scorecardresearch
 

Shukra Gochar Lucky Zodiac Sign : শুক্রের গোচরে বিপুল অর্থ-যোগ ৫ রাশির, দারুণ সময়

হিন্দু ধর্মে নবরাত্রির ও দুর্গাপুজোর (Durga Puja 2022) বিশেষ গুরুত্ব রয়েছে। এদিকে ইতিমধ্যেই গত ২৪ সেপ্টেম্বর কন্যা রাশিতে (Kanya Rashi) গোচর হয়েছে শুক্রের (Venus Transit 2022 )। যার জেরে নবরাত্রি তথা দুর্গাপুজোর সময়ে বিশেষভাবে অর্থপ্রাপ্তি হতে চলেছে কিছু রাশির। চলুন জেনে নেওয়া যাক সেই ভাগ্যবান রাশি কোনগুলি, যারা এই সময় লাভবান হবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • কন্যায় গোচর শুক্রের
  • অর্থ পেতে পারেন ৫ রাশির মানুষ
  • কাজে আসবে সাফল্য

শুরু হয়েছে নবরাত্রি (Sharad Navratri 2022), সামনেই দুর্গাপুজো। হিন্দু ধর্মে নবরাত্রির ও দুর্গাপুজোর (Durga Puja 2022) বিশেষ গুরুত্ব রয়েছে। এদিকে ইতিমধ্যেই গত ২৪ সেপ্টেম্বর কন্যা রাশিতে (Kanya Rashi) গোচর হয়েছে শুক্রের (Venus Transit 2022)। যার জেরে নবরাত্রি তথা দুর্গাপুজোর সময়ে বিশেষভাবে অর্থপ্রাপ্তি হতে চলেছে কিছু রাশির। চলুন জেনে নেওয়া যাক সেই ভাগ্যবান রাশি কোনগুলি, যারা এই সময় লাভবান হবে।

মেষ রাশি (Aries) - জ্যোতিষ শাস্ত্র অনুসারে শুক্রের গোচর (Shukra Gochar September 2022) এই রাশির মানুষদের জন্য বিশেষ হতে চলেছে। এই ট্রানজিট অর্থিক দিক থেকে আপনাকে অনেক কিছু দেবে। পরিশ্রম করতে থাকুন, ধৈর্যের ফল পাবেন। তবে এই রাশির মানুষদের কর্মক্ষেত্রে বিরোধীদের থেকে সাবধান থাকতে হবে। শুধু তাই নয়, মেষ রাশির মানুষদের এই সময়ে ভ্রমণও এড়িয়ে চলা উচিত, অন্যথায় তারা সমস্যায় পড়তে পারেন। ব্যক্তিগত জীবনেও কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। 

বৃষ রাশি (Taurus) - শুক্রের গোচরে নবরাত্রিতে বৃষ রাশির মানুষদের সময় খুবই ভাল কাটব। বৃষর জাতক-জাতিকারা ভাল ফল পাবেন। ভাল উপার্দনের সম্ভাবনা তৈরি  হচ্ছে। টাকা রাখতেও পারবেন। পাশাপাশি সন্তান সংক্রান্ত কিছু সমস্যাও শীঘ্রই সমাধান হতে পারে।

মিথুন রাশি (Gemini) - জ্যোতিষীরা বলছেন এই সময়টায় মিথুন রাশির মানুষেরাও খুব উপকৃত হবেন। আর্থিক দিক থেকে লাভ হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। যদি দীর্ঘদিন ধরে কোনও রোগে ভোগেন, তাহলে তার থেকেও মুক্তি মিলতে পারে। বাড়িতে শান্তির পরিবেশ বজায় থাকবে।

কর্কট রাশি (Cancer) ​​- এই রাশিক ব্যক্তিদের সামাজিক প্রতিপত্তির পাশাপাশি সম্পদ লাভের সম্ভাবনা থাকছে। অনেকগুলি মাধ্যম থেকে উপার্জন হতে পারে। কর্মজীবনের জন্যও এই সময়টি অনুকূল। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে।

Advertisement

সিংহ রাশি (Leo) - জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই রাশির জাতক জাতিকাদের বিভিন্ন সূত্র থেকে অর্থ লাভ হতে পারে। সময়টা খুবই অনুকূল যাবে। যে কাজে হাত দেবেন তাতেই সফলতা পাবেন।

আরও পড়ুনগৃহবধূ ও শিশুর মৃত্যু ডেঙ্গিতে, একদিনেই রাজ্যে আক্রান্ত ৮০০ ছাড়াল


 

Advertisement