scorecardresearch
 

Zodiac: কথায় কথায় ইমোশনাল হয়ে পড়েন এই ৪ রাশির জাতকরা

Emotional Zodiac: আবেগ প্রতিটি মানুষের মধ্যে সহজাত। কারও বেশি কারও কম, কারও আবার মাত্রাধিক। রাশি অনুযায়ীও এক একজন ব্যক্তি একেকরকম হয়ে থাকেন। অন্যের দুঃখে দুঃখ পাওয়া। অন্যের খুশিতে মন ভালো থাকে কিছু বিশেষ রাশির জাতক জাতিকাদের।

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • আবেগ প্রতিটি মানুষের মধ্যে সহজাত
  • কারও বেশি কারও কম, কারও আবার মাত্রাধিক
  • রাশি অনুযায়ীও এক একজন ব্যক্তি একেকরকম হয়ে থাকেন

Emotional Zodiac: আবেগ প্রতিটি মানুষের মধ্যে সহজাত। কারও বেশি কারও কম, কারও আবার মাত্রাধিক। রাশি অনুযায়ীও এক একজন ব্যক্তি একেকরকম হয়ে থাকেন। অন্যের দুঃখে দুঃখ পাওয়া। অন্যের খুশিতে মন ভালো থাকে কিছু বিশেষ রাশির জাতক জাতিকাদের। সেই রাশির জাতকদের সম্পর্কে জানুন, যাঁরা খুব আবেগপ্রবণ প্রকৃতির হয়। আর এ কারণে তারা মাঝে মাঝে কান্নাকাটিও করে ফেলেন। প্রেমে আঘাত পেলে অবসাদে ভোগেন।

জ্যোতিষশাস্ত্রে ১২টি রাশির উল্লেখ রয়েছে। প্রতিটি রাশির স্বভাব এবং ব্যক্তিত্ব আলাদা। কিছু মানুষ খুব রাগী আবার কিছু মানুষ খুব আবেগপ্রবণ। এঁদের মধ্যে এই রাশির জাতকরা সবচেয়ে বেশি আবেগপ্রবণ।

মেষ রাশি: এই রাশির জাতক জাতিকাদের খুব আবেগপ্রবণ মনে করা হয়। এঁরা ছোটখাটো জিনিসকেও হৃদয়ে নেন। ফলে খুব তাড়াতাড়ি মন ভেঙে যায়। এঁরা নিজেদের প্রিয়জনকে  কখনই অসুখী দেখতে পারে না।

কর্কট রাশি: এই রাশির জাতকদের স্বভাব নারকেলের মতো। এঁরা বাইরে থেকে খুব শক্ত, কিন্তু ভিতরের থেকে খুবই নরম প্রকৃতির হন। ফলে এঁদেরও মন ভাঙলে কান্নাকাটি জুড়ে দেন।

কন্যা রাশি: এই রাশির জাতকরা খুব আবেগপ্রবণ বলে মনে করা হয়। এঁদের হৃদয়ও খুব কোমল। এঁরা তাঁদের অনুভূতি দ্রুত প্রকাশ করতে সক্ষম হন না। কন্যা রাশির শাসক গ্রহ হল বুধ, যা তাদের প্রকৃতিকে আবেগপ্রবণ করে তোলে। এঁরা প্রিয়জনের জন্য যে কোনও কিছু করতে প্রস্তুত।

মীন রাশি: এঁরা অতিমাত্রায় আবেগপ্রবণ বলে মনে করা হয়। এঁরা যদি একবার একটি সম্পর্ক তৈরি করেন, তবে তা বজায় রাখার চেষ্টা করেন। মীন রাশি বৃহস্পতি দ্বারা শাসিত হয়। যার কারণে তাদের স্বভাবকে আবেগপ্রবণ বলে মনে করা হয়।

জ্যোতিষশাস্ত্রে এই ৪ রাশির কথা বলা হয়েছে খুবই  ইমোশনে পরিপূর্ণ এবং এই জাতীয় লোকেরা তাঁদের সুখ এবং দুঃখের কথা সবার সামনে প্রকাশ করেন।