক্রের পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ। দেশ ও বিশ্ব সহ একজন ব্যক্তির জীবনে এর প্রভাব স্পষ্টভাবে দেখা যায়। মঙ্গলকে সমস্ত গ্রহের সেনাপতি হিসাবে বিবেচনা করা হয়। এটি রাগ, যুদ্ধ, অস্ত্র, সাহস, সাহসিকতার কারণ হিসাবে বিবেচিত হয়। আমরা আপনাকে জানিয়ে রাখি যে জ্যোতিষশাস্ত্র অনুসারে ১০ মে মঙ্গল কর্কট রাশিতে প্রবেশ (Mangal Gochar 2023) করছে। কর্কট রাশিতে মঙ্গল গমনের কারণে অনেক রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। আসুন জেনে নিই এই রাশির জাতকদের সম্পর্কে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল বর্তমানে মিথুন রাশিতে বসে আছে এবং ৯ মে পর্যন্ত এই রাশিতে থাকবে। ১০ মে মঙ্গল মিথুন রাশি ছেড়ে কর্কট রাশিতে প্রবেশ করবে। এই ট্রানজিটটি দুপুর ২টো ১৩ মিনিটে হবে।

আরও পড়ুন: Auspicious Yog In Kundali: কুণ্ডলীতে এই শুভ যোগ থাকলেই আম্বানির মতো ধনী হতে পারেন, রাজার হালে কাটবে

কন্যা রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে কর্কট রাশিতে মঙ্গলের গমন কন্যা রাশির জাতকদের জন্য অনুকূল হবে। এই সময়ে কন্যা রাশির জাতক জাতিকাদের সকল ইচ্ছা পূরণ হবে। আসুন আমরা আপনাকে বলি যে মঙ্গল এই রাশির ১১ তম ঘরে স্থানান্তর করছে। এ অবস্থায় আটকে থাকা কাজ শেষ হবে। আর্থিক শক্তি বৃদ্ধি পাবে। ব্যবসায় লাভবান হতে পারেন। তবে বিবাহিত জীবনে কেউ সমস্যার সম্মুখীন হতে পারেন।

কুম্ভ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল এই রাশির ষষ্ঠ ঘরে প্রবেশ করার কথা। এই সময়ে এই রাশির জাতকরা দারুণ সুবিধা পাবেন। সব ক্ষেত্রেই অগ্রগতি হবে। শত্রু আপনার বিরুদ্ধে দাঁড়াতে পারবে না। কাজের প্রশংসা হবে এবং পদোন্নতির পাশাপাশি ইনক্রিমেন্টও পাওয়া যাবে। ব্যবসার জন্য ভ্রমণ করতে হতে পারে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে।

Advertisement

মীন রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে মীন রাশির জাতকদের জন্য এই যাত্রা শুভ হবে। এই সময়ে এই ব্যক্তিদের ভাগ্য শক্তিশালী হবে। আসুন বলি যে মঙ্গল এই রাশির পঞ্চম ঘরে চরছে। এমতাবস্থায় দীর্ঘদিনের অমীমাংসিত সব আইনি কাজ শেষ হতে পারে। প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা সাফল্য পাবেন।

Advertisement