scorecardresearch
 

Monthly Horoscope February 2023 : ফেব্রুয়ারিতে ৩ গ্রহের গোচরে ২ মহাযোগ, দারুণ সুফল পাবে ৫ রাশি

Grah Gochar February 2023 : গ্রহের পরিবর্তনের দিক থেকে মাসটি খুবই গুরুত্বপূর্ণ। এই মাসে ঘটতে চলেছে সূর্য গোচর, শুক্র গোচর, বুধ গোচরের মতো ঘটনা। যার প্রভাব ১২টি রাশির ওপরের পড়বে। শুধু তাই নয়, ৭ ফেব্রুয়ারি বুধ মকর রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গেই তৈরি হবে বুধাদিত্য যোগ। অন্যদিকে, ১৩ ফেব্রুয়ারির পর কুম্ভ রাশিতে শনি ও সূর্যের মিলন ঘটবে। এই সমস্ত গ্রহের গোচরের ফলে ৫টি রাশির জাতক জাতিকাদের জীবনে শুভ ঘটনা ঘটতে চলেছে (Monthly Horoscope February 2023)।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বুধবার শুরু ফেব্রুয়ারি মাস
  • রয়েছে বেশ কিছু গ্রহের গোচর
  • জানুন কেমন প্রভাব পড়বে রাশিচক্রে

আসতে চলেছে ২০২৩ সালের ফেব্রুয়ারি মাস (Masik Rashifal February 2023)। গ্রহের পরিবর্তনের দিক থেকে মাসটি খুবই গুরুত্বপূর্ণ। এই মাসে ঘটতে চলেছে সূর্য গোচর, শুক্র গোচর, বুধ গোচরের মতো ঘটনা। যার প্রভাব ১২টি রাশির ওপরের পড়বে। শুধু তাই নয়, ৭ ফেব্রুয়ারি বুধ মকর রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গেই তৈরি হবে বুধাদিত্য যোগ। অন্যদিকে, ১৩ ফেব্রুয়ারির পর কুম্ভ রাশিতে শনি ও সূর্যের মিলন ঘটবে। এই সমস্ত গ্রহের গোচরের ফলে ৫টি রাশির জাতক জাতিকাদের জীবনে শুভ ঘটনা ঘটতে চলেছে (Monthly Horoscope February 2023)।

মেষ রাশি (Aries) : ফেব্রুয়ারিতে গ্রহের গমন মেষ রাশির জাতকদের জন্য প্রভূত আর্থিক সুবিধা বয়ে আনবে। আটকে থাকা টাকা ফেরত পাওয়া যেতে পারে। বিনিয়োগ থেকে লাভ হবে। পিতামাতার সমর্থন পাবেন। ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

কর্কট রাশি (Cancer) : ফেব্রুয়ারি মাসটি কর্কট রাশির জন্য খুবই আনন্দদায়ক হবে। এই রাশর মানুষেরা সম্পত্তি থেকে বড় সুবিধা পাবেন। ব্যবসায় উন্নতি হবে। সাবধানে লেনদেন করুন। বাকি সময়টা ভাল যাবে। প্রেম জীবন আরও ভাল হবে। সম্মান বাড়বে। কর্মজীবনে অগ্রগতি হবে।

কন্যা রাশি (Virgo) : ফেব্রুয়ারির গ্রহের গোচর কন্যা রাশির জাতকদেরও দারুণ উপকার দেবে। যাঁরা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁরা উপকৃত হতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক ভাল হবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। ব্যবসায় লাভ হবে।

তুলা রাশি (Libra) : ফেব্রুয়ারি মাসে তুলা রাশির জাতক জাতিকারা লাভের অনেক সুযোগ পাবেন। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। ধর্মীয় সফরে যেতে পারেন। সমাজে সম্মান বাড়বে। ব্যবসায় উন্নতি হবে। বড় আর্থিক লাভ হতে পারে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius) : কুম্ভ রাশির জাতকদের জন্য ফেব্রুয়ারি মাসটি খুব ভাল যাবে। জীবনে ইতিবাচকতা আসবে। অনেক দিন ধরে অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল হবে।

আরও পড়ুন - অমর্ত্য সেনের সঙ্গে জমি বিবাদ নিয়ে এবার বিজ্ঞপ্তি বিশ্বভারতীর, কী লেখা সেখানে?

 

Advertisement