scorecardresearch
 

Mercury Transit, Trouble In Career: ৩১ মার্চ থেকে এই রাশির পেশায় সমস্যা বাড়তে পারে, রয়েছে চাকরি হারানোর ভয়

Mercury Transit, Trouble In Career: বুধ গ্রহ মেষ রাশিতে প্রবেশ করবে ৩১ মার্চ বিকাল ৩টে ২৮ মিনিটে। এই পরিবর্তন আরও কয়েকটি রাশিকেও প্রভাবিত করবে। তার মধ্যে বুধের গোচরের ফলে একটি রাশির জাতকজাতিকাদের পেশাগত সমস্যা বাড়তে পারে। চাকরিও হারানোর আশঙ্কা রয়েছে।

Advertisement
বুধের গোচরের ফলে একটি রাশির জাতকজাতিকাদের পেশাগত সমস্যা বাড়তে পারে। চাকরিও হারানোর আশঙ্কা রয়েছে। বুধের গোচরের ফলে একটি রাশির জাতকজাতিকাদের পেশাগত সমস্যা বাড়তে পারে। চাকরিও হারানোর আশঙ্কা রয়েছে।
হাইলাইটস
  • বুধ গ্রহ মেষ রাশিতে প্রবেশ করবে ৩১ মার্চ বিকাল ৩টে ২৮ মিনিটে।
  • এই পরিবর্তন আরও কয়েকটি রাশিকেও প্রভাবিত করবে।
  • বুধের গোচরের ফলে একটি রাশির জাতকজাতিকাদের পেশাগত সমস্যা বাড়তে পারে।

Mercury Transit 2023, Career Prediction: বুধ গ্রহ মেষ রাশিতে প্রবেশ করবে ৩১ মার্চ বিকাল ৩টে ২৮ মিনিটে। রাশিচক্রের পরিবর্তন মীন রাশিকেও প্রভাবিত করবে। মীন রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে সহকর্মীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখতে হবে। কর্মক্ষেত্রে আপনার কাজ পূর্ণ মনোযোগ দিয়ে করুন, যাতে কোনও ভুল না হয়। কারণ, চাকরিও হারানোর আশঙ্কা রয়েছে।

খিটখিটে স্বভাবের কারণে কাজে মন নিযুক্ত করা যায় না। আপনি যদি একটি কোম্পানির মালিক হন, তবে কঠোর মনোভাবের পরিবর্তে আপনাকে কর্মীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখতে হবে, তাদের সঙ্গে মজার পরিবেশ রাখতে হবে, যার ফলে কর্মচারীরা খুশি হবে এবং পরিশ্রমের সঙ্গে কাজ করবে। 

আরও পড়ুন: সূর্যের মহাদশায় প্রবল আর্থিক উন্নতির যোগ, ৬ বছর রাজার হালে কাটাবে ৪ রাশি

এখনই নতুন ব্যবসা শুরু করার কথা ভাববেন না, অন্যথায় আপনি হতাশ হবেন, একটি ভাল সময়ের জন্য অপেক্ষা করুন। আপনি যদি কোনও বন্ড ইত্যাদিতে অর্থ বিনিয়োগ করতে চান তবে সঠিকভাবে বুঝে বুঝে বিনিয়োগ করুন, আর্থিকভাবে সময় আপনার জন্য উপযুক্ত নয়। তরুণদের নতুন বন্ধুত্বে তাড়াহুড়ো করা উচিত নয়, ধীরে ধীরে একে অপরকে বোঝার মাধ্যমে এগিয়ে যাওয়া উচিত। কুখ্যাত, ক্ষতিকারক লোকদের থেকে দূরে থাকুন, অন্যথায় আপনাকে কষ্ট পেতে হতে পারে। অবিলম্বে প্রতিক্রিয়া দিয়ে আপনার বন্ধুদের বিরক্ত করবেন না।

পরিবারে বিভেদ যেন না হয়। প্রতিবেশীদের সঙ্গেও সৌহার্দ্য বজায় রাখুন, কারণ গ্রহরা বাড়ি এবং প্রতিবেশীদের সঙ্গে ঝগড়া করতে চায়। বাবার কথা মেনে চল, ঘরের নিয়ম মেনে চল। চোখে এক ধরনের সমস্যা হতে পারে। মাথাব্যথার কারণে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। সকালে ঘুম থেকে উঠে যোগব্যায়াম ও মেডিটেশন করুন এবং রোগ এড়াতে সতর্ক থাকুন।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement