scorecardresearch
 

New Year 2022 Horoscope Today: বছরের প্রথম দিনটি কেমন কাটবে? জানুন বর্ষশুরুর রাশিফল

New Year 2022 Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
আজকের রাশিফল আজকের রাশিফল

Horoscope 1st January 2022: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা,  কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 


মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

কর্মে বুৎপত্তি লাভ। প্রসন্নতা লাভ। সাহায্যপ্রাপ্তি। দৈনন্দিন জীবনধারা ঠিক রাখুন। সামাজিক ক্ষেত্রে কিছু বাঁধা আসতে পারে। ঠিকাদারীতে লাভ।


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আর্থিক শ্রীবৃদ্ধি। অস্থিভঙ্গ। কর্মক্ষেত্রে অনুশোচনা বোধ করবেন। পুলিশি ঝামেলা। ক্ষোভ বাড়বে। শরিকি বিবাদ। সন্তানের জন্য গর্বিত। 


মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

স্বজন বিরোধ। রোগমুক্তি। মিত্রলাভ। মনঃকষ্ট। অপযশ। প্রশিক্ষণে সাফল্য। পরোপকার। প্রতিভার বিকাশ। আলস্য ক্ষতি। নব প্রচেষ্টা। রক্তচাপে কষ্ট। 

 
কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

বদলির সম্ভাবনা। প্রণয়াসক্তি। প্রত্যাশা পূরণ। মানসিক ক্ষোভ। ভোগবিলাসে ব্যয়। পরোপকারে আনন্দ। শিক্ষাক্ষেত্রে এটি ভাল সময়। 


সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

মূল্যবান দ্রব্যের ক্ষতি। প্রাপ্তিতে বাধা। বহু পুরনো সমস্যার সমাধান হবে। অনুশোচনা। নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি।
 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

অনিষ্টাশঙ্কা। কর্মক্ষেত্রে বদলি। হৃদরোগে কষ্ট। মানসিক ক্ষোভ। আপনার লক্ষ্যকে ছোট লক্ষ্যে ভাগ করে কাজ করার চেষ্টা করুন।  শুভ যোগাযোগ। 


তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

ব্যবসায়ীদের জন্য শুভ। বিহ্বলতা। শ্লেষ্মা বৃদ্ধি। অর্থদণ্ড। প্রতারিত হতে পারেন। রমণীপ্রীতি। মামলায় জড়িত। গৃহ সংস্কারে ব্যয়। সন্তানের পীড়া। 


বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

সমস্যার সমাধান। কর্মে বিভ্রাট। স্বার্থত্যাগ। রোগ থেকে মুক্তি। বিষণ্ণতা কাটিয়ে নতুন ভাবে শুরু করুন। উচ্চশিক্ষার সুযোগ। প্রবাসে সাফল্য। 

Advertisement


ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

অবৈধ প্রণয়। চিত্ত প্রফুল্ল। ভোগ বিলাস। নব কর্মারম্ভ। বিদ্যুৎ থেকে সাবধান। চিকিৎসা ব্যয়। ব্যস্ততা থাকবে। চিকিৎসায় সাফল্য। চাকুরীক্ষেত্রে অশান্তি।

 

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

অর্থ ও যশলাভ। পরপোকার। আয় বৃদ্ধি। মানসিক আঘাত। নব প্রচেষ্টা। নব উদ্যোগ। বিনিয়োগ লাভ। সংঘর্ষে ক্ষতি। পারিবারিক বিবাদ। 

 

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

অস্থিরতা লাভ। মনস্তাপ। উন্নতির যোগ। অযথা চিন্তা। বাতজবেদনা। শ্লেষ্মা ভোগ। শিক্ষার্থীদের জন্য কঠিন সময়। বৃথা ব্যয় করবেন না।


 মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

শোকাভিভূত। রোগব্যাধি। ক্ষমতা হস্তান্তর। শত্রু ভয়। মানসিক ক্লেশ। অপ্রত্যাশিত প্রাপ্তি। লোকসান বৃদ্ধি। মস্তিষ্কে আঘাত। সুপরামর্শ লাভ। 

 

Advertisement