scorecardresearch
 

Mangal Margi 2023- Negative Effects: জানুয়ারিতেই মার্গী হবে মঙ্গল, বিপদ এড়াতে ৪ রাশিকে সতর্ক থাকতে হবে

Mangal Margi 2023 Effects: লাল গ্রহ মঙ্গল, আগুনকে প্রতিনিধিত্ব করে। এটি মেষ এবং বৃশ্চিকের অধিপতি। একজন ব্যক্তির জন্মপত্রিকায় এই গ্রহের অবস্থান সাহস, সাহসিকতা, বীরত্ব এবং আত্মবিশ্বাসের কারণ। মঙ্গল গতিশীলতা এবং প্রাণশক্তি প্রদান করে। 

Advertisement
১৩ জানুয়ারি মার্গী হবে মঙ্গল ১৩ জানুয়ারি মার্গী হবে মঙ্গল

Mangal Margi 2023: আগামী ১৩ জানুয়ারি, মঙ্গল গ্রহ বৃষ রাশিতে মার্গী হতে চলেছে। এরপরে, ৩০ অক্টোবর পর্যন্ত এই অবস্থায় থাকবে। কুণ্ডলীতে মঙ্গল গ্রহের অবস্থান দুর্বল হলে সে ব্যক্তিকে জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। একজন ব্যক্তির রাশিচক্রে রক্ষকের মতো কাজ করে মঙ্গল। এই গ্রহ, যে কোনও ব্যক্তিকে ক্ষতি থেকে রক্ষা করে।

লাল গ্রহ মঙ্গল, আগুনকে প্রতিনিধিত্ব করে। এটি মেষ এবং বৃশ্চিকের অধিপতি। একজন ব্যক্তির জন্মপত্রিকায় এই গ্রহের অবস্থান সাহস, সাহসিকতা, বীরত্ব এবং আত্মবিশ্বাসের কারণ। মঙ্গল গতিশীলতা এবং প্রাণশক্তি প্রদান করে। 

বৃষতে মঙ্গলের গমন অর্থনৈতিক দৃষ্টি, স্বাস্থ্য এবং শক্তির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। যার প্রভাব ১২ রাশির উপরও পড়বে। ১৩ জানুয়ারি, মঙ্গল গ্রহের গমনের ফলে ৪ রাশির জাতক- জাতকদের সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে জ্যোতিষশাস্ত্রে। 

*  বৃষ / TAURUS (April 21 – May 20)

 আপনার রাশিতে মঙ্গলের প্রত্যক্ষ গতিবিধি শুরু হতে চলেছে। জ্যোতিষীরা বলছেন, মঙ্গল গমনের পর আপনার রোগ সংক্রান্ত খরচ বাড়তে পারে। আপনার নিজের বা আপনার মায়ের অসুস্থতার জন্য আপনাকে অনেক অর্থ ব্যয় করতে হতে পারে। তবে আপনি এই সমস্যাগুলি মোকাবেলা করতে সক্ষম হবেন।

* মিথুন/ GEMINI (May 21-June 21)  

মঙ্গল গ্রহের গমনের পর আপনি আপনার দাম্পত্য জীবনে উত্থান-পতন দেখতে পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ বাড়তে পারে। এমন পরিস্থিতিতে, আপনার স্ত্রীয়ের সঙ্গে শান্তিপূর্ণভাবে আচরণ করা আপনার পক্ষে ভাল হবে।  বিষয়গুলি সমাধান করার চেষ্টা করুন।

* তুলা/ LIBRA (Sep 24-Oct 23) 

 মঙ্গলের দৃষ্টি আপনার কথাবার্তা এবং ভাষাশৈলীর উন্নতি ঘটাবে, কিন্তু তারপরও আপনার গুরুজন এবং অফিসারদের সঙ্গে কথা বলার সময় আপনাকে আরও সতর্ক থাকতে হবে। দুর্ঘটনাজনিত ঘটনা এড়াতে ভ্রমণের সময় আরও সতর্ক থাকুন। দীর্ঘ দূরত্ব ভ্রমণ এড়িয়ে চলুন। অন্যকে জিজ্ঞেস করে গাড়ি চালাবেন না।

Advertisement

* বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22)

 মঙ্গল বৃষ রাশিতে প্রত্যক্ষ হয়ে আপনার প্রকৃতিতে কিছুটা আগ্রাসন আনবে। জনসাধারণের মধ্যে আপনার ভাবমূর্তি এবং আপনার কাছের এবং প্রিয়জনের সঙ্গে আপনার সম্পর্ক খারাপভাবে প্রভাবিত হতে পারে। আপনার আচরণে সরলতা আনতে হবে। এই সময় আপনার রাগ এবং কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। অহেতুক বিতর্কের কারণে বড় ক্ষতি হতে পারে।

রাশিচক্রে মঙ্গল মার্গীর খারাপ প্রভাবের প্রতিকার 

মঙ্গল মার্গী হওয়ার পরে যদি আপনার জীবনে সমস্যা বাড়তে শুরু করে, তবে তাদের শান্ত করার জন্য ভগবান কার্তিকেয়ের পুজো করুন। মঙ্গলদেবের আশীর্বাদ পেতে তাঁর পুজো ফলপ্রসূ হয়। মঙ্গল দোষ দূর করার জন্য শুভ এবং শ্রেষ্ঠ হনুমানজির পুজো। এছাড়াও কাল ভৈরবের পুজো ও মন্ত্র জপ করলেও মঙ্গল মার্গী সংক্রান্ত সমস্যা দূর হয়।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement