scorecardresearch
 

Mangal Gochar 2023: মিথুন রাশিতে মঙ্গলের গমনে নবপঞ্চম যোগ, এই ৫ রাশি রাতারাতি ধনী হবে

বর্তমানে মঙ্গল বৃষ রাশিতে রয়েছে এবং ১৩ মার্চ মিথুন রাশিতে প্রবেশ (Mangal Gochar 2023 ) করবে। এর কারণে শনির সঙ্গে নবপঞ্চম যোগ (Navapancham Yog) তৈরি হবে।

Advertisement
থুন রাশিতে মঙ্গলের গমনে নবপঞ্চম যোগ, এই ৫ রাশি রাতারাতি ধনী হবে থুন রাশিতে মঙ্গলের গমনে নবপঞ্চম যোগ, এই ৫ রাশি রাতারাতি ধনী হবে
হাইলাইটস
  • নতুন বিনিয়োগের জন্যও সময় ভাল
  • কর্মজীবনে অগ্রগতি হবে

জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে সাহস, বীরত্ব, বিবাহ, জমি, ভাইয়ের কারক বলে মনে করা হয়। বর্তমানে মঙ্গল বৃষ রাশিতে রয়েছে এবং ১৩ মার্চ মিথুন রাশিতে প্রবেশ (Mangal Gochar 2023 ) করবে। এর কারণে শনির সঙ্গে নবপঞ্চম যোগ (Navapancham Yog) তৈরি হবে, যা ৫টি রাশির জাতক-জাতিকাদের প্রচুর উন্নতি ও সম্পদ দেবে।

মেষ রাশি

মঙ্গল গ্রহ মেষ রাশির অধিপতি এবং অত্যন্ত উপকারী। এই রাশির লোকজনের মধ্যে শক্তি ও ইতিবাচকতা বৃদ্ধি পাবে। যারা পরীক্ষা-প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাঁরা সফলতা পাবেন। পিতা ও ভাইয়ের সহযোগিতা পাবেন। কর্মজীবনে অগ্রগতি হবে।

আরও পড়ুন: Shani Gochar 2023: শতভিষা নক্ষত্রে প্রবেশ করবে শনি, মহাভাগ্য রাজযোগে মালামাল হবে ৪ রাশি

সিংহ রাশি

মঙ্গল গমন সিংহ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। পুরনো বিনিয়োগে লাভ হবে। নতুন বিনিয়োগের জন্যও সময় ভাল। আপনি যদি আপনার ব্যয় নিয়ন্ত্রণ করেন তবে আপনি অনেক সঞ্চয় করতে সক্ষম হবেন। অর্থ লাভ হবে। কর্মজীবনে অগ্রগতি হবে।

কন্যা রাশি

কন্যা রাশির জাতক জাতিকাদের পেশাগত জীবনে মঙ্গল গ্রহের গমন অনেক সুফল বয়ে আনবে। লোকেরা আপনার কাজের প্রশংসা করবে। ব্যবসা বাড়বে। নতুন অর্ডার-ডিল পাওয়া যাবে। আত্মবিশ্বাস বাড়বে।

মকর রাশি

মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন মকর রাশির জাতকদের দারুণ সাফল্য দেবে। কাঙ্খিত চাকরির অফার পেতে পারেন। আয় বাড়বে, কিন্তু খরচও বাড়বে, তাই সাবধানে খরচ করুন। বেড়াতে যেতে পারেন।

 

Advertisement