scorecardresearch
 

Mangal Unlucky Zodiacs For Next 5 Months: মঙ্গলই অমঙ্গল ৫ রাশির, আগামী ৫ মাস স্বাস্থ্য-অর্থে কোপ

মঙ্গল গ্রহ বৃষ রাশিতে প্রবেশের পর আগামী ৫ মাস অত্যন্ত গুরুত্বপূর্ণ। ১২ জানুয়ারি বৃষ রাশিতে মার্গী হবে মঙ্গল। তার পর ১২ মার্চ মিথুন রাশিতে প্রবেশ করবে।

Advertisement
মঙ্গলের গোচর। মঙ্গলের গোচর।
হাইলাইটস
  • ঙ্গল গ্রহ বৃষ রাশিতে প্রবেশের পর আগামী ৫ মাস অত্যন্ত গুরুত্বপূর্ণ।
  • ১২ জানুয়ারি বৃষ রাশিতে মার্গী হবে মঙ্গল।

১৩ নভেম্বর মঙ্গলের বক্রী হয়ে প্রবেশ করছে  শুক্রের রাশি বৃষে। মঙ্গল গ্রহ বৃষ রাশিতে প্রবেশের পর আগামী ৫ মাস অত্যন্ত গুরুত্বপূর্ণ। ১২ জানুয়ারি বৃষ রাশিতে মার্গী হবে মঙ্গল। তার পর ১২ মার্চ মিথুন রাশিতে প্রবেশ করবে। মঙ্গলের গমনে বিরূপ প্রভাব পড়তে চলেছে একাধিক রাশির উপরে। দেখে নেওয়া যাক, কোন কোন রাশির জন্য মঙ্গল অশুভ ফল দেবে- 

মিথুন- মঙ্গল আপনার রাশির দ্বাদশ ঘরে প্রবেশ করবে। এই ঘরকে লোকসানের স্থান বলে। এই ঘরে মঙ্গল থাকার কারণে স্বাস্থ্যহানি হতে পারে। অসুখ-বিসুখের সম্ভাবনা রয়েছে। আর্থিক দিকও নড়বড়ে হতে পারে। এই সময়ের স্বাস্থ্যের প্রতি অবহেলা করবেন না। এমনকি ছোটখাটো স্বাস্থ্য সমস্যার জন্যও ডাক্তারের পরামর্শ নিন। অর্থনৈতিক দিকটি হঠাৎ করে নড়বড়ে হতে পারে। তাই আগে থেকে পরিকল্পনা করুন। অর্থ সংক্রান্ত খরচ চিন্তাভাবনা করে করাই শ্রেয়। আপনার কথাবার্তা সামাজিক ও পারিবারিক জীবনে ঝামেলা বাধাতে পারে। কথা বলার সময় ভেবেচিন্তে বলুন। মূল্যবান জিনিস হারানোর সম্ভাবনা রয়েছে। বাইরে বেরানোর সময় সতর্ক থাকুন। 

কন্যা-মঙ্গল আপনার রাশির নবম ঘরে প্রবেশ করবে। তাই এই সময়ে বাবার সঙ্গে সম্পর্ক উত্থান-পতন হতে পারে। এই রাশির শিক্ষার্থীরা শিক্ষা জীবনে চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। অনিয়ম পড়াশুনার উপর খারাপ প্রভাব ফেলবে। তাই সময় ধরে পড়ায় মন দিন। ভাগ্যের আশায় থাকবেন না। অন্যথায় হওয়া কাজও নষ্ট হয়ে যেতে পারে। কর্মঠ হোন। পরিশ্রম করুন। তাহলে অনুকূলে আসবে পরিস্থিতি। 

তুলা- মঙ্গলের অবস্থান বদল তুলা রাশির জাতক-জাতিকাদের জীবনে হঠাৎ পরিবর্তন আনতে পারে। এই সময়ে কর্মক্ষেত্রের পরিস্থিতি আপনার বিরুদ্ধে যেতে পারে। অতিরিক্ত কাজের চাপ আপনার স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলবে। এই রাশির জাতক-জাতিকাদের সাবধানে চলাফেরা করতে হবে। দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। তুলা রাশির জাতক-জাতিকাদেরও পেটের গোলমাল হতে পারে। নিজের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। এই সময়ে হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন।

Advertisement

ধনু- ধনু রাশির জাতক-জাতিকাদের জীবনে উত্থান-পতন আসতে পারে। এই সময়ে কোনও বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। অন্যথায় ক্ষতি হতে পারে। শিক্ষার্থীদের একাগ্রতা ব্যাহত হতে পারে। যোগ-ধ্যান করুন।  স্বাস্থ্যের খেয়াল রাখুন। এই রাশির গর্ভবতী মহিলাদেরও যাত্রার সময় সাবধানতা অবলম্বন করতে হবে। শত্রুরা সক্রিয় হয়ে উঠবে। কাজে বাধা দেবে। তাই সাবধানে কাজ করুন। 

কুম্ভ- এই রাশির জাতক-জাতিকাদের প্রেম জীবনে সমস্যা আসতে পারে। নিজের কথা সঙ্গীর উপর চাপিয়ে দেওয়ার পরিবর্তে তাঁর কথা মনোযোগ দিয়ে শুনুন। তৃতীয় ব্যক্তির কারণেও বিবাহিত জীবনে সমস্যা হতে পারে। পূর্ণ একাগ্রতার সঙ্গে কাজ করুন। আর্থিক দিক থেকে সতর্ক থাকতে হবে। অর্থ ব্যয় এড়াতে হবে। অন্যথায় ভবিষ্যতে আর্থিক সমস্যা হতে পারে। পারিবারিক জীবন স্বাভাবিক চাইলে কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখুন। 

আরও পড়ুন- একই স্থানে বুধ-শুক্র-সূর্য, ৪ রাশি যে কাজে হাত দেবেন তাতেই সাফল্য

Advertisement