scorecardresearch
 

Pisces Ajker Rashifal: মীন রাশির আজ পেশায় ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলাই মঙ্গল

Meen Dainik Rashifal 1 December-2022: দানের প্রতি আগ্রহ থাকবে। সম্পর্কের মধ্যে শুভতার যোগাযোগ বাড়বে। সাবধানে এগিয়ে যাবে। সম্পর্ক বজায় রাখার চেষ্টা করবে। নীতিমালা মেনে চলবে। বিতর্কে জড়াবেন না। শৃঙ্খলার সঙ্গে সিস্টেম অনুসরণ করুন। ঘনিষ্ঠ মিত্র থাকবে। শালীনতা বজায় রাখুন।

Advertisement
মীন রাশি মীন রাশি

মীন - দানের প্রতি আগ্রহ থাকবে। সম্পর্কের মধ্যে শুভতার যোগাযোগ বাড়বে। সাবধানে এগিয়ে যাবে। সম্পর্ক বজায় রাখার চেষ্টা করবে। নীতিমালা মেনে চলবে। বিতর্কে জড়াবেন না। শৃঙ্খলার সঙ্গে সিস্টেম অনুসরণ করুন। ঘনিষ্ঠ মিত্র থাকবে। শালীনতা বজায় রাখুন। গুরুত্বপূর্ণ বিষয়ে তাড়াহুড়ো করবেন না। নীতি শাসনের উপর জোর দিন। অর্থনৈতিক কর্মকাণ্ডে সতর্ক থাকুন। খরচ বাড়তেই থাকবে। পরকীয়া করা হবে। বিচারিক বিষয়ে শিথিলতা পোষণ করবেন না। বিনিয়োগের ওপর জোর থাকবে।

অর্থ, লাভ, পেশা- পেশাগত কাজে ভুল করা থেকে বিরত থাকুন। বাজেটের উপর নিয়ন্ত্রণ বাড়ান। বিরোধীদের কর্মকাণ্ড থেকে সতর্ক থাকুন। লেনদেন এবং পেশাগত বিষয়ে মনোযোগ বাড়ান। উচ্ছ্বাস এড়িয়ে চলুন। পেশায় ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলাই মঙ্গল। অর্থনৈতিক কাজে ব্যস্ততা থাকবে। ব্যবস্থাপনা উন্নত করতে সক্ষম হবে। লাভ হবে মাঝারি। লক্ষ্যযুক্ত প্রচেষ্টা বৃদ্ধি পাবে। লেখায় শক্তিশালী হবে। আবেগপ্রবণ হয়ে সিদ্ধান্ত নেবেন না। ধার করা এড়িয়ে চলুন। সংযমী হন।

প্রেম, বন্ধুত্ব- কাছের মানুষকে উপহার দিতে পারেন। ইতিবাচক অফার পাবেন। প্রিয়জনের দ্বারা উপেক্ষা করা এড়াবে। কাছের মানুষদের কথা মন দিয়ে শুনবেন। মানসিক সম্পর্কের ক্ষেত্রে ধৈর্যশীল হবেন। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। বন্ধুদের সঙ্গে কার্যকলাপ বজায় রাখবে। ভালবাসা ও অনুরাগ দৃঢ় হবে। প্রিয়জনের সুখ বাড়বে।

স্বাস্থ্য, মনোবল- যুক্তিবাদী হতে হবে। স্বাস্থ্য সচেতনতা বাড়ান। শৃঙ্খলা আছে। যোগাযোগের উন্নতি হবে। উৎসাহ বজায় রাখবে। কাজে সতর্কতা দেখাবে। পরিকল্পনার বাস্তবায়ন বাড়াবে। জীবনযাপন আকর্ষণীয় হবে।

শুভ সংখ্যা: ১ এবং ৩

শুভ রং: গোল্ডেন


আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণু ও লক্ষ্মীজীর পূজা করুন। পুরুষ সূক্ত ও শ্রী সূক্ত পাঠ শুনুন। দান এবং হলুদ আইটেম ব্যবহার বৃদ্ধি করুন।
 

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।


Advertisement