scorecardresearch
 

Vipreet Rajyog: বিপরীত রাজযোগে সুদিন আসছে ৪ রাশির, বিপুল ধন-অর্থলাভের সম্ভাবনা

গ্রহের সেনাপতি মঙ্গল ১৩ মার্চ মিথুন রাশিতে যাত্রা করতে (Mangal Gochar 2023) চলেছে। যার জেরে তৈরি হতে চলেছে বিপরীত রাজযোগ (Vipreet Rajyog)।

Advertisement
বিপরীত রাজযোগে সুদিন আসছে ৪ রাশির বিপরীত রাজযোগে সুদিন আসছে ৪ রাশির
হাইলাইটস
  • এই সময়ে আপনি হঠাৎ অর্থ পেতে পারেন
  • এই সময়ে আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে রাশি পরিবর্তন করে শুভ ও অশুভ যোগ তৈরি করে। গ্রহের সেনাপতি মঙ্গল ১৩ মার্চ মিথুন রাশিতে যাত্রা করতে (Mangal Gochar 2023) চলেছে। যার জেরে তৈরি হতে চলেছে বিপরীত রাজযোগ (Vipreet Rajyog)। অন্যদিকে, এই রাজযোগ গঠনের ফলে ৪টি রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হতে পারে। সেই সঙ্গে আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনাও তৈরি হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কোনগুলো।

মেষ রাশি

বিপরীত রাজযোগে গঠন হওয়া মেষ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কারণ মেষ রাশির অধিপতি মঙ্গল তৃতীয় ঘরে প্রবেশ করবে। তৃতীয় ঘরে মঙ্গল শুভ ফল দেয়। এর সঙ্গে কেতুকেও দেখা যাচ্ছে। তাই বিপরীত রাজযোগ গঠিত হচ্ছে। যে কারণে এই সময়ে আপনি হঠাৎ অর্থ পেতে পারেন। ব্যবসায়ীরা ঋণের টাকা পেতে পারেন। এছাড়াও, এই সময়ে আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে। তবে ছোট ভাইবোনরা আঘাত পেতে পারে। এছাড়াও আপনার স্বাস্থ্যের জন্য একটি বিপদ আছে।

আরও পড়ুন: Shani Gochar 2023: শতভিষা নক্ষত্রে প্রবেশ করবে শনি, মহাভাগ্য রাজযোগে মালামাল হবে ৪ রাশি

কর্কট রাশি

রাজযোগ বিপরীত হয়ে এই রাশির লোকেদের ভাল অর্থলাভ হতে পারে। কারণ মঙ্গল আপনার রাশি থেকে দ্বাদশ ঘরে প্রবেশ করবে। এর সঙ্গে কেতুকেও দেখা যাচ্ছে। সেই কারণেই ধন যোগ তৈরি হচ্ছে। আপনি এই সময়ে লটারি জিততে পারেন। এছাড়াও, ব্যবসায়ীরা এই সময়ে ভাল অর্ডার পেতে পারেন। যার কারণে প্রচুর লাভ হতে পারে। আপনার সম্মান বাড়বে। সেই সঙ্গে সাহসও বাড়বে। ব্যবসায় ভাল সাফল্য পেতে পারেন। সেই সঙ্গে এই সময়ে আয়ের নতুন উৎস তৈরি হতে পারে।

Advertisement

বৃশ্চিক রাশি

বিপরীত রাজযোগ গঠনের কারণে বৃশ্চিক রাশির জাতক জাতিকারা ভাল অর্থ ও উন্নতি লাভ করবে। কারণ মঙ্গল আপনার উত্তরণ কুণ্ডলীতে ষষ্ঠ ঘরের অধিপতি এবং অষ্টম ঘরে বসে আছে। সেজন্য এই সময়ে আপনার কাছে অনেক টাকা আসবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। এছাড়াও, আপনি হঠাৎ অর্থ পেতে পারেন। তবে আঘাত এবং দুর্ঘটনাও সম্ভব, যার কারণে আপনার সতর্ক হওয়া উচিত। অন্যদিকে, কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। আত্মবিশ্বাস বাড়বে।

মকর রাশিচক্র

আপনি আপনার জন্য বিপরিজ রাজ যোগ হয়ে কর্মজীবন এবং ব্যবসায় ভাল সাফল্য পেতে পারেন। কারণ মঙ্গল আপনার ট্রানজিট রাশিতে 11 তম এবং 4 তম বাড়ির অধিপতি। অতএব, আপনার ব্যবসা যদি রিয়েল এস্টেট, সম্পত্তি এবং জমি-সম্পত্তি সম্পর্কিত হয় তবে ভাল লাভ হতে পারে। অন্যদিকে, এই রাজযোগ শ্রমজীবী ​​মানুষের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। থেমে যাওয়া কাজে গতি আসবে। এছাড়াও, এই সময়ে অবিবাহিতরা সম্পর্কের প্রস্তাব পেতে পারেন।

 

Advertisement