scorecardresearch
 

Numerology: বিশ্বকর্মার মতো হন মাসের এই ৩ তারিখে জন্মানো ব্যক্তিরা, লক্ষ্মীভাগ্য তুঙ্গে

মূলাঙ্ক ঠিক হয় ব্যক্তির নাম ও জন্ম তারিখের উপর। যেমন কারও জন্ম তারিখ মাসের ১৭ হলে মূলাঙ্ক হবে ১+৭-এর যোগফল ৮। সংখ্যাতত্ত্ব অনুসারে, বিশ্বকর্মার নামের মূলাঙ্ক ৯।  

Advertisement
Numerology। সংখ্যাতত্ত্ব। Numerology। সংখ্যাতত্ত্ব।
হাইলাইটস
  • সংখ্যাতত্ত্ব অনুসারে, বিশ্বকর্মার নামের মূলাঙ্ক ৯।  
  • ৯, ১৮ এবং ২৭ তারিখে জন্মানো ব্যক্তিরা এই মূলাঙ্কের।

জ্যোতিষে রাশি অনুযায়ী গণনা করা হয়। ব্যক্তির স্বভাব ও ভবিষ্যৎ সম্পর্কে বলে দেওয়া যায় নিমেষে। সংখ্যাতত্ত্বও বলে দিতে পারে ব্যক্তির স্বভাব ও চরিত্র। সংখ্যাতত্ত্ব নির্ভর করে মূলাঙ্কের উপর। ১ থেকে ৯ পর্যন্ত মূলাঙ্কের ভিত্তিতে গণনা করা হয় সংখ্যাতত্ত্বে। মূলাঙ্ক ঠিক হয় ব্যক্তির নাম ও জন্ম তারিখের উপর। যেমন কারও জন্ম তারিখ মাসের ১৭ হলে মূলাঙ্ক হবে ১+৭-এর যোগফল ৮। সংখ্যাতত্ত্ব অনুসারে, বিশ্বকর্মার নামের মূলাঙ্ক ৯।  
  
সংখ্যাতত্ত্ব বলছে, বিশ্বকর্মা (Vishwakarma) নামের মূলাঙ্ক ৯। ৯ মূলাঙ্কের জাতক-জাতিকা কারা? তাঁরা হলেন, ৯, ১৮ এবং ২৭ তারিখে জন্মানো ব্যক্তিরা। সংখ্যাতত্ত্বের মতে, মাসের এই তিন তারিখে জন্মানো ব্যক্তিরা হন সৌভাগ্যের অধিকারী হন। সবসময় পান মা লক্ষ্মীর কৃপা। তাঁদের জীবনে কখনও আর্থিক সুযোগ-সুবিধার অভাব থাকে না। চলুন জেনে নেওয়া যাক, ৯ মূলাঙ্কের জাতক-জাতিকারা কেমন হন? 

পরিশ্রমী ও সৎ- ৯ মূলাঙ্কের জাতক-জাতিকারা অত্যন্ত সাহসী ও পরিশ্রমী হন। তাঁরা সব কাজে পান সাফল্য। প্রশাসনিক কাজের দায়িত্ব গ্রহণ করতে তাঁরা সিদ্ধহস্ত হন। ব্যবসা করতেও তাঁরা পটু। ঝুঁকি নিতে ভয় পান না। সাহসের সঙ্গে এগিয়ে যান তাঁরা। ফলে তাঁরা কোনও সুযোগ হাতছাড়া করেন না। ঝাঁপিয়ে পড়েন সুযোগের সদ্ব্যবহারের জন্য। 

বুদ্ধিমত্তা ও বন্ধুত্বপূর্ণ- ৯, ১৮ এবং ২৭ তারিখে জন্মানো ব্যক্তিরা হন প্রচণ্ড বুদ্ধিমান ও বিচক্ষণ। তাঁরা কথাবার্তায় হন চৌখস। তাঁদের স্বভাব হন বন্ধুত্বপূর্ণ। ব্যবহার অত্যন্ত মিষ্টি। অসাধারণ সেন্স অব হিউমার থাকে। সেজন্য তাঁদের প্রতি সকলেই আকর্ষিত হন। সাহসের সঙ্গে সব কিছুর মোকাবিলা করতে ভালবাসেন। প্রচণ্ড ইচ্ছাশক্তি থাকে তাঁদের। সাফল্য অর্জনের জন্য তাঁরা যা চান তা করেই ছাড়েন। 

আরও পড়ুন

অর্থভাগ্য দুর্দান্ত- মাসের ৯, ১৮ এবং ২৭ তারিখে জন্মানো ব্যক্তিদের লক্ষ্মীভাগ্য হয় দুর্দান্ত। আর্থিক অবস্থা দারুণ হয়। সম্পত্তির উত্তরাধিকারী হন তাঁরা। বিভিন্ন উৎস থেকে তাঁরা টাকা পান। সম্পদলাভ করেন তাঁরা। তবে খরচেও হাত রয়েছে তাঁদের। 

Advertisement

প্রেমভাগ্য খারাপ- ৯ মূলাঙ্কের জাতক-জাতিকারা প্রেমজীবনে খুব একটা লাকি হন না। তাঁদের প্রেম টেকে না। বিভিন্ন কারণে সম্পর্কে ভাঙন ধরে। দাম্পত্যজীবনও সুখী হয় না। 

TAGS:
Advertisement