scorecardresearch
 

Moon And Saturn Together Can Harm 3 Zodiac: চন্দ্র ও শনির প্রকোপ, এই তিন রাশির জীবন হচ্ছে দূর্বিষহ, প্রতিকার কী?

Moon And Saturn Together Can Harm 3 Zodiac: চন্দ্র ও শনি এক জায়গায় এসেছে। ফলে তৈরি হয়েছে বিশেষ অশুভ যোগ। যাকে বিষ যোগও বলা হয়। এই তিন রাশির জীবন হচ্ছে দূর্বিষহ, প্রতিকারের জন্য কী করতে হবে, জেনে রাখুন?

Advertisement
চন্দ্র ও শনির প্রকোপ, এই তিন রাশির জীবন হচ্ছে দূর্বিষহ, প্রতিকার কী? চন্দ্র ও শনির প্রকোপ, এই তিন রাশির জীবন হচ্ছে দূর্বিষহ, প্রতিকার কী?
হাইলাইটস
  • চন্দ্র ও শনির এক জায়গায় আসছে
  • তিন রাশির জীবন হচ্ছে দূর্বিষহ
  • বাঁচার প্রতিকার কী জেনে রাখুন

Moon And Saturn Together Can Harm 3 Zodiac: ৩১ অক্টোবর মকর রাশিতে প্রবেশ করেছে চন্দ্র। সমস্যার বিষয় হল, এখানে আগেই প্রবেশ করে বসে রয়েছেন শনি। এবার জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এই দুটি গ্রহের এক জায়গায় আসা এক কঠিন যোগের সৃষ্টি হয়েছে। এই যোগকে জ্যোতিষে অত্যন্ত অশুভ বলে মনে করা হয়। এই বিশেষ যোগের কারণে কিছু রাশির জন্য নিদারুণ যন্ত্রণা ও কঠিন সময় বয়ে নিয়ে আসতে পারে। আগাম জানা থাকলে কিছুটা প্রতিকার করা সম্ভব। তাই জেনে রাখা ভাল কোন রাশিগুলিকে কঠিন সময় পার করতে হবে । 

আরও পড়ুনঃ কার্তিক মাসে এভাবে লক্ষ্মীপুজো করুন, রোগমুক্তি-আর্থিক সমৃদ্ধি

মিথুন রাশি 

এই রাশির জাতকদের জন্য এই যোগ বড় লোকসান ঘটাতে পারে। এই রাশিতে কুণ্ডলীর অষ্টম ঘরে তৈরি হচ্ছে এই যোগ। যেটাকে গুপ্তরোগ ও আয়ুর স্থান বলা হয়। এ জন্য এই সময় আপনি কোনও নতুন কাজ শুরু করবেন না। এর সঙ্গে কর্মস্থানে উদাসীনতা দেখাবেন না এবং নিজের কথার ওপর নিয়ন্ত্রণ আনুন। এই সময় ঋণ দেওয়া এড়িয়ে চলুন। অন্যথা অর্থ ডুবে যেতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে কিছু মনোমালিন্য হতে পারে। 

সিংহ রাশি 

এই যোগ তৈরি হওয়া সিংহ রাশির জন্যও মারাত্মক কষ্টকর হতে পারে। কারণ এই যোগ সিংহ রাশির ষষ্ঠ স্থানে তৈরি হচ্ছে।যেটাকে রোগ ও শত্রুর স্থান বলে বিবেচিত করা হয়। এই সময় গুপ্ত শত্রুদের থেকে সাবধানে থাকতে হবে। ব্যবসায়িক লেনদেন করুন বুঝেশুনে। এই সময় যদি আপনি ব্যবসায়িক ট্যুর না করাই ভাল। গুরুত্বপূর্ণ কাজ  বা যোগাযোগ আটকে যেতে পারে। মায়ের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে না।

কুম্ভ রাশি 

এই রাশিতে চন্দ্র ও  শনির যোগটি দ্বিতীয় ঘরে তৈরি হতে চলেছে। যেটাকে ধন সম্পত্তির স্থান বলা হয়ে থাকে। এইজন্য এই সময় আর্থিক লোকসান হতে পারে। এ সময় কাউকে ধার দেবেন না। এই সময় যাত্রার যোগ তৈরি হতে পারে। স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। এই সময় কাজ করে যান, কিন্তু লাভ তেমন হবে না।

Advertisement

আরও পড়ুনঃ কোন রাশির সঙ্গে প্রেম করলে জুটি ভাঙবে না, সম্পর্ক গড়ার আগে জেনে রাখুন

এই যোগ ও তার প্রতিকার 

যখন কোনও রাশিতে শনি ও চন্দ্রের এক জায়গায় চলে আসে তখন বিষ যোগ তৈরি হয়। শনি ও চন্দ্র যখন একজন অন্যজনের সঙ্গে চলতে শুরু করে, তখন এই অশুভ যোগের প্রভাব বেড়ে যায়। বিষযোগ তৈরি হলে ওই সময় ব্যক্তির জীবন নরকের মতো কঠিন হয়ে যায়।

বিষযোগ থেকে বাঁচতে

এই তিন রাশির জাতকরা এই প্রকোপ কম করতে শিবলিঙ্গে জল ঢালুন। মঙ্গলবার ও শনিবার হনুমান চাল্লিশা পাঠ করুন।


 

Advertisement