scorecardresearch
 

Shani Uday 2023 Sas Mahapurush Rajyog Lucky Zodiac Sign : শনির উদয়ে তৈরি হচ্ছে রাজযোগ, ৪ রাশির কপাল ফিরবে রাতারাতি

আড়াই বছর পর, গত ১৭ জানুয়ারি শনি তার অবস্থান পরিবর্তন করেছিল। আগামী ৩১ জানুয়ারি, শনিদেব কুম্ভ রাশিতে অস্ত যাবেন। তারপর ৯ মার্চ নিজের রশি কুম্ভে আবার তাঁর উদয় হবে। শনির উদয়ের (Shani Uday 2023) ফলে শশ মহাপুরুষ রাজ যোগ (Sas Mahapurush Rajyog) তৈরি হবে। এর প্রভাব সমস্ত রাশির জাতকদের জীবনেই পড়বে। তবে কিছু রাশির জাতকরা এই রাজযোগে বিশেষ সুবিধা পাবেন।

শনিদেব শনিদেব
হাইলাইটস
  • শনির উদয় মার্চে
  • ৪ রাশিতে আসবে সৌভাগ্য
  • জেনে নিন কোন রাশিগুলি

জ্যোতিষশাস্ত্রে, শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে উল্লেখ করা হয়েছে। শনির গতির পরিবর্তন জ্যোতিষশাস্ত্রে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। আড়াই বছর পর, গত ১৭ জানুয়ারি শনি তার অবস্থান পরিবর্তন করেছিল। আগামী ৩১ জানুয়ারি, শনিদেব কুম্ভ রাশিতে অস্ত যাবেন। তারপর ৯ মার্চ নিজের রশি কুম্ভে আবার তাঁর উদয় হবে। শনির উদয়ের (Shani Uday 2023) ফলে শশ মহাপুরুষ রাজ যোগ (Sas Mahapurush Rajyog) তৈরি হবে। এর প্রভাব সমস্ত রাশির জাতকদের জীবনেই পড়বে। তবে কিছু রাশির জাতকরা এই রাজযোগে বিশেষ সুবিধা পাবেন।

মেষ রাশি (Aries)
মেষ রাশির মানুষেরা শশ মহাপুরুষ রাজ যোগে কর্মজীবন এবং ব্যবসায় উন্নতি পেতে পারেন। এই রাশির একাদশতম ঘরে এই যোগ তৈরি হতে চলেছে। এটিকে আয় ও লাভের স্থান বলে মনে করা হয়। এমতাবস্থায় মেষ রাশির জাতক জাতিকাদের আয়ের ক্ষেত্রে অভূতপূর্ব বৃদ্ধি পাবে। কাঙ্খিত চাকরি পেতে পারেন। যাঁরা বদলির চেষ্টা করছেন তাঁরাও কাঙ্খিত স্থানে স্থানান্তর পাবেন।

মিথুন রাশি (Gemini)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শশ মহাপুরুষ রাজ যোগ মিথুন রাশির জাতকদের জন্যও উপকারী প্রমাণিত হবে। মিথুন রাশির নবম ঘরে তৈরি হতে চলেছে এই যোগ। এক্ষেত্রে মিথুন রাশির জাতকরা এই সময়ে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। অর্থনৈতিক অবস্থারও উন্নতি হবে এবং ব্যবসা সংক্রান্ত কাজে ভ্রমণ ইত্যাদি হতে পারে।

সিংহ রাশি (Leo)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মার্চ মাসে শনির উদয়ের কারণে শশ মহাপুরুষ রাজ যোগ তৈরি হবে। এই রাজ যোগের ফলে বিবাহিত জীবনে মধুরতা এবং অংশীদারি কাজে লাভের সম্ভাবনা রয়েছে। এই যোগ সিংহ রাশির সপ্তম ঘরে তৈরি হতে চলেছে। এই সময়ে, সহকর্মীদের পূর্ণ সমর্থন থাকবে। সেই সঙ্গে জীবনসঙ্গীরও সহযোগিতা পাবেন। শুধু তাই নয়, এই সময়ে ব্যবসায় ভাল লাভও হতে পারে।

ধনু রাশি (Sagittarius)
এই রাশির জাতক জাতিকাদের জন্য, শনির উদয়ের ফলে গঠিত রাজ যোগ অনুকূল প্রমাণিত হবে। এই রাশির তৃতীয় ঘরে যোগটি তৈরি হতে চলেছে। এমতাবস্থায়, এই সময়ে কর্মক্ষেত্রে কিছু বড় দায়িত্ব অর্পণ করা হতে পারে। একই সময়ে যাঁরা নতুন চাকরি খুঁজছেন তাঁরাও চাকরির অফার পেতে পারেন। এই সময় ভাই বোনের সার্বিক সহযোগিতা থাকবে। সম্পর্ক ভাল হবে।
 

আরও পড়ুন - এই বছরেই মীনে প্রবেশ রাহু-কেতুর, ৪ রাশির জীবনে মহাপ্রলয়; রইল প্রতিকার