scorecardresearch
 

October 2022 Career Rashifal: পুজোর মাসে ৪ রাশির চাকরি- ব্যবসায় লাভের যোগ! জানুন অক্টোবরের কেরিয়ার রাশিফল

October 2022 Monthly Career Horoscope in Bangla for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি- ব্যবসা- পড়াশোনায় ভাগ্য কেমন থাকবে অক্টোবর মাসে। জানুন অক্টোবরের কেরিয়ার রাশিফল।

Advertisement
অক্টোবরের কেরিয়ার রাশিফল অক্টোবরের কেরিয়ার রাশিফল

October 2022 Career Rashifal: শুরু হচ্ছে অক্টোবর। এমাসেই দুর্গা পুজো, লক্ষ্মী পুজো, দশহরা, কালী পুজো- দীপাবলি, ভাইফোঁটার মতো একাধিক বড় উৎসব রয়েছে। অক্টোবর, অনেক রাশির জন্য সুখ ও নতুন আশা নিয়ে আসতে চলেছে। নতুন চাকরি এবং কর্মজীবনে অগ্রগতি পেতে চলেছে একাধিক রাশির জাতকরা। 

জ্যোতিষীদের মতে, মেষ, মিথুন, তুলা, ধনু ও মীন রাশির জাতক- জাতিকারা অক্টোবরে কর্মজীবনে বড় সুবিধা পাবেন। তবে কিছু রাশির জাতক মিশ্র ফল পাবেন। অন্যদিকে মকরের এমাসে একটু সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। জানুন আপনার কেরিয়ারের বৃদ্ধি কেমন হবে। 


* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
এই মাসের পুরনো কাজ বা নষ্ট হয়ে যাওয়া কাজ পুনরায় করে দেখা যেতে পারে। যারা ব্যবসা বা ভাল চাকরি খুঁজছেন, তারা লাভবান হতে পারেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। সম্পত্তিতে বিনিয়োগের জন্যে এই সময়টা অনুকূল।


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করেন, তবে এই মাসে আপনি ইতিবাচক ফলাফল পেতে পারেন। চাকরিজীবীদের নতুন কোম্পানিতে যোগদানের সম্ভাবনা রয়েছে। পদোন্নতির জোরালো সম্ভাবনাও তৈরি হচ্ছে। সরকারি খাত থেকে লাভের সম্ভাবনা।


* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

যারা ব্যবসা করেন, তারা এই মাসে প্রচুর লাভ পাবেন। যারা নতুন এবং ভাল চাকরির সুযোগ খুঁজছেন, তাদের ভাল ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি অর্থ এবং অবস্থান উভয় ক্ষেত্রেই একটি দিশা পাবেন।


* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্মজীবনে আসা সমস্যা কিছুটা কমতে পারে। সরকারি খাতের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিরা লাভবান হতে পারেন। আপনি এই সময়ের মধ্যে একটি সরকারি চুক্তি পেতে সক্ষম হবেন। কর্মজীবন নিয়ে করা প্রচেষ্টায় সফলতা।

Advertisement


* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

এই মাস সিংহর কর্মজীবনে মিশ্র ফল দেবে। যারা জমি, সম্পত্তি বা দালান নির্মাণের কাজের সঙ্গে যুক্ত, তারা খুব উপকৃত হবেন। আয় বাড়তে পারে। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাদের জন্যও সময়টা অনুকূল।


* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কর্মজীবনের ক্ষেত্রে নতুন সুযোগ পেতে পারেন। যারা নতুন ব্যবসা শুরু করতে চান, তাদের জন্য নতুন মাসটি অনুকূল প্রমাণিত হতে পারে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে চলমান সমস্যা সমাধানে সফল হতে পারেন।


* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

তুলা রাশির চাকরিজীবীরা ইতিবাচক ফল পেতে পারেন। পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। যারা নতুন চাকরি খুঁজছেন, তাদের খোঁজ এই মাসেই শেষ হতে পারে। এই সময়টি তুলা রাশির বেকারদের জন্য অনুকূল হতে চলেছে।


* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বৃশ্চিক রাশির জাতক- জাতিকাদের মধ্যে যারা সরকারি খাতে ব্যবসা করেন, তারা এই মাসে লাভজনক অবস্থানে থাকবেন। আমদানি-রপ্তানি, শেয়ার বাজার ইত্যাদি বিদেশী ব্যবসায় জড়িতদের জন্য সময়টা অনুকূল। নতুন ব্যবসা শুরু করে লাভবান হতে পারেন।


* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

কর্মজীবনে ভাল ফল পাওয়া যেতে পারে। চাকরিজীবীদের জন্য এই সময়টি অনুকূল হতে পারে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ধনুর যারা দীর্ঘদিন ধরে নতুন চাকরি খুঁজছেন, তাদের জন্য সময়টি শুভ। ছাত্রছাত্রীরা পড়াশোনায় আগ্রহী হবে।

* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকর রাশির জাতকদের এই মাসে কর্মজীবনে বাধার সম্মুখীন হওয়ার সম্ভাবনা। ভাল ফলাফল পেতে আপনাকে অতিরিক্ত পরিশ্রম করতে হতে পারে। আপনার মধ্যে আত্মবিশ্বাসের অভাবের সম্ভাবনা রয়েছে। এর প্রভাব আপনার কর্মজীবন এবং কর্মক্ষেত্রেও দৃশ্যমান হবে।


* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

এই সময়ে কুম্ভ রাশির জাতকদের কর্মজীবনের ক্ষেত্রে অনেক নতুন এবং আকর্ষণীয় সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। জমি ও সম্পত্তি সংক্রান্ত সুবিধাও পেতে পারেন। ভাগ্য প্রাধান্য পাবে বলে আশা করা হচ্ছে, যার কারণে আপনি এই সময়ে একটু পরিশ্রম করলেও বেশি ফল পেতে পারেন।

* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

কর্মজীবনের দিক থেকে মীন রাশির জাতকদের জন্য অক্টোবর মাসটি ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার অনেক সুযোগ পেতে পারেন। বিশেষ করে শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই মাসটি খুবই অনুকূল হবে। মীন রাশির যে সকল কর্মরত ব্যক্তিরা দীর্ঘদিন ধরে চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তারাও সাফল্য পেতে পারেন।

 

Advertisement