scorecardresearch
 

Chandra Grahan 2022 Effeact: ১৫ দিনে পরপর দু'টি গ্রহণে নেতিবাচক প্রভাব, কোন রাশির কপাল খুলবে; কার বিপদ?

Chandra Grahan 2022 Effeact: ১৫ দিনের মধ্যে পরপর দু'টি গ্রহণ। সূর্যের পরই চন্দ্রগ্রহণ। ৮ নভেম্বর বছরের শেষ গ্রহণ। যা চন্দ্রগ্রহণের রূপে সামনে এসেছে। এর ফলে আগামী ৬ মাস সাবধানে থাকতে হবে। কারণ পড়ছে নেতিবাচক প্রভাব। এতে কিছু রাশির কপাল খুলবে, কিছু রাশির বিপদ ঘটবে।

Advertisement
১৫ দিনে পরপর দু'টি গ্রহণে নেতিবাচক প্রভাব, কোন রাশির কপাল খুলবে; কার বিপদ? ১৫ দিনে পরপর দু'টি গ্রহণে নেতিবাচক প্রভাব, কোন রাশির কপাল খুলবে; কার বিপদ?
হাইলাইটস
  • ১৫ দিনে পরপর দু'টি গ্রহণ
  • নেতিবাচক প্রভাব থাকবে আরও ৬ মাস
  • কোন রাশির কপাল খুলবে; কার বিপদ?

Chandra Grahan 2022 Effeact: আগামীকাল ৮ নভেম্বর চন্দ্রগ্রহণ (Solar Eclipse 2022 November)। যার ব্যাপক প্রভাব পড়তে চলেছে মানব জীবনে। জ্যোতিষ বিশেষজ্ঞরা বলেন, কার্তিক পূর্ণিমার (Kartik Purnima) দিন চন্দ্র মেষ রাশিতে থাকাকালীন এবারের চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে। যে বছর ঠিক ১৫ দিনের মধ্যে দুটো গ্রহণ ঘটে (সূর্যগ্রহণ এবং চন্দ্রগ্রহণ) (Solar And Lunar Eclipse) সে বছর অনেক বেশি নেতিবাচক (Negetive) প্রভাব তৈরি হয়। সূর্যগ্রহণে যে নেতিবাচক প্রভাব শুরু হয়েছিল, সেটিই চন্দ্রগ্রহণে মারাত্মক বৃদ্ধি হবে। ফলে সাবধানে থাকতে হবে কয়েকটি রাশিকে। 

কার্তিক পূর্ণিমা এমনিতেই খুব গুরুত্বপূর্ণ একটা দিন এই দিন গঙ্গা আরতি করা হয়। দেব দীপাবলি বা রাস পূর্ণিমা পালন করা হয়। কিন্তু ৮ তারিখ গ্রহণ লাগার জন্য ৭ তারিখ এটা অনুষ্ঠিত হবে। এই দিন আপনারা গঙ্গাস্নান করতে পারেন।

আরও পড়ুনঃ  মাসের এই দিনে পুজো করলে আর কোনও পুজো করতে হয় না

পূর্ণিমা তিথি ৭ তারিখ বিকেল।৩:৫৩ থেকে তার পরের দিন ৮ তারিখ রাত ৮ পর্যন্ত থাকবে।

গ্রহণকাল ৮ তারিখ বিকেল ৫:৩২ থেকে ৬:১৮ অবধি।

সূতককাল সকাল ৯:২১ থেকে বিকেল ৬:২০ পর্যন্ত থাকছে।

ভারতবর্ষের বেশিরভাগ জায়গাতেই এই গ্রহণের (Chandra Grahan 2022) প্রভাব থাকলেও পূর্ব ভারতের এর প্রভাব সর্বাধিক অর্থাৎ পশ্চিমবঙ্গ, অসম, বিহার, মণিপুর, ইত্যাদি রাজ্যগুলোতে এর প্রভাব সর্বাধিক থাকবে। আগামী ছয় মাস এর প্রভাব থাকবে। বিশেষ করে আগামী দুটো মাস এই প্রভাব সর্বাধিক থাকবে তাই বড় কোন দুর্ঘটনা প্রাকৃতিক দুর্যোগের সম্ভাবনা আছে যার ফলে বড় ধরণের জীবনহানির সম্ভাবনা প্রবল থাকছে।

আরও পড়ুনঃ আয়ু কয়েক বছর বাড়াতে চান? তালিকা থেকে বাদ দিন এই খাবারগুলি

কোন রাশির কী প্রভাব?

Advertisement

আগামী ছয়টা মাস মিথুন, সিংহ, বৃশ্চিক এবং কুম্ভ রাশির জন্য অত্যন্ত শুভ। কন্যা রাশি, বৃষ রাশি এবং মকর রাশির জন্য মোটামুটি থাকবে। এর মধ্যে বৃষ রাশির ফিন্যান্সিয়াল দিকটা বিশেষ লক্ষ্য রাখতে হবে। এবং মেষ, কর্কট, তুলা এবং মীন রাশির জন্য অশুভ। মিথুন রাশির ভালো সময়, ফিন্যান্সিয়াল উন্নতি দেখাচ্ছে। কর্কট রাশির জন্য শুভ নয়। স্বাস্থ্যে সমস্যা হতে পারে। সিংহ রাশির জন্য শুভ। আটকে থাকা কাজ হবে। কর্মের উন্নতি হবে, মোটের উপর পজিটিভ সময়। কন্যা রাশির জন্য না ভাল না খারাপ। তুলা রাশি জন্য সময় ভালো নয়। আর্থিক ক্ষেত্রে লোকসান হতে পারে। তাই এই দিকটা লক্ষ্য রাখতে হবে। বৃশ্চিক রাশির জন্য শুভ সময় কর্মের উন্নতি নাম যশ। পজিটিভ সময়। ধনু রাশির জন্য সময় ভাল নয়, ওভার কনফিডেন্স হবেন না। সম্পত্তি জনিত কোনও জিনিস থেকে লস হতে পারে। মকর রাশির জন্য মোটামুটি সময়, না ভাল, না খারাপ। কুম্ভ রাশির জন্য শুভ, আর্থিক উন্নতি হবে। নতুন সুযোগ পাবেন। মীন রাশির জন্য সময় ভাল নয়। হেলথ প্রবলেম হবে। শিবের পুজো করুন।


 

Advertisement