scorecardresearch
 

June Lucky Zodiac: নিজের রাশিতে মঙ্গলের প্রবেশ, লাল গ্রহের কৃপায় জুনেই ৫ রাশির মঙ্গলময় জীবন

June Lucky Zodiac: বৈদিক জ্যোতিষ অনুসারে মঙ্গল গ্রহ ১ জুন গুরুর রাশি ছেড়ে মেষ অর্থাৎ স্বরাশিতে পরিবর্তন করতে চলেছেন। সাধারণভাবে মঙ্গল গ্রহকে ইচ্ছাশক্তির গ্রহ হিসাবে মনে করা হয়। এই গ্রহ জাতকদের আত্মবল দিয়ে থাকে। যখন কোনও গ্রহ নিজের রাশিতে গোচর করে তখন সেই গ্রহ আরও বেশি করে শক্তিশালী হয়ে যায়।

Advertisement
মঙ্গলের গোচর মঙ্গলের গোচর
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষ অনুসারে মঙ্গল গ্রহ ১ জুন গুরুর রাশি ছেড়ে মেষ অর্থাৎ স্বরাশিতে পরিবর্তন করতে চলেছেন।

বৈদিক জ্যোতিষ অনুসারে মঙ্গল গ্রহ ১ জুন গুরুর রাশি ছেড়ে মেষ অর্থাৎ স্বরাশিতে পরিবর্তন করতে চলেছেন। সাধারণভাবে মঙ্গল গ্রহকে ইচ্ছাশক্তির গ্রহ হিসাবে মনে করা হয়। এই গ্রহ জাতকদের আত্মবল দিয়ে থাকে। যখন কোনও গ্রহ নিজের রাশিতে গোচর করে তখন সেই গ্রহ আরও বেশি করে শক্তিশালী হয়ে যায়। এই শক্তিটাই পাবে মঙ্গল গ্রহ। আগামী মাসের শুরুতেই মঙ্গল নিজের রাশিতে যাবে আর তার ফলে মেষ সহ আরও কিছু রাশির উন্নতি হতে চলেছে। 

মেষ রাশি
মেষ রাশির অধিপতি তাদের ঘরে আগমন করছেন, তাই এমন পরিস্থিতিতে উন্নতি নিশ্চিত। আপনি ভারসাম্যপূর্ণভাবে জীবনে এগিয়ে যাওয়ার চেষ্টা করবেন এবং আপনার সামাজিক মর্যাদাও দ্রুত বৃদ্ধি পাবে। সঠিক চিন্তাভাবনা এবং সততা আপনাকে সম্মান পেতে সাহায্য করবে।

মিথুন রাশি
মঙ্গলের গোচর মিথুন রাশিদের জন্য সুখবর নিয়ে আসবে। ধার্মিক কাজে আগ্রহ বাড়বে, শিবধামে যেতে পারেন। বিনিয়োগ করলে সেখান থেকে লাভ পাবেন। সন্তান পাওয়ার ইচ্ছা যাদের রয়েছে মঙ্গলের গোচর তাদের জন্য ভাল খবর নিয়ে আসতে চলেছে। 

আরও পড়ুন

কর্কট রাশি
এই রাশির জাতকেরা এই সময় নতুন ঘর বা গাড়ি কিনতে পারেন। এই সময়টা খুবই ভাল সময়। চাকরিজীবিদের পদোন্নতি হবে। ইতিবাচক সুখবর বা ট্রান্সফার লেটার পেতে পারেন। 

কন্যা রাশি
কন্যা রাশির জাতকদের এই সময় আকস্মিক অর্থলাভ হতে চলেছে। এই সময় সাইড ইনকাম, পৈতৃক সম্পত্তি বা পুরনো ইনভেস্টমেন্ট ম্যাচুয়র হতে পারে। কাজে খুব উৎসাহ পাবেন এই সময়। ঘরের মধ্যে মাঙ্গলিক কাজ হবে।

বৃশ্চিক রাশি
মঙ্গলের পরিবর্তন আপনার ভাগ্য খুলতে চলেছে। শক্তির কোনও ঘাটতি হবে না, বরং আপনি আরও উৎসাহিত হবেন। যারা আমদানি-রপ্তানি কাজ করছেন তারা পরিবর্তন দেখতে পাবেন। স্বাস্থ্যের দিকে নজর রাখুন। আকস্মিক ধনলাভ হবে। 

Advertisement

Advertisement