scorecardresearch
 

New Year- Love Horoscope 2023: ২০২৩ সালে প্রেম- দাম্পত্য জীবন দারুণ কাটবে এই ৬ রাশির

New Year- Love Horoscope 2023: ২০২৩ সাল প্রেমের দিক থেকে কিছু রাশিচর জন্য খুব শুভ হতে চলেছে। এই রাশির জাতকরা নতুন বছরে ভালোবাসা পাবেন। যারা দীর্ঘদিন ধরে বিয়ের অপেক্ষায় ছিলেন, তারা এবছর বিয়ের যোগ আছে। জানুন কাদের প্রেম- প্রণয়ে খুব ভাল সময় কাটবে।  

Advertisement
২০২৩ সালের প্রেমের রাশিফল ২০২৩ সালের প্রেমের রাশিফল

New Year Love Horoscope Predictions: নতুন বছর শুরু হতে আর কয়েকদিনের অপেক্ষা। নতুন বছর মানেই নতুন আশা ও নতুন সংকল্প। ২০২৩ সাল ভাল সময় বয়ে আনবে এই আশায় সবাই বসে আছেন। ২০২৩ সাল প্রেমের দিক থেকে কিছু রাশিচর জন্য খুব শুভ হতে চলেছে। এই রাশির জাতকরা নতুন বছরে ভালোবাসা পাবেন। যারা দীর্ঘদিন ধরে বিয়ের অপেক্ষায় ছিলেন, তারা এবছর বিয়ের যোগ আছে। জানুন কাদের প্রেম- প্রণয়ে খুব ভাল সময় কাটবে।  

* মেষ/ ARIES (March 21-April 20)

২০২৩ সালে মেষ রাশির প্রেমের জীবনে খুব শক্তিশালী হবে। আপনি সম্পর্কের ক্ষেত্রে খুব সৎ হবেন এবং সঙ্গীর সঙ্গে জীবন কাটানোর জন্য সর্বাত্মক প্রচেষ্টা করতে দেখা যাবে। এবছর আপনি আপনার প্রেমিকা বা প্রেমিকাকে বিয়ের প্রস্তাবও দিতে পারেন। বছরের শেষে প্রিয়জনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার একটি দুর্দান্ত সম্ভাবনা। অবিবাহিতরা এবছর এপ্রিল থেকে অগাস্টের মধ্যে একজন বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। বিবাহিতদের জীবনে চলমান সমস্ত সমস্যার অবসান হবে। দাম্পত্যে ভালোবাসা বৃদ্ধি এবং একে অপরের প্রতি উৎসর্গের অনুভূতি থাকবে।

* বৃষ / TAURUS (April 21 – May 20)

বৃষর জন্য এই বছরটা বিশেষ হতে চলেছে। প্রেমের ক্ষেত্রে অনুকূল সময়। বিশেষ করে জানুয়ারি থেকে এপ্রিলের মধ্যে আপনার সম্পর্ক খুব মজবুত হবে। আপনার এবং আপনার সঙ্গীর, একে অপরের প্রতি আস্থা বাড়বে। বিয়ের সম্ভাবনা রয়েছে। অবিবাহিদের বিয়েও ঠিক হতে পারে এবছর। অক্টোবর মাসে, আপনার সম্পর্কের মধ্যে রোমান্স বাড়বে। তবে ডিসেম্বর মাসে আপনাকে একটু সতর্ক থাকতে হবে। এই পুরো বছরটি আপনার প্রেমের জীবনের জন্য খুব ভাল কাটবে।

* সিংহ/ LEO (July 23-Aug 23)

Advertisement

প্রেমের ক্ষেত্রে ২০২৩ সাল সিংহ রাশির জন্য সফল হতে চলেছে। বছরের শুরুতে, সূর্য বুধের সঙ্গে পঞ্চম ঘরে থাকবে, যার কারণে আপনার প্রিয়জন আপনার প্রতি আরও আকৃষ্ট হবেন। আপনিও তাদের সঙ্গে খুব খুশি থাকবেন। এই বছরটি আপনার প্রেমের ক্ষেত্রে খুব ভাল কাটবে। ২০২২-এ আপনার প্রেমের সম্পর্কের মধ্যে যে তিক্ততা ছিল, তা ২০২৩-এ লে যাবে। একে অপরের প্রতি ভালবাসার অনুভূতি আরও বেশি অনুভব করবেন। যারা প্রেম করছেন, তাদের বিবাহের সম্ভাবনা রয়েছে।

* বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22)

নতুন বছরের শুরুটা প্রেমের ক্ষেত্রে আপনার জন্য খুব অনুকূল হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা যারা এতদিন একা ছিলেন, তাদের জীবনে কোনও বিশেষ ব্যক্তি আসতে পারেন। যার সঙ্গে আপনার ভালোবাসা ফুটে উঠবে। আপনি যদি ইতিমধ্যেই প্রেমের সম্পর্কে থাকেন, তবে প্রেমের সম্পর্কের তীব্রতা থাকবে। প্রিয়জনের মধ্যে ভাল সমন্বয় থাকবে। সময়ের সঙ্গে সঙ্গে আপনাদের দু'জনের ভালোবাসা আরও গভীর হবে। একে অপরের সঙ্গে সব কিছু শেয়ার করবেন এবং এবছর বিয়ের পরিকল্পনাও করতে পারেন। মাঝখানে কিছু উত্থান-পতন থাকতে পারে, তবে বছরের শেষ নাগাদ আপনাদের দু'জনের মধ্যে সমস্ত দূরত্ব শেষ হবে।

* কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19) 

কুম্ভ তাদের প্রেমের ক্ষেত্রে সামঞ্জস্য অনুভব করবেন। প্রিয়জনের মধ্যে একটি ভাল কথোপকথন হবে। বছরের শুরুতে, উভয়ই অনেক সুখে কাটাবেন। যদিও মার্চ মাসে আপনার সম্পর্কের মধ্যে কিছুটা উত্তেজনা থাকতে পারে। এই টেনশনের অবস্থা বেশিদিন থাকবে না এবং ধীরে ধীরে আপনার সময় আবার ভাল হবে। আপনার সম্পর্ক প্রত্যাশা অনুযায়ী ভালোবাসায় পূর্ণ হবে। এপ্রিল এবং মে মাসে আপনার সম্পর্কের আরও উন্নতি হবে। এবছর, আপনি আপনার প্রিয়তমাকে বিয়ের প্রস্তাবও দিতে পারেন, যা তিনি খুশি হয়ে গ্রহণ করবেন।

* মীন/ PISCES (Feb 20-March 20)

নতুন বছরে মীন প্রেমের সম্পর্কে খুব উত্তেজিত হবেন। আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে বিশ্বাস বৃদ্ধি পাবে। আপনার সম্পর্কের মধ্যে সততা বজায় রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করুন। এবছর আপনি আপনার সম্পর্ককে এগিয়ে নিতেও সফল হবেন। এই রাশির অবিবাহিত ব্যক্তিরা যদি কাউকে পছন্দ করেন, তবে তাদের প্রেমের সম্পর্ক এগিয়ে যেতে পারে। প্রেম করে বিয়ের জন্য এবছর খুবই অনুকূল। জুলাই মাসে আপনার সঙ্গীর সঙ্গে সম্পর্কের টানাপোড়েন হতে পারে, তাই আপনাকে সতর্কতার সঙ্গে এগিয়ে যেতে হবে। এবছর আপনার প্রেমের সম্পর্কে তীব্রতা থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement