scorecardresearch
 

October 2022- Arthik Rashifal: দুর্গা পুজো- দীপাবলিতে ৫ রাশির আয় বাড়বে! জানুন অক্টোবরের আর্থিক রাশিফল

October 2022 Monthly Financial Horoscope in Bangla for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- আপনার আয় -ব্যয়, অর্থ ভাগ্য কতটা থাকবে অক্টোবর মাসে। জানুন ...

Advertisement
অক্টোবরের আর্থিক রাশিফল অক্টোবরের আর্থিক রাশিফল

October Arthik Rashifal 2022: শুরু হবে অক্টোবর মাস। এমাসেই দুর্গা পুজো, লক্ষ্মী পুজো, দশহরা, কালী পুজো- দীপাবলি, ভাইফোঁটার মতো একাধিক বড় উৎসব রয়েছে। এমাস অর্থনৈতিক দিক দিয়ে অনেক রাশির জাতকদের জন্য শুভ ফল দিতে চলেছে। তবে কিছু ব্যাক্তিকে, ব্যয় বৃদ্ধির কারণে সমস্যায় পড়তে হতে পারে। জ্যোতিষীরা মনে করছেন যে, অক্টোবর মাসে মেষ, সিংহ, বৃশ্চিক, ধনু এবং কুম্ভ রাশির আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক দিয়ে আপনার রাশির জন্য অক্টোবর কেমন কাটবে, জানুন।

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি আর্থিক দিক থেকে দারুণ হতে চলেছে। আপনি হঠাৎ অর্থ পেতে পারেন, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। এমাসে আপনার আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার বেতন বাড়তে পারে বা আয়ের উৎস বাড়তে পারে।

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষর জন্য অর্থনৈতিক ক্ষেত্রে মিশ্র ফল আসবে। আপনার খরচ বাড়তে পারে। তবে সরকারি উৎস থেকে টাকা পাওয়ার সম্ভাবনাও তৈরি হচ্ছে। এই সময়ে চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে।

* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

মিথুন রাশির আর্থিক ক্ষেত্রে সমস্যায় পূর্ণ হতে পারে। আপনার ব্যয় অপ্রত্যাশিতভাবে বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা। বাড়াবাড়ি নিয়ন্ত্রণ করুন। এই মাসে আপনার আয় হবে, তবে ব্যয় বৃদ্ধির কারণে আপনি অর্থ জমা করতে পারবেন না।

* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

অর্থনৈতিক দিক থেকে কর্কট রাশির জাতকদের জন্য এই মাসটি মিশ্র হওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনি পরিবারের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। জমি ও সম্পত্তি সংক্রান্ত সুবিধা মিলবে। তবে আপনার খরচও বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়াবাড়ি এড়িয়ে চলুন এবং অর্থ সঞ্চয় করার চেষ্টা করুন।

Advertisement

* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সিংহর জাতকদের জন্য অক্টোবর অর্থনৈতিক দিক থেকে অনুকূল হতে চলেছে। অর্থনৈতিক অবস্থা ভাল বৃদ্ধি পাবে। আয় বৃদ্ধির সম্ভাবনা। ব্যাঙ্ক ব্যালেন্স ভাল থাকবে। আপনি সরকারি খাত থেকেও সুবিধা পেতে পারেন। ব্যক্তিগত প্রচেষ্টাও অর্থনৈতিক অগ্রগতি প্রদান করবে।

* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

এই মাসে আপনার খরচ বাড়তে পারে। কোনও ভুল সিদ্ধান্তের কারণে ব্যবসায় ক্ষতির মুখে পড়তে হতে পারে। আর্থিক জীবনের সঙ্গে সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় তাড়াহুড়ো করবেন না। তদন্তের পরই যে কোনও বিনিয়োগ করুন। বড় বিনিয়োগ এড়িয়ে চলুন এবং বাড়াবাড়ি নিয়ন্ত্রণ করুন।

* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

অক্টোবরে তুলার অর্থনৈতিক ক্ষেত্রে মিশ্র ফল মিলবে। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে মাসের প্রথমার্ধে বুধ ও শুক্র আপনার দ্বাদশ ঘরে অর্থাৎ ব্যয়ের ঘরে অবস্থান করবে, যার কারণে ব্যয় বাড়তে পারে।


* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

এই মাসে আপনার আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। তবে অতিরিক্ত ব্যয়ের কারণে আপনি সম্পদ সংগ্রহ করতে পারবেন না। বিদেশী ব্যবসায় বা বিদেশের সঙ্গে সম্পর্কিত কোম্পানিতে কর্মরতদের জন্য সময় অনুকূল হবে। যারা জামাকাপড়, খেলনা, খাবার ও পানীয়, বিপণন, বিনোদন ইত্যাদি ব্যবসার সঙ্গে জড়িত তারাও উপকৃত হবেন।


* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ধনু রাশিতে সম্পত্তি লাভ ও আয় বৃদ্ধির যোগ রয়েছে। এই সময়টি ব্যবসায়িকদের জন্য অনুকূল হতে পারে। যারা জমি-জমা সংক্রান্ত ব্যবসা করেন, তাদের ভাল লাভের সম্ভাবনা রয়েছে। আপনাকে এই সময়ের মধ্যে অতিরিক্ত আত্মবিশ্বাস এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকরের আর্থিক দিক দিয়ে সব কিছু ঠিকঠাক থাকবে। আয়ের উৎস থেকে পর্যাপ্ত অর্থ আসতে থাকবে। খরচও নিয়ন্ত্রণে থাকবে এবং আপনি সঠিকভাবে ব্যাঙ্ক ব্যালেন্স ম্যানেজ করতে পারবেন। সম্পত্তিতে বিনিয়োগের জন্য সময় খুব ভাল।

* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

অক্টোবরে আপনার আর্থিক শক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় অপ্রত্যাশিত লাভ হতে পারে, যা আর্থিক পরিস্থিতিকে শক্তিশালী করবে। এর পাশাপাশি বিদেশ থেকেও আসছে ভাল পরিমাণ টাকা। পরিবার থেকে জমি ও সম্পত্তির আকারে লাভের সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে। কম পরিশ্রমেও বেশি লাভ পাবেন।


* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

মীন রাশির জাতকদের আর্থিক জীবনের দিক থেকে অক্টোবর মাসটি মিশ্র হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার খরচ বাড়তে পারে। উৎসবের মধ্যে অর্থ ব্যয় বাড়তে পারে। কারও কাছ থেকে ঋণ নিতে হতে পারে। এই মাসে, শনি আপনার রাশির একাদশ ঘরে থাকবে। যার কারণে পৈতৃক সম্পত্তির সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

 

Advertisement