scorecardresearch
 

Mauni Amavasya Lucky Zodiac: আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা, মৌনী অমাবস্যা সুসময় আনছে ৪ রাশিতে

Mauni Amavasya 2024 Effects: এই বছর মৌনী অমাবস্যা ৯ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে পালিত হচ্ছে। মৌনী অমাবস্যার ১ দিন আগে, বুধ গ্রহ মকর রাশিতে অস্তমিত হতে চলেছে, যা কিছু রাশির জাতককে ব্যাপকভাবে উপকৃত করবে।

Advertisement
 মৌনী অমাবস্যায় শুধুই লাভের যোগ ৪ রাশিতে মৌনী অমাবস্যায় শুধুই লাভের যোগ ৪ রাশিতে

Mauni Amavasya 2024 Shubh Sanyog: হিন্দু ক্যালেন্ডার অনুসারে, প্রতি বছর মাঘ মাসের অমাবস্যা তিথিতে মৌনী অমাবস্যা পালিত হয়। এই বছর মৌনী অমাবস্যা ৯ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে পালিত হবে। এই দিনে স্নান, দান ও ধর্মীয় কর্মকাণ্ডের গুরুত্ব বেশি। এটা বিশ্বাস করা হয় যে এমনটা করলে পুণ্য ফল পাওয়া যায় এবং পূর্বপুরুষদের আশীর্বাদ পাওয়া যায়। মৌনী অমাবস্যার একদিন আগে অর্থাৎ ৮ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে গ্রহের রাজপুত্র বুধ মকর রাশিতে অস্তমিত হবে। জ্যোতিষশাস্ত্রে গ্রহের অস্তমিত এবং উত্থান গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে এটি মেষ থেকে মীন পর্যন্ত ১২টি রাশির জাতকের জীবনকে প্রভাবিত করে। তবে বুধের গতিবিধির পরিবর্তন কিছু রাশির উপর ইতিবাচক প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক  বুধ গ্রহের কারণে কোন রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে?

মেষ রাশি (Aries)
 আত্মবিশ্বাস বাড়বে। ছাত্রছাত্রীদের জন্য সময়টি শুভ হবে। জমি ও যানবাহনের আনন্দ পাবেন। আয়ের নতুন উৎস থেকে আর্থিক লাভ হবে। বন্ধুদের সাহায্যে কর্মজীবনে উদ্ভূত সমস্যার সমাধান হবে।

বৃষ রাশি (Taurus)
ব্যবসায় লাভ হবে। আপনি আপনার কর্মজীবনে প্রচুর সাফল্য পাবেন। চাকরিতে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অর্থের প্রবাহ বাড়বে। দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাবেন। ঋণ থেকে মুক্তি পাবেন।

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
আয়ের নতুন উৎস থেকে অর্থ আসবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে। সন্তানদের দিক থেকে ভালো খবর পাবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। পারিবারিক জীবনে সুখের পরিবেশ থাকবে।

কন্যা রাশি (Virgo)
মন খুশি থাকবে। ব্যবসায় উন্নতির সুযোগ আসবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। বৈষয়িক আরাম ও সম্পদ বৃদ্ধি পাবে। সমাজে সম্মান বাড়বে। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। সুখী জীবন যাপন করবেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement