scorecardresearch
 

March Horoscope 2023 Lucky Zodiac Sign For Appraisal : মার্চে ফাটাফাটি ইনক্রিমেন্ট যোগ ৬ রাশির, তালিকায় আপনি আছেন?

মার্চ মাসেই চাকরিজীবীদের কাজের মূল্যায়ন করা হয়। তাই এই মাসের জন্য অধীর আগ্রহে বসে থাকেন চাকরিজীবীরা। ২০১৩ সালের মার্চ মাস কেরিয়ারের (March Horoscope 2023) দিক থেকে কিছু মানুষকে বড়সড় উপহার দিতে চলেছে। চলুন তাহলে জেনে নেওয়া যাক, আসন্ন মার্চ মাস কোন কোন রাশির জন্য শুভ হতে পারে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বুধবার শুরু মাস
  • চলতি অর্থবর্ষের শেষ
  • দারুণ ইনক্রিমেন্ট যোগ ৬ রাশির

সামনেই মার্চ মাস। আর এটি আর্থিক বছরের শেষ মাস। এই মাসের পরেই শুরু নতুন আর্থিক বছর। মার্চ মাসেই চাকরিজীবীদের কাজের মূল্যায়ন করা হয়। তাই এই মাসের জন্য অধীর আগ্রহে বসে থাকেন চাকরিজীবীরা। ২০১৩ সালের মার্চ মাস কেরিয়ারের (March Horoscope 2023) দিক থেকে কিছু মানুষকে বড়সড় উপহার দিতে চলেছে। চলুন তাহলে জেনে নেওয়া যাক, আসন্ন মার্চ মাস কোন কোন রাশির জন্য শুভ হতে পারে।

২০২৩ সালের মার্চ মাসে ভাগ্য খুলবে যে রাশিগুলির
মেষ রাশি (Aries) : মার্চ মাসে সব সমস্যার সমাধান হয়ে যাবে। কর্মক্ষেত্রে প্রতিপক্ষকে পরাজিত করবেন। বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। চাকরিজীবীদের আয় বৃদ্ধি পাবে। ব্যবসায়ও লাভ হবে। প্রেমে সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। যদি নিজের রাগ নিয়ন্ত্রণ করতে পারেন, তাহলে এই মাসটি দারুণ হতে চলেছে।

মিথুন রাশি (Gemini) : মার্চ মাসের শুরুটা বিশেষভাবে শুভ হবে। আপনি অনেক দিন ধরে যে পদোন্নতির অপেক্ষায় ছিলেন তা পাবেন। কাঙ্ক্ষিত জায়গায় বদলি হতে পারে। বেতন বাড়বে। পরিবারে সুখ বাড়বে। বসের প্রশংসা পাবেন। বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হবে। ভালবাসা প্রকাশ পেতে পারে।

সিংহ রাশি (Leo) : মার্চ আপনাকে কাঙ্ক্ষিত সাফল্য দেবে। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। চাকরি-ব্যবসায় অগ্রগতি হবে। অর্থ লাভ হবে। এমন একটি পরিকল্পনায় কাজ হবে, যা ভবিষ্যতে আপনার উপকারে আসবে। সম্মান বাড়বে। আয়ের নতুন উৎস তৈরি হবে।

তুলা রাশি (Libra) : মার্চ মাসে তুলা রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। পূর্ণ উদ্যমে কাজ করতে পারবেন। চাকরি-ব্যবসায় দারুণ অগ্রগতি হবে। কোনও লাভজনক স্কিমে যোগ দিতে পারেন। তবে যাঁরা আপনার সাফল্যে ঈর্ষান্বিত, তাঁদের থেকে সাবধান। আপনার ব্যবসা অন্য কারও হাতে ছেড়ে দেবেন না।

Advertisement

ধনু রাশি (Sagittarius) : এই মাসটি আপনার প্রত্যাশা অনুযায়ী সাফল্য দেবে। বাধা সৃষ্টিকারী মানুষদরে থেকে সাবধানে থাকলে অনেক সাফল্য পাবেন। পরীক্ষা ও প্রতিযোগিতাতেও সাফল্যের যোগ। চাকরিজীবীরা গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। সম্মান বাড়বে। যাঁরা বিদেশে কর্মজীবন বা ব্যবসার জন্য চেষ্টা করছেন তাঁদের ইচ্ছাপূরণ হবে।

মকর রাশি (Capricorn) : মার্চ মাসটি মকর রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হবে। আপনার ছোট-বড় প্রতিটি সমস্যা সহজেই দূর হয়ে যাবে। কাঙ্ক্ষিত সাফল্য এবং আর্থিক সুবিধা পাবেন। চাকরিজীবী মানুষদের জন্য অতিরিক্ত আয়ের উৎস তৈরি হবে। সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। সম্মান বাড়বে। আপনার কাজের প্রশংসা হবে। আদালতে মামলা চললে রায় আপনার পক্ষে আসতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিরোধ মিটে যাবে।
 

আরও পড়ুন - রেবতী লক্ষত্রে বৃহস্পতির বিরল প্রবেশ, দেবগুরুর আশীর্বাদে ৩ রাশির দারুণ সৌভাগ্য

 

Advertisement