scorecardresearch
 

Mangal Gochar 2023: সৌভাগ্য বয়ে আনবে মঙ্গল, এই রাশির পদোন্নতি-বেতনবৃদ্ধির প্রবল সম্ভাবনা

শুধুমাত্র যোগাযোগের মাধ্যমে ক্যারিয়ার এবং ব্যবসার ক্ষেত্রকে আরও এগিয়ে নেওয়ার দিকে মনোনিবেশ করতে হবে। সন্তানের উন্নতির সময় এসেছে, যে দম্পতি সন্তানের জন্য অপেক্ষা করছেন তাঁরাও সুখবর পেতে পারেন।

Advertisement
সৌভাগ্য বয়ে আনবে মঙ্গল, এই রাশির পদোন্নতি-বেতনবৃদ্ধির প্রবল সম্ভাবনা সৌভাগ্য বয়ে আনবে মঙ্গল, এই রাশির পদোন্নতি-বেতনবৃদ্ধির প্রবল সম্ভাবনা
হাইলাইটস
  • চাকরিপ্রার্থীদের পদোন্নতির সঙ্গে বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে
  • কাজের ক্ষেত্রে আপনাকে অনেক ভ্রমণ করতে হতে পারে

আগামী ১৩ মার্চ বুদ্ধিমত্তার ঘরে অর্থাৎ মিথুন রাশিতে প্রবেশ (Mangal Gochar 2023) করতে চলেছে মঙ্গল। ১০ মে পর্যন্ত এখানে থাকবে মঙ্গল গ্রহ। মঙ্গলের এই গমন কুম্ভ (Aquarius) রাশির জাতকদের কর্মজীবনের ক্ষেত্রে ভাল প্রভাব ফেলবে। তবে, রাগ নিয়ন্ত্রণের পাশাপাশি অহংকার ছায়া থেকে দূরে থাকতে হবে। শুধুমাত্র যোগাযোগের মাধ্যমে ক্যারিয়ার এবং ব্যবসার ক্ষেত্রকে আরও এগিয়ে নেওয়ার দিকে মনোনিবেশ করতে হবে। সন্তানের উন্নতির সময় এসেছে, যে দম্পতি সন্তানের জন্য অপেক্ষা করছেন তাঁরাও সুখবর পেতে পারেন।

চাকরিপ্রার্থীদের পদোন্নতির সঙ্গে বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। তবে কাজের ক্ষেত্রে আপনাকে অনেক ভ্রমণ করতে হতে পারে। আপনার ভ্রমণ ব্যাগ প্রস্তুত রাখতে হবে। ব্যবসায়ীরা বিনিয়োগের কথা ভাবলে এ কাজ এড়িয়ে যেতে হবে। বর্তমান সময়ে বিনিয়োগে ক্ষতির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: Holi Remedies For Newly Wed Couple: বিয়ের পর প্রথম হোলি? করুন এই ৪ কাজ, গাঢ় হবে প্রেমের রং

অগ্নিবীর বা সামরিক বিভাগে অন্য কোনো পদে নিয়োগের জন্য প্রস্তুত যুবকদের শারীরিক সুস্থতার দিকে বিশেষ নজর দিতে হবে। এই রাশির মানুষ যারা কোথাও চাকরি খুঁজছেন, তাঁদের জীবনবৃত্তান্ত পূরণ করা উচিত। এটি করলে আপনি শীঘ্রই সুসংবাদ পাবেন। যারা ইঞ্জিনিয়ারিং এবং টেকনিক্যাল বিষয়ে অধ্যয়নরত তাঁরা বিদেশে প্লেসমেন্ট অফার পেতে পারেন। ছোটখাটো বিষয়ে মেজাজ খারাপ থাকবে, যার কারণে রাগও আসতে পারে। যুবকদের অধিকারী স্বভাবের পরিবর্তন করতে হবে, অন্যথায় তাঁদের সম্পর্কের অবনতি হতে পারে। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। পরীক্ষায় ভাল ফল পাবেন।

এই সময়ে আপনার কাজ প্রচার করে সামাজিক সুবিধা নিতে হবে। অভিভাবকদের উচিত তাঁদের সন্তানদের কর্মজীবনে গাইড করা। ছোট বাচ্চাদের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিতে হবে। এর পাশাপাশি তাদের পরিবর্তনশীল মনোভাবও পর্যবেক্ষণ করতে হবে।

Advertisement

গর্ভবতী মহিলাদের খাদ্যাভ্যাসের প্রতি বিশেষ নজর দিতে হবে। অবহেলার কারণে শিশু দুর্বল হয়ে যেতে পারে। এই রাশির মানুষ ক্যালসিয়ামের অভাবের শিকার হতে পারেন। উচ্চ রক্তচাপে আক্রান্ত ব্যক্তিদের এই দুই মাসে বিশেষ যত্ন নেওয়া উচিত এবং মনে রাখা উচিত যে পড়ে যাওয়ার কারণে হাড় ভেঙে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement