scorecardresearch
 

Mangal Margi 2023 Lucky Rashi : মঙ্গল মার্গী, দিন বদলাতে শুরু করে দিয়েছে ৪ রাশির; আপনি আছেন?

যখনই মঙ্গল চাল পরিবর্তন বা গোচর করে, তখনই তার প্রভাব পড়ে সমস্ত রাশিচক্রের ওপরে। ইতিমধ্যেই গত ১৩ জানুয়ারি মার্গি হয়েছে মঙ্গল (Mangal Margi 2023)। এতদিন মঙ্গল বক্রী অবস্থায় ছিল। আগামী ৩০ অক্টোবর পর্যন্ত বৃষ রাশিতে (Vrish Rashi) মঙ্গল মার্গী অবস্থায় থাকবে। এই সময় ৪ রাশি মানুষ মঙ্গলের অপার আশীর্বাদ পাবেন। সদয় হবেন দেবী লক্ষ্মী এবং তাঁরা প্রচুর অর্থও পাবেন।

Advertisement
Mangal Margi 2023 Mangal Margi 2023
হাইলাইটস
  • মার্গী হয়েছে মঙ্গল
  • রাশিফলে ব্যাপক প্রভাব
  • ৪ রাশির সোনায় সোহাগা

জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে সমস্ত গ্রহের সেনাপতি হিসাবে ধরা হয়। মঙ্গল মূলত সাহস এবং ভূমির ফ্যাক্টর। যাদের এই রাশি শুভ অবস্থানে, তাদের মঙ্গল প্রতিটি কাজে সাফল্য দেয়। আর যখনই মঙ্গল চাল পরিবর্তন বা গোচর করে, তখনই তার প্রভাব পড়ে সমস্ত রাশিচক্রের ওপরে। ইতিমধ্যেই গত ১৩ জানুয়ারি মার্গি হয়েছে মঙ্গল (Mangal Margi 2023)। এতদিন মঙ্গল বক্রী অবস্থায় ছিল। আগামী ৩০ অক্টোবর পর্যন্ত বৃষ রাশিতে (Vrish Rashi) মঙ্গল মার্গী অবস্থায় থাকবে। এই সময় ৪ রাশি মানুষ মঙ্গলের অপার আশীর্বাদ পাবেন। সদয় হবেন দেবী লক্ষ্মী এবং তাঁরা প্রচুর অর্থও পাবেন।

মেষ রাশি (Aries)
মঙ্গল হল সহদের কারক, তাই মার্গী হওয়ার কারণে মেষ রাশির জাতকরা তাঁদের কাজের প্রতি প্রচণ্ড উৎসাহ পাবেন। আর্থিক লাভের কারণে অর্থনৈতিক দিকও মজবুত হবে। বাড়িতে অতিথির আগমন সুখের হতে চলেছে। ধর্মীয় সফরে যেতে পারেন।

মিথুন রাশি (Gemini)
মঙ্গল গ্রহের মার্গী গতিবিধির কারণে মিথুন রাশির জাতক জাতিকারাও প্রচুর লাভবান হবেন। চাকরিতে কাঙ্খিত স্থানে বদলি হতে পারে। সেই সঙ্গে নতুন দায়িত্ব পেয়ে মনটাও খুশিতে ভরে হবে। এই দায়িত্ব জাতকের অনেক উপকারে আসবে। বাড়িতে মাঙ্গলিক কাজও হতে পারে।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকারা মঙ্গলের মার্গী অবস্থানের কারণে প্রচুর উপকার পাবেন। চাকরি কিংবা কর্মক্ষেত্রে সিনিয়রদের সহযোগিতা পাবেন। বাড়িতে সুখ বৃদ্ধি পাবে এবং আপনি পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। অর্থাৎ মঙ্গলের এই মার্গী অবস্থান কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ হতে চলেছে।

তুলা রাশি (Libra)
মার্গী হওয়ার কারণে তুলা রাশির জাতকদের জন্যও মঙ্গল শুভ ফল দেবে। এই সময়ে আয় প্রচুর পরিমানে বাড়বে। যা অর্থনৈতিক অবস্থাকে মজবুত করবে। এই সময়ে নতুন পরিচিতি গড়ে উঠবে, যা আগামী দিনে জাতক জাতিকার উপকারে লাগবে। সেক্ষেত্রে তুলা রাশির মানুষরা যে মঙ্গলের এই অবস্থানের কারণে দারুণ উপকার পাবেন, তা আর বলার অপেক্ষা রাখে না।  

Advertisement

আরও পড়ুন - 'চড় মারলে আপনারাও চার-পাঁচটা দিন', দলীয় কর্মীদের নির্দেশ লকেটের

 

Advertisement