scorecardresearch
 

Zodiac: আগামী ৪৫ দিন অত্যন্ত সাবধানে থাকুন ৩ রাশি, থাকবে মঙ্গলের কুদৃষ্টি

মঙ্গল গ্রহ প্রতি ৪৫ দিনে তার রাশি পরিবর্তন করে। রাখি বন্ধনের ঠিক একদিন আগে, মঙ্গলের বৃষ রাশিতে স্থানান্তর অনেক রাশির জাতকের জীবনে গভীর প্রভাব ফেলবে। এর মধ্যে বিশেষত ৩টি রাশিকে আগামী ৪৫ দিন খুব সাবধানে থাকতে হবে। কারণ মঙ্গলের কুদৃষ্টি পড়তে চলেছে তাদের উপর।

Zodiac: আগামী ৪৫ দিন অত্যন্ত সাবধানে থাকুন ৩ রাশি, থাকবে মঙ্গলের কুদৃষ্টি Zodiac: আগামী ৪৫ দিন অত্যন্ত সাবধানে থাকুন ৩ রাশি, থাকবে মঙ্গলের কুদৃষ্টি

Zodiac: এই বছর, রাখি বন্ধনের ঠিক একদিন আগে, মঙ্গল রাশি পরিবর্তন (Mangal Rashi Parivartan) হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল গ্রহ আগুনের উপাদানকে প্রতিনিধিত্ব করে। জন্ম কুণ্ডলীতে মঙ্গল গ্রহের অবস্থানের প্রভাবে একজন ব্যক্তির স্বভাব আক্রমণাত্মক, উগ্র, সাহসী এবং শক্তিতে পরিপূর্ণ হতে পারে। গ্রহ ও নক্ষত্রমণ্ডলীর জগতে মঙ্গলকে লাল গ্রহ এবং পৃথিবীর পুত্র উপাধি দেওয়া হয়েছে। মঙ্গল হল একজন ব্যক্তির জীবনে শক্তি, বীরত্ব, সাহস এবং ভাইবোনের কারক। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল গ্রহ মেষ এবং বৃশ্চিক দ্বারা শাসিত হয়। এটি মকর রাশিতে উন্নত এবং কর্কট রাশিতে দুর্বল। অর্থাৎ মঙ্গল গ্রহ সবসময় মকর রাশিতে শুভ ফল দেয়, অন্যদিকে কর্কট রাশির ব্যক্তিকে খারাপ ফল দেয়। মঙ্গল সূর্য এবং চন্দ্রের সঙ্গে বন্ধুত্বপূর্ণ, যখন এটি শুক্র, রাহু-কেতু, শনি এবং বুধের সঙ্গে শত্রুতার সম্পর্ক রয়েছে।

লাল গ্রহ মঙ্গল বৃষ রাশিতে প্রবেশ করবে। আজ বুধবার রাত ৯টা ৪৩ মিনিটে মেষ রাশি থেকে বৃষে গমন করবে মঙ্গল। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে মঙ্গল গ্রহ প্রতি ৪৫ দিনে তার রাশি পরিবর্তন করে। রাখি বন্ধনের ঠিক একদিন আগে, মঙ্গলের বৃষ রাশিতে স্থানান্তর অনেক রাশির জাতকের জীবনে গভীর প্রভাব ফেলবে। এর মধ্যে বিশেষত ৩টি রাশিকে আগামী ৪৫ দিন খুব সাবধানে থাকতে হবে। কারণ মঙ্গলের কুদৃষ্টি পড়তে চলেছে তাদের উপর।


এই ৩ রাশির জাতককে থাকতে হবে সাবধান


মেষ ARIES

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গলের রাশি পরিবর্তন খুব একটা শুভ প্রমাণিত হবে না। আপনার রাগ বাড়তে পারে, যার কারণে নিকট কারও সঙ্গে আপনার ঝগড়া হতে পারে, এমন পরিস্থিতিতে আপনাকে সংযম করতে হবে অন্যথায় ক্ষতি আপনারই হবে। আয় হ্রাসের সঙ্গে সঙ্গে অর্থ ব্যয় বৃদ্ধি পেতে পারে। এর নেতিবাচক প্রভাব বিবাহিতদের জীবনে দেখা যাচ্ছে। কারণ জীবনসঙ্গীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। যার জেরে দাম্পত্য ক্ষতিগ্রস্ত হতে পারে।


মিথুন GEMINI

আপনার ব্যয় বাড়তে পারে বা প্রভূত ক্ষতি হতে পারে, তাই আপনাকে কিছু সময়ের জন্য সতর্ক থাকতে হবে। আর্থিক লেনদেন করার সময় বিশেষ ভাবে সতর্ক থাকুন। রক্ত সংক্রান্ত কোনও রোগ আপনাকে কষ্ট দিতে পারে। চাকরিতে অতিরিক্ত কাজের কারণে আপনার মানসিক চাপ ও যন্ত্রণা হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। কথাবার্তায় সংযম রাখুন। নইলে পরে পস্তাতে হতে পারে।


তুলা LIBRA

সময় আপনার জন্য চ্যালেঞ্জিং হতে পারে। যার মোকাবিলা আপনাকে সাহসের সঙ্গে করতে হবে। অর্থের ক্ষতি হতে পারে। কাউকে ধার দেওয়া টাকা ডুবে যেতে পারে। কিছু সময়ের জন্য পরিবারে উত্তেজনার পরিবেশ থাকতে পারে। ঋণ ভেবেচিন্তে দিন। নাহলে আপনার নিজের আর্থিক পরিস্থিতি খারাপ হতে পারে।


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।