scorecardresearch
 

November 5 Grah Gochar Lucky Zodiac Signs: নভেম্বরে ৫ গ্রহের ফের, এই ৫ রাশিতে ধনবর্ষা-সাফল্য

নভেম্বর মাসটি জ্যোতিষশাস্ত্রের দিক থেকে খুবই তাৎপর্যপূর্ণ হতে চলেছে। কার্তিক পূর্ণিমার অষ্টম দিনে মেষ রাশিতে হবে বছরের শেষ চন্দ্রগ্রহণ। তার পর ১১ নভেম্বর শুক্র বৃশ্চিক রাশিতে গমন করবে। ১৩ নভেম্বর মঙ্গল বিপরীতমুখী অবস্থায় মিথুন রাশি থেকে বৃষ রাশিতে প্রবেশ করবে। ১৩ নভেম্বর বুধও রাশি পরিবর্তন করে বৃশ্চিকে প্রবেশ করবে। এর পর ১৬ নভেম্বর বৃশ্চিক রাশিতে গমন করবে সূর্য।

Advertisement
 november planetary changes 2022 november planetary changes 2022
হাইলাইটস
  • নভেম্বর মাসে রাশি পরিবর্তন করতে চলেছে ৫টি গ্রহ।
  • নভেম্বর মাসটি জ্যোতিষশাস্ত্রের দিক থেকে খুবই তাৎপর্যপূর্ণ হতে চলেছে।

নভেম্বর মাসে রাশি পরিবর্তন করতে চলেছে ৫টি গ্রহ। গতি পরিবর্তন হচ্ছে বৃহস্পতিরও। নভেম্বরে চন্দ্রগ্রহণও হতে চলেছে। ফলে নভেম্বর মাসটি জ্যোতিষশাস্ত্রের দিক থেকে খুবই তাৎপর্যপূর্ণ হতে চলেছে। কার্তিক পূর্ণিমার অষ্টম দিনে মেষ রাশিতে হবে বছরের শেষ চন্দ্রগ্রহণ। তার পর ১১ নভেম্বর শুক্র বৃশ্চিক রাশিতে গমন করবে। ১৩ নভেম্বর মঙ্গল বিপরীতমুখী অবস্থায় মিথুন রাশি থেকে বৃষ রাশিতে প্রবেশ করবে। ১৩ নভেম্বর বুধও রাশি পরিবর্তন করে বৃশ্চিকে প্রবেশ করবে। এর পর ১৬ নভেম্বর বৃশ্চিক রাশিতে গমন করবে সূর্য। যে কারণে বৃশ্চিক রাশিতেও বুধাদিত্য ও লক্ষ্মী-নারায়ণ যোগ তৈরি হবে। মাসের শেষে ২৪ নভেম্বর বৃহস্পতি মীন রাশিতে অবস্থান গতি করবে। ফলে নভেম্বরে গ্রহের পরিবর্তনে  ৫টি রাশির লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। 

মিথুন রাশি- গ্রহের গতি পরিবর্তনের কারণে মিথুন রাশির জাতক-জাতিকারা এ মাসে লাভবান হবেন। সিনিয়ররা কাজে সন্তুষ্ট হবেন। কর্মজীবনে পদোন্নতি পাবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য পাবেন। চাকরিজীবীরা এ মাসে সাফল্য় পাবেন। যে কারণে কর্মক্ষেত্রে সুনাম অর্জন করবেন। উন্নতির যোগও রয়েছে। কর্মক্ষেত্রে পরিশ্রমের ফল পাবেন। চাকরি পরিবর্তনের চেষ্টা যাঁরা করছেন তাঁরা এ মাসে সাফল্য পেতে পারেন।

সিংহ রাশি- নভেম্বরে গ্রহের রাশি পরিবর্তনের ফলে সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য লাভদায়ক হতে চলেছে। এ মাসে কর্মজীবনে সাফল্য অর্জন করতে পারেন। আয় বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। ব্যবসা করলে ভাল লাভ করতে পারবেন। অভিভাবকদের সহযোগিতায় কেউ কেউ বাড়ি কেনার স্বপ্ন পূরণ করতে পারেন। চাকরিজীবীরা ভাল পারফর্ম করবেন। পদোন্নতির যোগ রয়েছে। ব্যবসায়ীরা এ মাসে বিনিয়োগ করে লাভবান হবেন।

কর্কট রাশি- নভেম্বরে গ্রহের রাশির পরিবর্তন কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য লাভজনক হতে চলেছে। মিডিয়া, ফিল্ম ইন্ডাস্ট্রিতে কর্মরত ব্যক্তিরা এ মাসে সাফল্য পেতে পারেন। শিক্ষার্থীদের জন্যও এই মাসটি ভাল হতে পারে। এ মাসে আয় উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে। ব্যয় বাড়বে। তবে আয় ভাল থাকায় আর্থিক অবস্থার উপর খুব বেশি প্রভাব ফেলবে না।

Advertisement

কন্যা- এই রাশির জাতক-জাতিকারা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। যে কাজ শুরু করবেন তাতে সাফল্য পেতে পারেন। যারা এখনও বেকার তাঁরা চাকরি পেতে পারেন। চাকুরীজীবীদের কাঙ্ক্ষিত স্থানে বদলির সম্ভাবনাও রয়েছে। এ মাসে আর্থিক লাভের সুযোগ পেতে পারেন। এর পাশাপাশি চাকরিক্ষেত্রে সহকর্মীদের সমর্থন পাবেন। ব্যবসায়ীরাও ভাল লাভ করতে পারেন। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে।

মকর রাশি- গ্রহের রাশি পরিবর্তনের কারণে এই মাসটি মকর রাশির জাতক-জাতিকাদের জন্য কেরিয়ারের দিক থেকে ভাল হতে চলেছে। এই মাসে মোটা টাকা উপার্জন করতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে এ মাসে লাভবান হবেন। শুধু তাই নয় আয় হঠাৎ বেড়ে যেতে পারে। ফলে মন প্রফুল্ল থাকবে। একাধিক মাধ্যমে অর্থ লাভ হতে পারে। চাকরি, পেশা থেকে ব্যবসায়ী শ্রেণির মানুষরা লাভবান হবেন।

আরও পড়ুন- নভেম্বরে ৪ রাশির অর্থলাভ-উন্নতি চন্দ্রগ্রহণে, বাধা-দুর্ঘটনায় ৪ রাশি

Advertisement