scorecardresearch
 

Mangal Gochar 2023 Lucky Rashi : মাত্র দু'দিনের অপেক্ষা, মঙ্গলের গোচরে পকেট ভরবে ৪ রাশির

মকর সংক্রান্তির আগে আগামী ১৩ জানুয়ারি বৃষ রাশিতে (Vrish Rashi) গোচর করবে মঙ্গল, যা সমস্ত রাশিকে প্রভাবিত করবে। মঙ্গলের গোচরের (Mangal Gochar 2023) প্রভাবে কিছু রাশির মানুষ খুবই ভাল প্রভাব পাবেন। দেবী লক্ষ্মীর আশীর্বাদ তাঁদের ওপরে বর্ষিত হবে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির মানুষ মঙ্গলের গোচরে শুভ ফল পাবেন।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মকরের আগেই মঙ্গলের গোচর
  • বৃষ রাশিতে গোচর মঙ্গলের
  • ৪ রাশির জন্য ভাল

জ্যোতিষশাস্ত্রে গ্রহদের গোচর অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয় এবং এটি সমস্ত রাশিকেই প্রভাবিত করে। গোচরের প্রভাব কিছু রাশির ওপরো ভাল এবং কিছু রাশিতে খারাপভাবে দেখা দেয়। মকর সংক্রান্তির আগে আগামী ১৩ জানুয়ারি বৃষ রাশিতে (Vrish Rashi) গোচর করবে মঙ্গল, যা সমস্ত রাশিকে প্রভাবিত করবে। মঙ্গলের গোচরের (Mangal Gochar 2023) প্রভাবে কিছু রাশির মানুষ খুবই ভাল প্রভাব পাবেন। দেবী লক্ষ্মীর আশীর্বাদ তাঁদের ওপরে বর্ষিত হবে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির মানুষ মঙ্গলের গোচরে শুভ ফল পাবেন।

মেষ রাশির জাতক জাতিকারা অর্থ পাবেন (Aries)
মেষ রাশির জাতক জাতিকারা মঙ্গল গোচরের ফলে বিশেষভাবে উপকৃত হবেন এবং কাজের প্রতি উৎসাহ থাকবে। তবে এর সঙ্গে মেষ রাশির জাতকদের কথাবার্তায় ভারসাম্য বজায় রাখতে হবে। মেষ রাশির জাতক-জাতিকারা ধন-সম্পদ লাভ করবেন এবং পরিবারের সঙ্গে যে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। মেষ রাশির জাতক জাতিকাদের সঙ্গে কোনও বন্ধু বেড়াতে যেতে পারে। এ ছাড়া চাকরিতে বদলির সুযোগও তৈরি হচ্ছে।

মিথুন রাশির জাতকরা যে সুবিধাগুলি পাবেন (Gemini)
মঙ্গলের গোচরের প্রভাবে মিথুন রাশিও ভাল ফল মিলবে। পরিবারে শুভ কাজ হবে। মিথুন রাশির জাতক জাতিকাদের ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা বাস্তবায়িত হবে। অন্যদিকে চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা বদলির পাশাপাশি নতুন দায়িত্ব পাওয়ার সম্ভাবনা রয়েছে। জামাকাপড় ছাড়াও, মিথুন রাশির লোকেরা উপহার হিসাবে কিছু মূল্যবান সামগ্রী পেতে পারেন। এ ছাড়া আমদানি-রফতানি ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা লাভের সুযোগ পাবেন। চাকরিজীবীরা সিনিয়রদের সহযোগিতা পাবেন। পাশাপাশি মিথুন রাশির জাতকরা মায়ের সঙ্গও পাবেন।

কর্কট রাশির জাতকদের লাভের পরিমাণ বৃদ্ধি পাবে (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের মঙ্গলের গোচরের ফলে লাভের সম্ভাবনা বৃদ্ধি পাবে। একইসঙ্গে, চাকরিজীবীরা সিনিয়রদের সহযোগিতা পাবেন এবং কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন। পাশাপাশি কর্কট রাশির জাতক জাতিকারা আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। পরিবারে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে।

Advertisement

তুলা রাশির চাকরি পরিবর্তন (Libra)
মঙ্গলের গোচরের ফলে তুলা রাশির জাতকদের চাকরি পরিবর্তনের সম্ভাবনা তৈরি হচ্ছে। এর জন্য তাঁদের অন্য কোথাও যেতে হতে পারে। তবে তাঁরা পরিশ্রমের ফল পাবেন। তুলা রাশির জাতক জাতিকারা ধর্মীয় কাজে অংশগ্রহণ ও পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। পাশাপাশি বিবাহিত জীবনের সুখ শান্তি থাকবে।

আরও পড়ুন - মকরে কৃপা বর্ষণ সূর্যদেবের, সুখবরের সম্ভাবনা ৫ রাশির জীবনে

Advertisement