scorecardresearch
 

কোন রাশির সঙ্গে প্রেম করলে জুটি ভাঙবে না, সম্পর্ক গড়ার আগে জেনে রাখুন

কোন রাশির সঙ্গে প্রেম করলে জুটি ভাঙবে না, সম্পর্ক গড়ার আগে জেনে রাখুন। অনেক সময় রাশি-চক্র ঠিকুজি না মেলায় তার কুফল টানতে হয় সারা জীবন। অনেক সময় জুটি ভেঙে যায়। কখনও বিয়ের আগেই ধরে ভাঙন, আবার বিয়ে হয়ে গেলে Best Zodiac Pair For Relationship: আরও যন্ত্রণা। এই সব চলে আমাদের অজ্ঞতার কারণে। তাই আমাদের সম্পর্ক গড়ার আগে যদি রাশি মিলিয়ে নেওয়া যায়, বা একবার যাচাই করে নেওয়া যায়, আপনার রাশির জন্য কোন রাশি রাজযোটক হিসেবে কাজ করবে, জানতে পারলে জীবনের সম্পর্ক আরও মজবুত হয়। 

Advertisement
কোন রাশির সঙ্গে প্রেম করলে জুটি ভাঙবে না, সম্পর্ক গড়ার আগে জেনে রাখুন কোন রাশির সঙ্গে প্রেম করলে জুটি ভাঙবে না, সম্পর্ক গড়ার আগে জেনে রাখুন
হাইলাইটস
  • কোন রাশির সঙ্গে কোন রাশির মেল ভাল হয়
  • জুটি গড়তে চাইলে জেনে রাখুন রাশির জুটি

Best Zodiac Pair For Relationship: বলা হয় প্রেম অন্ধ। সে কোনও বাধা মানে না। একবার মনে ধরলে তাতে কোনও বাধাই আর মানতে ইচ্ছা করে না। কিন্তু অনেক সময় রাশি-চক্র ঠিকুজি না মেলায় তার কুফল টানতে হয় সারা জীবন। অনেক সময় জুটি ভেঙে যায়। কখনও বিয়ের আগেই ধরে ভাঙন, আবার বিয়ে হয়ে গেলে আরও যন্ত্রণা। এই সব চলে আমাদের অজ্ঞতার কারণে। তাই আমাদের সম্পর্ক গড়ার আগে যদি রাশি মিলিয়ে নেওয়া যায়, বা একবার যাচাই করে নেওয়া যায়, আপনার রাশির জন্য কোন রাশি রাজযোটক হিসেবে কাজ করবে, জানতে পারলে জীবনের সম্পর্ক আরও মজবুত হয়। 

আরও পড়ুনঃ অনিদ্রা দূর হবে, মাথা ব্যথাও পালাবে; ওষুধের বদলে এই খাবার খান নিয়মিত

কিছু রাশির জুটি রয়েছে যাঁরা পরস্পরের জন্য় একদম দারুণ। এঁদের সেরার সেরা প্রেমিকের তকমা দেওয়া যায়। এই রাশিগুলির মধ্যে যে সব সময় মিল রয়েছে তা নয়, বৈপরীত্যও থাকে। কিন্তু সেগুলিই আকর্ষণের কারণ হয়। এঁরা নিজেদের বিভেদ ও পার্থক্যগুলিকে দূর করে পরস্পরের সঙ্গে মজবুত সম্পর্ক গড়ে তোলে। কোন রাশির জাতকরা পরস্পরের উপযুক্ত জেনে নেওয়া যাক।

​মেষ ও মিথুন রাশি (Aries-Gemini)

মেষ ও মিথুন রাশি সবচেয়ে রোমান্টিক জুটির মধ্যে শীর্ষে। এই দুই রাশির জাতকদের বৈশিষ্ট্য একই রকম। আবার কখনও একেবারে উল্টো। মেষ রাশির চার্মিং ব্যক্তিত্ব মিথুন রাশির জাতকদের অনুপ্রাণিত করে। আবার মিথুন রাশির জাতকরা সামাজিক মেলামেশা ভালোবাসেন। মেষ ও মিথুন রাশির জাতকরা নতুন অভিজ্ঞতা ভালোবাসেন। এক সঙ্গে মিলে নতুন কাজ করতে উৎসাহী থাকেন এই রাশির জাতকরা। জ্যোতিষ বলছে এঁরা পরস্পরের মধ্যে সামঞ্জস্য ও ভারসাম্য বজায় রেখে চলতে পারেন।

​সিংহ ও ধনু রাশি (Leo-Sagittarius)

Advertisement

এই দুই রাশির জাতকরা দুজনই প্রচ্ছন্ন গর্বিত থাকেন। এঁরা লাইমলাইট ভালোবাসেন। সকলের মাঝে উজ্জ্বল নক্ষত্রের মতো থাকেন এই রাশির জাতকরা। তবে জ্যোতিষ বলছে এই দুই রাশির ব্যক্তিত্ব অত্যন্ত মজবুত। এ কারণে উভয়ের মধ্যে সংঘাতও বাঁধে। পরস্পরকে অনুপ্রাণিত করে একে অপরকে আরও উন্নত হতে সাহায্য করেন সিংহ ও ধনু রাশির জাতক-জাতিকারা। এঁরা একে অপরকে অত্যন্ত গভীর ও আবেগপ্রবণ ভাবে ভালোবাসেন এই রাশির জাতকরা।

​কুম্ভ ও মকর রাশি (Aquarius-Capricorn)

এই দুই রাশির জাতকরা সৃজনশীল ও পরস্পরের আদর্শ সঙ্গী। এঁরা সঙ্গী হিসেবে পরস্পরের যোটক। নিজেদের পরিকল্পনায় চমকপ্রদ ও উজ্জ্বল প্রকল্প তৈরি করতে পারেন কুম্ভ ও মকর রাশির জাতকরা। এক সঙ্গে জুটিতে কোনও কাজে সফল হয় এঁরা। আর এ থেকে সম্পর্ক দৃঢ় হয়। জ্যোতিষ অনুযায়ী কুম্ভ ও মকর রাশির জাতকদের বিশ্বাস ও মূল্যবোধ একই রকমের।

আরও পড়ুনঃ যান্ত্রিক ত্রুটির কারণে কয়েক হাজার গাড়ি তুলে নিচ্ছে Maruti , আপনারটাও আছে?

​কর্কট ও তুলা রাশি (Cancer-Libra)

কর্কট ও তুলা রাশির জাতক-জাতিকাদের মধ্যে আত্মিক যোগাযোগ থাকে বলে বলা হয়। কর্কট রাশির জাতকরা অত্যন্ত সংবেদনশীল ও আবেগপ্রবণ, অন্য দিকে তুলা রাশির জাতকদের মধ্যে রোম্যান্স ও আবেগপ্রবণ স্থিরতার সংমিশ্রণ রয়েছে। এঁরা দুজনে দুজনকে ভালভাবে বোঝেন। ঝগড়া বা মতপার্থক্য খুব কম হয়। এই দুই রাশির জাতকরা স্থায়ী এবং লম্বা সম্পর্ক ও পরিবার গড়ে তুলতে পারেন।

​বৃষ ও কন্যা রাশি (Taurus And Virgo Zodiac)

দুটি রাশি মননশীল। দৃঢ় চিন্তাভাবনা থাকে বৃষ ও কন্যা রাশির জাতকদের মধ্যে। কী করতে চান, সে বিষয়ে লক্ষ্যস্থির। কঠিন পরিশ্রম করতেও পিছ পা হন না বৃষ ও কন্যা জাতকরা। একে অপরকে সাহায্য করেন। সুখী ও বিলাসবহুল জীবনযাপন করেন। দুজনেই একই ধরণের অ্যাম্বিশন পালন করেন।

 

Advertisement