scorecardresearch
 

Mangal Shukra Yuti Benefits : মে-এর শুরুতেই মঙ্গল-শুক্রর মহাযোগ, ৩ রাশির জন্য সেরা সময়

আগামী ২ মে, দুপুর ১টা ৪৬ মিনিটে মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র। অন্যদিকে মঙ্গল ইতিমধ্যে মিথুন রাশিতে বসে রয়েছে। ফলে সেখানে মঙ্গল ও শুক্রের মিলন হবে (Mangal Shukra Yuti )। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মিথুনে রয়েছে মঙ্গল
  • প্রবেশ করবে শুক্র
  • মিলনের সুফল পাবে ৩ রাশি

হিন্দুধর্মে, যে কোনও গ্রহ এবং নক্ষত্রের ট্রানজিট ১২টি রাশির জীবনেই প্রভাব ফেলে। আগামী মে মাসে, একাধিক গ্রহ এবং নক্ষত্র নিজেদের রাশি পরিবর্তন করবে। ফলে বেশকিছু রাশির জাতক জাতিকাদের জীবন প্রভাবিত হবে। আগামী ২ মে, দুপুর ১টা ৪৬ মিনিটে মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র। অন্যদিকে মঙ্গল ইতিমধ্যে মিথুন রাশিতে বসে রয়েছে। ফলে সেখানে মঙ্গল ও শুক্রের মিলন হবে (Mangal Shukra Yuti )। 

এরপর আবার ১০ মে শুক্র কর্কট রাশিতে প্রবেশ করবে। ফলে মিথুন রাশিতে ৮ দিন মঙ্গলের সঙ্গে থাকবে এই গ্রহ। এই দুটি গ্রহের মিলনের কারণে অনেক রাশির জাতক-জাতিকারা সুবিধা পাবেন, আবার কিছু রাশির জাতকদের একটু সতর্ক থাকতে হবে। এবার চলুন জেনে নেওয়া যাক কারা এর ফলে উপকৃত হবেন।

মেষ রাশি (Aries)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে মেষ রাশির জাতক জাতিকাদের জন্য এই মিলন সুবিধা নিয়ে আসতে চলেছে। এই রাশির জাতকরা বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। ব্যক্তিটি প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করবে। ভাইবোনের সঙ্গে ভালবাসা বৃদ্ধি পাবে। এ ছাড়া প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরাও সাফল্য পাবেন। চাকরি ও ব্যবসায় ভাল সুযোগ আসবে।

বৃষ রাশি (Taurus)
শুক্র ও মঙ্গলের যোগের কারণে বৃষ রাশির জাতক জাতিকারা সম্পদের পাশাপাশি সুখ-সমৃদ্ধি পাবেন। এই সময়ে আয়ের নতুন উৎস খুলে যাবে। শুধু তাই নয়, এই সময়ে প্রেম জীবনেও উত্থান-পতন দেখা দেবে। চাকরিজীবীদের জন্যও সময়টি অনুকূল। এই সময়ে, আপনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছ থেকে উৎসাহ পেতে পারেন। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাতে পারবেন।

কন্যা রাশি (Virgo)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই রাশিতে শুক্র দশম ঘরে এবং মঙ্গল অষ্টম ঘরে বসে রয়েছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকারা চাকরি ও ব্যবসায় অনেক সুবিধা পাবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ ফের শুরু হতে পারে। ব্যক্তি কঠোর পরিশ্রমের পূর্ণ সহযোগিতা পাবেন। ব্যবসার ক্ষেত্রেও এই রাশির জাতকরা এগিয়ে যাবেন। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে।

Advertisement

আরও পড়ুন - মাত্র ৮ দিনের অপেক্ষা, চন্দ্রগ্রহণে ঘুমন্ত ভাগ্য জেগে উঠবে ৩ রাশির

 

Advertisement