scorecardresearch
 

Monthly Horoscope October 2022 : অক্টোবরে ৬ রাশির পোয়া বারো, সৌভাগ্য-সাফল্যে ভরপুর

October Monthly Rashifal 2022 : অক্টোবরে রয়েছে দুর্গাপুজো দশেরা, ধনতেরাস এবং দীপাবলির মতো উৎসব। মা লক্ষ্মী ও কুবেরদেবের আশীর্বাদ পাওয়ার জন্য এই মাসটি খুবই বিশেষ। জ্যোতিষশাস্ত্র অনুসারে অক্টোবর মাসটি কয়েকটি রাশির জন্য খুবই ভাল যেতে চলেছে। দেবী লক্ষ্মীর কৃপায় প্রচুর অর্থ ও কর্মজীবনে উন্নতি লাভ করবেন ওইসব রাশির জাতক জাতিকারা।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • অক্টোবর উৎসবের মাস
  • কিছু রাশির জন্য খুবই ভাল
  • জেনে নিন কোনগুলি

শুরু হতে চলেছে অক্টোবর মাস। এই মাসে রয়েছে দুর্গাপুজো দশেরা, ধনতেরাস এবং দীপাবলির মতো উৎসব। মা লক্ষ্মী ও কুবেরদেবের আশীর্বাদ পাওয়ার জন্য এই মাসটি খুবই বিশেষ। জ্যোতিষশাস্ত্র অনুসারে অক্টোবর মাসটি কয়েকটি রাশির জন্য খুবই ভাল যেতে চলেছে। দেবী লক্ষ্মীর কৃপায় প্রচুর অর্থ ও কর্মজীবনে উন্নতি লাভ করবেন ওইসব রাশির জাতক জাতিকারা।

বৃষ রাশি (Taurus) - অক্টোবর মাসটি বৃষ রাশির জাতকদের জন্য খুবই শুভ ফল দিতে চলেছে। ভাগ্যের সমর্থন থাকবে। কর্মজীবনে নতুন সুযোগ পেতে পারেন। ব্যবসা-চাকরির জন্য এই সময়টা খুবই ভাল। কঠোর পরিশ্রম এবং ধৈর্যের ফল পাওয়ার সময় এসে গিয়েছে। পরীক্ষা-ইন্টারবিউতে সাফল্য পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

সিংহ রাশি (Leo) - সিংহ রাশির জাতকদেরও অক্টোবর মাসটি ভাল কাটবে। কর্মজীবনের জন্য সময়টি লাভজনক। পদোন্নতি হতে পারে। আর্থিক লাভ হবে। আয় বাড়বে।  দাম্পত্য জীবন ও প্রেম জীবন ভাল কাটবে। স্বাস্থ্যের যত্ন নিন।

বৃশ্চিক রাশি (Scorpio) - অক্টোবর মাসটি বৃশ্চিক রাশির জাতকদের জন্যও সুখ ও সমৃদ্ধি নিয়ে আসবে। পরীক্ষা-প্রতিযোগিতায় সাফল্য আসবে। ব্যয় বাড়বে কিন্তু আয়ও বাড়বে। আয়ের নতুন উৎস তৈরি হবে। ভাল ফল পাবেন।

ধনু রাশি (Sagittarius) - অক্টোবর মাস ধনু রাশির জাতক-জাতিকাদেরও সুবিধা দেবে। কর্মজীবন, আর্থিক জীবন, পারিবারিক জীবন ইত্যাদিতে সাফল্য মিলবে। জীবন সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটবে। জীবনে সুখ শান্তি বজায় থাকবে।

মকর রাশি (Capricorn) - এই রাশির জাতক-জাতিকাদের জন্য অক্টোবর মাসটি ভাল ফল দেবে। প্রতিটি ক্ষেত্রে অনুকূল ফলাফল পাবেন। আর্থিক অবস্থা ভাল থাকবে। অর্থ লাভ হবে। পরিবারে প্রেম বাড়বে। জীবনে সুখ-শান্তি বজায় থাকবে।

কুম্ভ রাশি (Aquarius) - অক্টোবর মাসে ইতিবাচক ফল পাবেন কুম্ভ রাশির জাতক-জাতিকারাও। কর্মজীবনে প্রচুর লাভ হবে। বিশেষ করে যাঁরা বিদেশে ব্যবসা করছেন তাঁরা বড়সড় সুবিধা পাবেন। বিদেশ যাওয়ার সম্ভাবনাও তৈরি হতে পারে। জীবন সঙ্গীর সঙ্গেও মিলমিশ থাকবে। 

Advertisement

আরও পড়ুনশুক্রের গোচরে বিপুল অর্থ-যোগ ৫ রাশির, দারুণ সময়

 

Advertisement