scorecardresearch
 

Mangal Gochar 2023: কদিন পরেই মিথুন রাশিতে মঙ্গলের গমন, প্রায় আড়াই মাস এই ৫ রাশির পোয়া বারো

মিথুন রাশিতে মঙ্গল গ্রহের আগমন এবং শনির সঙ্গে নব পঞ্চম যোগ করা, পাশাপাশি সূর্য ও বৃহস্পতির রাশি পরিবর্তন করা একটি বড় জ্যোতিষশাস্ত্রীয় ঘটনা।

Advertisement
মিথুন রাশিতে মঙ্গলের গোচর মিথুন রাশিতে মঙ্গলের গোচর
হাইলাইটস
  • ট্রানজিটটি ক্যারিয়ারের জন্যও খুব অনুকূল প্রমাণিত হবে
  • অংশীদারি ব্যবসায়ও আপনার লাভ হবে

৫ মাস পর মঙ্গল গ্রহ বৃষ রাশি থেকে ফিরে আসছে মিথুন রাশিতে। আগামী ১৩ মার্চ বুদ্ধিমত্তার ঘরে অর্থাৎ মিথুন রাশিতে প্রবেশ (Mangal Gochar 2023) করতে চলেছে মঙ্গল। ১০ মে পর্যন্ত এখানে থাকবে মঙ্গল গ্রহ। মিথুন রাশিতে মঙ্গল গ্রহের আগমন এবং শনির সঙ্গে নব পঞ্চম যোগ করা, পাশাপাশি সূর্য ও বৃহস্পতির রাশি পরিবর্তন করা একটি বড় জ্যোতিষশাস্ত্রীয় ঘটনা হবে, যার কারণে মিথুন রাশির লোকেরা মঙ্গল গ্রহের যাত্রার সময় শক্তি এবং উৎসাহে পূর্ণ থাকবে। মিথুন রাশির জাতক জাতিকাদের উৎসাহ তুঙ্গে থাকবে। আসুন জেনে নেওয়া যাক মিথুন রাশিতে মঙ্গল আসার ফলে কোন রাশির জাতকদের উপকার হবে, কোন রাশির জন্য মিথুন রাশিতে মঙ্গল শুভ হবে।

মেষ রাশিতে মঙ্গল গোচরের প্রভাব

মঙ্গলকে মেষ রাশির অধিপতি হিসাবে বিবেচনা করা হয় এবং ট্রানজিটের সময় এটি আপনার তৃতীয় ঘরে প্রবেশ করবে। আপনার রাশিচক্রের তৃতীয় ঘরে মঙ্গল গ্রহের আগমন আপনার জন্য খুব অনুকূল পরিস্থিতি তৈরি করবে বলে মনে করা হয়। এর প্রভাবে আপনার ভিতরে ইতিবাচক শক্তি প্রবাহিত হবে এবং আপনার আটকে থাকা অনেক কাজ সম্পন্ন হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের জন্য এই ট্রানজিটটি শুভ হবে। আপনি আপনার বাবা এবং গুরুর পূর্ণ সমর্থন পাবেন। এই ট্রানজিটটি ক্যারিয়ারের জন্যও খুব অনুকূল প্রমাণিত হবে। প্রতিকার হিসাবে, আপনি আপনার অনামিকা আঙুলে প্রবাল পরতে পারেন।

আরও পড়ুন: Mangal Gochar 2023: সৌভাগ্য বয়ে আনবে মঙ্গল, এই রাশির পদোন্নতি-বেতনবৃদ্ধির প্রবল সম্ভাবনা

মিথুন রাশিতে মঙ্গল গ্রহের যাত্রার প্রভাব

মিথুন রাশির জাতক জাতিকাদের ঊর্ধ্বাকাশে মঙ্গল গ্রহের এই গমন ঘটতে চলেছে। আপনি এই ট্রানজিটের শুভ প্রভাব পাবেন এবং আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী হবে। এই সময়ে আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার। মঙ্গল গ্রহের প্রভাবে সম্পত্তি ক্রয়ের ক্ষেত্রে বড় লাভ পেতে পারেন। আপনি যদি এই সময়ে কোনও জমি ক্রয়-বিক্রয় করতে চান তবে এই সময়টি এই কাজের জন্য অনুকূল। অংশীদারি ব্যবসায়ও আপনার লাভ হবে বলে আশা করা হচ্ছে। সেই সঙ্গে আপনি আপনার জীবন সঙ্গীর সমর্থনও পাবেন সবদিক থেকে। আপনাকে আপনার কথাবার্তায় সংযত থাকার এবং সবাইকে সম্মান করার পরামর্শ দেওয়া হচ্ছে। প্রতিকার হিসেবে প্রতি মঙ্গলবার হনুমানজির মন্দিরে গিয়ে পুজো করুন।

Advertisement

সিংহ রাশিতে মঙ্গল গ্রহের ট্রানজিটের প্রভাব

সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য এই ট্রানজিট অর্থনৈতিক ক্ষেত্রে বিশেষভাবে উপকারী বলে মনে করা হয়। এই সময়ে আপনি কোনও পুরনো বিনিয়োগ থেকে একটি বড় লাভ পেতে পারেন এবং অর্থ বিনিয়োগ করাও এই সময়ে আপনার জন্য শুভ হবে। আপনি আপনার ভাইবোনদের পাশাপাশি আপনার পরিবারে মাতৃপক্ষের পূর্ণ সমর্থন পাবেন। আপনার বেতনে বাড়তে পারে। এমনকি এই সময়ে আপনি অর্থ সঞ্চয় করতে খুব সফল হবেন। এই সময়ে পরিবারের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করা যেতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য সময় অনুকূল এবং আপনি আরও ভাল করতে সক্ষম হবেন। আইনি বিষয়ে আপনি জয়ী হবেন। প্রতি মঙ্গলবার হনুমান চালিসা পাঠ করুন।

কন্যা রাশিতে মঙ্গল গ্রহের প্রভাব

কন্যা রাশির জাতক জাতিকারা মঙ্গল গমনের শুভ প্রভাব পাবেন। এর প্রভাবে আপনার পেশাগত জীবন হবে চমৎকার। আপনি পদোন্নতিও পেতে পারেন এবং বসের সঙ্গে আপনার ভাল টিউনিং হবে। অফিসের লোকেরা আপনার কাজের প্রশংসা করবে এবং আপনি পুরস্কৃত হবেন। যারা ব্যবসা করছেন, তাঁদের পরিশ্রমও এই সময়ে সফল হবে এবং ব্যবসার প্রসার ঘটবে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। পারিবারিক জীবনের ক্ষেত্রে আপনাকে একটু সতর্ক হতে হবে। যে কোনও ধরনের বিবাদ এড়িয়ে চলুন। প্রতিকার হিসেবে প্রতি মঙ্গলবার গুড় দান করুন।

মকর রাশিতে মঙ্গল গ্রহের যাত্রার প্রভাব

মঙ্গল গ্রহকে মকর রাশিতে উন্নত বলে মনে করা হয় এবং এই ট্রানজিট এই রাশির অধিবাসীদের জন্য খুবই অনুকূল প্রমাণিত হতে চলেছে। পছন্দসই কাজের অফার পেতে পারেন। যাইহোক, এই সময়ে আপনার খরচ বাড়তে পারে। কাজের জন্য বাইরে যেতে হতে পারে। আপনার বাবার স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। এই সময়ে আপনার স্বভাবে কোনও কারণে বিরক্তি আসতে পারে। রাগ নিয়ন্ত্রণ করুন। প্রতিকার হিসেবে প্রতিদিনের খাবারে গুড় ব্যবহার করুন।

Advertisement