scorecardresearch
 

Ajker Rashifal Bengali: বৃষের দারুণ সময়-বিশ্বাসঘাতকের থেকে সাবধান কর্কট, জানুন আপনার আজকের দিন

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন মঙ্গলবারের রাশিফল।

Advertisement
 মঙ্গলবার কেমন যাবে আপনার সারাদিন মঙ্গলবার কেমন যাবে আপনার সারাদিন


Ajker Rashifal 21 March 2023: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক মঙ্গলবার কেমন যাবে আপনার সারাদিন। 

মেষ (Aries)
আপনাকে বড় সিদ্ধান্ত নেওয়া এড়াতে হবে। দিনের শুরুতে ভালো খবর পাবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ পারিবারিক পরিবেশে সম্পন্ন হতে পারে। খরচ ও অপ্রয়োজনীয় দৌড়াদৌড়ি হতে পারে। গুরুত্বপূর্ণ কাজে মনোযোগ দিন। সমাজে বিশেষ মর্যাদা লাভ হতে পারে।


বৃষ (Taurus)
আজকের দিনটি আপনার জন্য খুব ভালো যাচ্ছে। আয়ের প্রভূত বৃদ্ধির সম্ভাবনা এবং আপনার মনও খুশি থাকবে। প্রেম জীবনের দিক থেকেও আজকের দিনটি খুব ভাল এবং আপনি আপনার ভালবাসা প্রকাশ করতে পারেন


মিথুন (Gemini)
আজ মিথুন রাশির জাতকদের আত্মবিশ্বাস বাড়বে। কর্মজীবনে সাফল্য পাবেন। আজ আপনার কাজ স্থগিত করা এড়ানো উচিত। সময়মতো কাজ শেষ করলে ভালো হবে।

কর্কট (Cancer)
কর্কট রাশির জাতকরা আজ বিশ্বাসঘাতকের সম্মুখীন হতে পারেন। তাই এই বিষয়ে সতর্ক থাকুন। প্রেমের ক্ষেত্রে সুখ ও শান্তির ভালো সম্ভাবনা রয়েছে। মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়তে  পারে।

সিংহ (Leo) 
আজকের দিনটি আপনার জন্য দুর্বল হবে। বিশেষ করে স্বাস্থ্যের অবনতি অসুস্থতার কারণ হতে পারে, তাই আপনার খাদ্য এবং রুটিনে মনোযোগ দেওয়া প্রয়োজন।

কন্যা (Virgo)
আজ আপনি আর্থিক লাভের ভাল সুযোগ পাবেন। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। ভ্রমণে লাভবান হবেন। পরিবারের সকল সদস্যের সাথে পারস্পরিক সমন্বয় থাকবে। আপনি আধ্যাত্মিকতার দিকে বেশি ঝুঁকে পড়বেন। আপনি যে কাজ করার চেষ্টা করুন না কেন, আপনি সেই কাজে ভাল সাফল্য পাবেন।

তুলা (Libra)
 আজকের দিনটি আপনার জন্য উপকারী হবে। কর্মক্ষেত্রে করা প্রচেষ্টা আগামী দিনে আপনার সাফল্য এবং অগ্রগতিতে অবদান রাখবে। তবে আপনি শারীরিকভাবে কিছুটা ক্লান্ত বোধ করতে পারেন।

Advertisement

বৃশ্চিক (Scorpio)
আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। একটি কূপ খনন করে, আপনি নিজেই জল পান করার অবস্থানে থাকবেন। এর মানে হল আপনি যত বেশি কাজ করবেন, তত বেশি ফলাফল পাবেন। পরিবারের ছোটদের স্বাস্থ্য খারাপ হবে, যা নিয়ে আপনি চিন্তিত থাকবেন।

ধনু (Sagittarius)
আজ আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আয়ের নতুন উৎস বের হবে। অফিসের কাজ প্রতিদিনের চেয়ে ভালোভাবে সম্পন্ন হবে। আজ, আপনার জীবনসঙ্গী আপনার অনেক প্রশংসা করবে। সন্ধ্যায় অতিথিদের আগমনে বাড়ির পরিবেশ মনোরম থাকবে।

মকর ( Capricorn)
আপনি আজ যত বেশি আরামদায়ক সময় কাটাবেন, তত বেশি সময় আপনার জন্য খুব শান্তিপূর্ণ হবে। ক্ষতি এড়াতে আপনার বিবাদ থেকে দূরে থাকা উচিত। আপনার স্ত্রীর আজ আপনার প্রতি অভিযোগ থাকবে, যা আপনাকে সমাধান করতে হবে।

কুম্ভ ( Aquarius)
আজকের দিনটি আপনার জন্য স্বাভাবিক হবে। আয় অবশ্যই বৃদ্ধি পাবে, যার ফলে আপনি প্রচুর লাভ পাবেন, তবে ব্যয়ও বাড়বে এবং কারও অসুস্থতার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন কারণ আপনি অসুস্থও হতে পারেন। বিবাহিতদের বিবাহিত জীবনে আজকের দিনটি ভালো যাবে।

মীন (Pisces)
আজ পারিবারিক কাজে পরিবারের সদস্যদের সমর্থন পাবেন। আপনার বন্ধুদের সাথে ব্যক্তিগত সমস্যা শেয়ার করা এড়িয়ে চলুন।  কিছু লোকের ভুল বক্তব্য আপনার অসুবিধা কিছুটা বাড়িয়ে দেবে। এই রাশির নারীদের সন্ধ্যায় বাইরে যাওয়ার সময় তাদের পার্সের বিশেষ যত্ন নেওয়া উচিত। নতুন ব্যবসায় অর্থ বিনিয়োগের কথা ভাবতে পারেন। মন্দিরে মসুর ডাল দান করুন, সাফল্য আপনার পায়ে চুম্বন করবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement