scorecardresearch
 

Surya Mahadasha, Lucky Zodiac: সূর্যের মহাদশায় অভাবনীয় আর্থিক উন্নতির যোগ, ৬ বছর রাজার হালে কাটাবে ৪ রাশি

Surya Mahadasha 2023, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্রে গ্রহের স্থানান্তর, গ্রহের সংযোগ, গ্রহের মহাদশাকেও অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। সূর্যের মহাদশা ৬ বছর স্থায়ী হয়। সূর্যের শুভ অবস্থানের ফলে এই সময়টায় ৪ রাশির পেশাগত জীবনে অভাবনীয় উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। চলুন এ বিষয়ে জেনে নেওয়া যাক...

Advertisement
 সূর্যের শুভ অবস্থানের ফলে এই সময়টায় ৪ রাশির পেশাগত জীবনে অভাবনীয় উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। সূর্যের শুভ অবস্থানের ফলে এই সময়টায় ৪ রাশির পেশাগত জীবনে অভাবনীয় উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে।
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে গ্রহের স্থানান্তর, গ্রহের সংযোগ, গ্রহের মহাদশাকেও অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়।
  • সূর্যের মহাদশা ৬ বছর স্থায়ী হয়।
  • সূর্যের শুভ অবস্থানের ফলে এই সময়টায় ৪ রাশির পেশাগত জীবনে অভাবনীয় উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে।

Surya Mahadasha 2023, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্রে গ্রহের স্থানান্তর, গ্রহের সংযোগ, গ্রহের মহাদশাকেও অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। গ্রহদের রাজা সূর্যের মহাদশা ৬ বছর স্থায়ী হয়। সূর্য এমন একটি গ্রহ যা সাফল্য, আত্মবিশ্বাস, খ্যাতি, স্বাস্থ্য এবং সম্মান দেয়। রাশিতে সূর্য যদি শুভ হয়, তাহলে মহাদশার ৬ বছর চমৎকারভাবে কেটে যায়। এই সময়ে ব্যক্তি তার কর্মজীবনে সর্বোচ্চ উচ্চতা স্পর্শ করে। এছাড়াও অনেক নাম ও খ্যাতি পায়।

সূর্যের মহাদশার প্রভাব:
রাশিতে সূর্যের অবস্থান ভালো থাকলে মহাদশার সময় ব্যক্তি অনেক নাম, অর্থ ও যশ লাভ করেন। ব্যক্তি যে ক্ষেত্রেই হোক না কেন, সে বড় পদ, অর্থ, প্রতিপত্তি, অপরিসীম খ্যাতি পায়। তিনি একজন মহান নেতা হয়ে ওঠেন। ব্যবসায় থাকলে তার ব্যবসা ছড়িয়ে পড়ে বহুদূরে। এ ধরনের ব্যক্তিরা সরকারি চাকরি, রাজনীতি বা প্রশাসনে থাকলে সূর্যের মহাদশা তাদের উচ্চ মর্যাদা দেয়। সূর্যের মহাদশা প্রশাসনিক পদের জন্য প্রস্তুত ব্যক্তিদের দ্রুত সাফল্য দেয়।

মেষ রাশির জাতক জাতিকারা সব ক্ষেত্রেই সাফল্য পাবেন:
এই রাশির জাতক জাতিকাদের শিক্ষা ও কর্মজীবন উভয় ক্ষেত্রেই সাফল্য আশা করা যায়। শিশুরা এই সময়ের মধ্যে কাঙ্ক্ষিত কলেজে ভর্তির ক্ষেত্রে সাফল্য পেতে পারে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য এই সময়টি আরও ভাল প্রমাণিত হবে। চাকরিজীবীদের জন্যও এই সময়টি শুভ প্রমাণিত হবে। সুবিধা পাওয়ার অনেক সুযোগ থাকবে। ব্যয় বাড়বে তবে তা সত্ত্বেও অর্থের অভাব হবে না।

আরও পড়ুন: আজ থেকে চতুর্গ্রহী যোগ, নতুন চাকরি-পদোন্নতি-অর্থলাভের যোগ ৩ রাশির

বৃষ রাশির জাতকদের অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এই সময়টি চমৎকার হবে:
এই সময়টি বৃষ রাশির জন্য চমৎকার প্রমাণিত হবে। আপনি আরও উৎস থেকে ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। হঠাৎ কোথাও থেকে উপকার পাওয়ার সম্ভাবনা রয়েছে। উন্নতির পথ খুলে যাবে। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। আপনি নতুন প্রকল্প থেকে ভালো লাভ পেতে সক্ষম হবেন। পেশায় ভালো আয় করতে পারবেন। সম্পত্তিতে বিনিয়োগের জন্য সময়টি উপকারী প্রমাণিত হবে। ব্যবসায় ভালো মুনাফা অর্জনেও আপনি সফল হতে পারেন।

Advertisement

মিথুন রাশির জাতক জাতিকারা চাকরি পরিবর্তনের সুফল পাবেন:
মিথুন রাশির কেরিয়ারের ঘরে সূর্য গমন করবে। এই সময়ে, আপনি ক্ষেত্রের কঠোর পরিশ্রম থেকে ভাল সুবিধা পেতে পারেন। এই সময়ে আপনার কাজ অত্যন্ত প্রশংসা করা হবে। সময়মতো আপনার কাজ শেষ করতে আপনি সফল হবেন। আপনি যদি চাকরি পরিবর্তনের পরিকল্পনা করেন তবে সময়টি আপনার জন্য অনুকূল হবে। ভালো চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরি পরিবর্তন করলেও আপনার বেতন উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেতে পারে। সরকারি চাকরিজীবীদের জন্যও সূর্যের যাত্রা শুভ প্রমাণিত হবে।

তুলা রাশির জাতক জাতিকাদের জন্য সময় খুবই অনুকূল:
এই রাশির জাতক জাতিকাদের জন্য সময়টি খুবই অনুকূল। আপনার কাজের উপর আপনার দৃঢ় আঁকড়ে থাকার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার কাজ অত্যন্ত প্রশংসিত হবে। নিজের পরিচয় তৈরিতে সফল হবেন। যারা চাকরি খুঁজছেন তাদের জন্য সময় খুবই অনুকূল। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সময়টি তুলা রাশির জাতকদের জন্য ভাল হতে পারে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement