scorecardresearch
 

Mangal Gochar 46 Days Lucky Zodiac: নতুন সপ্তাহে মঙ্গলের আশীর্বাদ, টানা ৪৬ দিন ধনী হওয়ার যোগ ৫ রাশির ভাগ্যে

Saptahik Rashifal 8 July to 14 July 2024: এই সপ্তাহে মঙ্গল গোচর করছে এবং বৃষ রাশিতে প্রবেশ করছে। এছাড়াও, আষাঢ় গুপ্ত নবরাত্রি এই সপ্তাহ জুড়ে চলবে এবং মা দুর্গা তার আশীর্বাদ বর্ষণ করবেন। মঙ্গলের রাশি পরিবর্তনের কারণে ৫টি রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। আসুন জেনে নেওয়া যাক কোন ৫টি রাশির জাতক জাতিকারা মঙ্গল গ্রহের গোচরে লাভবান হতে চলেছেন।

Advertisement
মঙ্গল গোচরে সুসময় শুরু ৫ রাশির মঙ্গল গোচরে সুসময় শুরু ৫ রাশির

Mangal Gochar 2024: এই সপ্তাহে, মঙ্গল বৃষ রাশিতে প্রবেশ করবে, যেখানে বৃহস্পতির সঙ্গে থাকার সুযোগ পাবে। ৮ জুলাই, চন্দ্র কর্কট রাশিতে থাকবে এবং ১৪ জুলাই তুলা রাশিতে প্রবেশ করবে। দুর্গাষ্টমী ও পরশুরাম অষ্টমী দিয়ে সপ্তাহ শেষ হবে। মঙ্গলের রাশি পরিবর্তন ১২ জুলাই ঘটতে চলেছে। শুক্রবার সন্ধ্যা ৭.১২ মিনিটে মঙ্গল বৃষ রাশিতে প্রবেশ করবে। তারপর ২৬ অগাস্ট, বিকেল ৩:৪০ মিনিটের পরে, এটি বৃষ রাশি ছেড়ে মিথুন রাশিতে প্রবেশ করবে। এভাবে মঙ্গল বৃষ রাশিতে ৪৬ দিন অবস্থান করবে। মঙ্গল রাশির এই পরিবর্তনের কারণে ৫টি রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে পারে, যার মধ্যে যেকোনো একটি রাশির মানুষ সরকারি চাকরি পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক, কোন ৫রাশির জাতক মঙ্গল গ্রহের যাত্রায় লাভবান হতে চলেছেন।

বৃষ রাশি (Taurus)
মঙ্গল আপনার রাশিতে প্রবেশ করতে চলেছে। এর শুভ প্রভাব আপনার জীবনে দৃশ্যমান হবে। সবকিছু ঠিকঠাক থাকলে, মঙ্গলের শুভ প্রভাবে আপনি একটি নতুন চাকরি পেতে পারেন বা পছন্দসই জায়গায় বদলি হতে পারেন। পদোন্নতির কথাও হতে পারে। এই ৪৬ দিনে আপনি অসাধারণ আর্থিক সুবিধা পেতে পারেন। যারা ব্যবসা করছেন তারাও বড় লাভের সুযোগ পেতে পারেন। দাম্পত্য জীবন সুখের হবে। শিক্ষা প্রতিযোগিতার জন্যও সময় অনুকূল থাকবে।

সিংহ রাশি (Leo)
মঙ্গল গ্রহের গমন সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য প্রভূত উপকার বয়ে আনতে পারে। আপনার রাশির জাতক জাতিকারা সরকারি চাকরি পেতে পারেন। শিক্ষা প্রতিযোগীতার সঙ্গে যুক্ত ব্যক্তিদের কঠোর পরিশ্রম করা উচিত, সাফল্য লাভে কোন সন্দেহ থাকবে না কারণ সময়টি অনুকূলে আসছে। মঙ্গলের শুভ প্রভাবের কারণে সরকারি কিছু কাজও পেতে পারেন। আপনি এই ৪৬ দিনে একটি নতুন গাড়ি এবং বাড়ি কিনতে পারেন। কর্মক্ষেত্রে আপনার সাহস এবং দক্ষতা বৃদ্ধি পাবে, যা সাফল্যের দিকেও নিয়ে যাবে।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের কারণে কন্যা রাশির জাতকরা ধনী হতে পারেন। ১২ জুলাই থেকে আপনার জন্য আর্থিক উন্নতির পথ খুলতে পারে। আপনি বিদেশি বিনিয়োগ বা বিদেশি কাজ থেকে আরো অর্থ লাভের আশা করতে পারেন। এই সময়ে, আপনি আপনার ব্যবসা প্রসারিত করার সুযোগ পেতে পারেন। চাকরিজীবীদের জন্যও সময় ভালো যাবে। আপনার অবস্থান ও সুনাম বৃদ্ধি পেতে পারে। শিক্ষার্থীরা সাফল্য অর্জনের সুযোগ পাবেন। চেষ্টা করতে থাকুন।

বৃশ্চিক রাশি (Scorpio)
মঙ্গল গোচরের ইতিবাচক প্রভাব আপনার কাজে দেখা যাবে। সরকারি কাজে সফলতার জন্য প্রচেষ্টা ত্বরান্বিত করতে হবে। আপনি সরকারের কাছ থেকে কিছু নতুন কাজ পেতে পারেন। ১২ জুলাইয়ের পরের সময়টি আপনার জন্য অনুকূল হচ্ছে। এর মধ্যে আপনি নতুন সম্পত্তি কিনতে পারেন। পরিবারের জন্য বাড়ি ও যানবাহন কেনার সম্ভাবনা আছে বলে মনে হচ্ছে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন।

মীন রাশি (Pisces)
মঙ্গলের রাশি পরিবর্তনের কারণে আপনার সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। আপনার পরিকল্পিত কাজ সফল হতে পারেন। চাকরিজীবীদের জন্য শুভ সময় আসছে। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তবে চেষ্টা করুন, কাজটি সহজ হবে। এই সময়ের মধ্যে, আপনার উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। ব্যবসায়িক বিষয়ে অগ্রগতি হবে। নতুন আইডিয়া এগিয়ে নিতে পারেন। আপনি এই ৪৬ দিনে বিদেশে যেতে পারেন। সেখানে বসবাসের স্বপ্ন পূরণ হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement